বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভের পেটে লাথি মেরেছেন ক্যাটরিনা, প্রকাশ্যে এই অভিযোগ তুললেন স্বয়ং 'বিগ বি'!
ক্যাটরিনার বিরুদ্ধে অভিযোগ আনার আগের মুহূর্তে কেবিসি-র মঞ্চে বলি-সুন্দরীর সঙ্গে অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ক্যাটরিনার বিরুদ্ধে অভিযোগ আনার আগের মুহূর্তে কেবিসি-র মঞ্চে বলি-সুন্দরীর সঙ্গে অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

অমিতাভের পেটে লাথি মেরেছেন ক্যাটরিনা, প্রকাশ্যে এই অভিযোগ তুললেন স্বয়ং 'বিগ বি'!

  • কৌন বনেগা ক্রোড়পতি ১৩-এর এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হট সিটে এসে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফ। সেখানেই প্রকাশ্যে ক্যাটরিনার বিরুদ্ধে পেটে লাথি মারার অভিযোগ তুললেন স্বয়ং অমিতাভ!

কৌন বনেগা ক্রোড়পতি ১৩-এর এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হট সিটে এসে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফ। কেবিসি-র 'শানদার শুক্রবার' পর্বে নিজেদের আসন্ন ছবি 'সূর্যবংশী'-র প্রচার সারতেই হাজির হয়েছিলেন এই দুই বলি-তারকা। আর যে মঞ্চে একসঙ্গে বড়পর্দার এই জনপ্রিয় হিট জুটি উপস্থিত হবে, বলাই বাহুল্য সেখানে মজা থেকে হাসি সবকিছু থাকাটাই যে স্বাভাবিক তা দর্শকমাত্রই আশা করে রেখেছিলেন। এবং সেরকমই হল। তবে সেসবের মাঝে এমন এক ঘটনা ঘটল যার জন্য মোটেই প্রস্তুত ছিল না দর্শকের দল। ক্যাটরিনার বিরুদ্ধে প্রকাশ্যেই তাঁর পেটে লাথি মারার অভিযোগ তুললেন স্বয়ং অমিতাভ বচ্চন!

কেবিসি চলাকালীনই অমিতাভ বচ্চনের সঙ্গে বিভিন্ন ব্যাপারে নানা কথা ভাগ করে নেন অক্ষয় ও ক্যাটরিনা। নানান কথার ফাঁকে ফাঁকেই পুরোনো ঘটনার কথায় স্মৃতিমেদুর হয়ে ওঠেন এই তিনজনেই। মেতে ওঠেন মজা-ঠাট্টায়। সোনির শেয়ার করা প্রোমোয় দেখা যাচ্ছে, শো-এর সঞ্চালক অমিতাভ বচ্চনের সঙ্গে দারুণ সব মজাদার ব্যাপারে মেতে উঠেছেন বলি-সুন্দরী। খেলার চলার মাঝেই 'বিগ বি'-র ভঙ্গিমায় তাঁরই সুপারহিট সংলাপ বলায় মেতে উঠলেন ক্যাটরিনা। তারই মাঝে সামান্য সুযোগ পাওয়ামাত্রই প্রকাশ্যে 'ক্যাট'-এর পিছনে লাগার সুযোগ এতটুকুও ছাড়েননি অমিতাভ।

ওই 'সংলাপ যুদ্ধ'-এ প্রথমে নিজের ব্যারিটোন গলার স্বরে 'অগ্নিপথ' ছবির সেই বিখ্যাত 'বিজয় দীননাথ চৌহ্বান' সংলাপটি বলা শুরু করেন অমিতাভ। সেই কথার জের টেনে অবিকল 'শাহেনশাহ'-র ভঙ্গিতে এক হাত চেয়ারের পিছনে এলিয়ে, কাঁধ সামান্য হেলিয়ে খসখসেভাবে গোটা সংলাপটি আউড়ে যান। পাশে হট সিটে বসা কক্ষের মুখে তখন এক চিলতে হাসি। আর অমিতাভ? ছদ্ম বিস্ময়ে চিৎকার করে বলি-অভিনেত্রীর উদ্দেশে অমিতাভ বলে ওঠেন, 'আরে কী করছেন কী! আপনি তো দেখছি আমার পেটে ভালোই জোর লাথি মেরে দিচ্ছেন!' মজার সুরে অমিতাভের ইঙ্গিত পরিষ্কার। ক্যাটরিনা এত ভালো অভিনয় করছেন যে যার জেরে হয়ত বলিপাড়ায় আর কাজ পাবেন না 'বিগ বি'।বলি-তারকার কথা শেষ হতে না হতেই হেসে কুটিপাটি হলেন অপর প্রান্তে বসা অক্ষয় এবং ক্যাটরিনা দু'জনেই। তাঁদের সঙ্গে তখন যোগ দিয়েছেন শো-তে হাজির হওয়া দর্শকদল।

অগস্টেই শুরু হয়েছে কেবিসির ১৩ নম্বর সিজন। আর এবারে প্রতি সপ্তাহের শুক্রবার অমিতাভ হট সিটে বসেন তারকাদের সাথে। তাঁদের সাথে কথা-গল্প-আড্ডার সঙ্গে চলে খেলা। তারকাদের উপার্জিত প্রাইজমানি তুলে দেওয়া হয় কোনও এনজিও-র হাতে।

বন্ধ করুন