বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীর-দীপিকার 'ব্যক্তিগত মুহূর্ত'-এ না বুঝেই ঢুকে পড়েছিলেন অমিতাভ! তারপর…
রণবীর সিং এবং দীপিকার ব্যাপারে দারুণ এক মজার ঘটনা শেয়ার করলেন অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
রণবীর সিং এবং দীপিকার ব্যাপারে দারুণ এক মজার ঘটনা শেয়ার করলেন অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

রণবীর-দীপিকার 'ব্যক্তিগত মুহূর্ত'-এ না বুঝেই ঢুকে পড়েছিলেন অমিতাভ! তারপর…

  • কেবিসি-র ১৩ নম্বর সিজনের ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন দীপিকা পাড়ুকোন ও ‘ওম শান্তি ওম’ পরিচালক ফারহা খান।শো চলাকালীন অমিতাভ ভারি এক মজাদার কিসসা শেয়ার করছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের ব্যাপারে।

কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই।আগামী সপ্তাহে সোনি টিভির এই গেম শো-এর ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন দীপিকা পাড়ুকোন ও ‘ওম শান্তি ওম’ পরিচালক ফারহা খান।কেবিসি-র ১৩ নম্বর সিজনের এই বিশেষ এপিসোডটি শুক্রবার, অর্থাৎ ১০ সেপ্টেম্বর সম্প্রচার হবে।

ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এই এপিসোডের যে নয়া প্রমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে শো চলাকালীন গল্প আড্ডার ফাঁকে অমিতাভ ভারি এক মজাদার কিসসা শেয়ার করছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের ব্যাপারে। অমিতাভের কথাতেই জানা যায় যে একেবারেই বুঝতে না পেরে তিনি একবার রণবীর ও দীপিকার 'ব্যক্তিগত মুহূর্তে' ঢুকে পড়েছিলেন। শুধু তাই নয় ঢুকে পরেও তিনি বুঝতে পারেননি! শেষপর্যন্ত জয়া বচ্চনের চাপা গলায় ধমকানিতে বোধোদয় হয়েছিল তাঁর।

মজাদার ভঙ্গিতে নিজের মুখেই সেকথা বলতে শুরু করেন 'শাহেনশাহ'। উল্টোদিকের হট সিটে তখন বসে ফারহা খান এবং দীপিকা পাড়ুকোন। 'কয়েক বছর আগের কথা। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির হয়েছিলাম। রণবীর সিং পারফর্ম করেছিলেন এই অনুষ্ঠানে। তো বিরাট একটি চলমান ক্রেনে করে মঞ্চে হাজির হয়েছিলেন তিনি। এমন সময় খেয়াল করলাম মঞ্চে ওঠার আগে করেন থেকেই আমার দিকে তাকিয়ে দু' আঙ্গুল চোখের সামনে রেখে ইশারা করছেন রণবীর। যার অর্থ পরিষ্কার আমার দিকেই তাঁর বিশেষ নজর। আমিও পাল্টা ওঁকে সেরকম করতে থাকলাম। এরকম পরপর বেশ কয়েকবার করলাম। এরপর রণবীর আমার দিকে মাইক্রোফোনটা ছুড়ে দিল। আমিও দিব্যি দু'হাত বাড়িয়ে তা লুফে নিলাম। তখনও পর্যন্ত কিছুই বুঝে উঠতে পারছি না আমি যে কী হচ্ছে। পুরোটাই মজা ভেবে করে যাচ্ছি'।

সামান্য থেমে ফের শুরু করেন অমিতাভ। 'এমন সময় পাশে বসা আমার স্ত্রী জয়া আমাকে ওঁর দিকে টেনে চাপা গলায় বলেছিল যে রণবীর এসব তোমার জন্য মোটেই করছে না। শুনে তো আমি যাকে বলে আকাশ থেকে পড়েছিলাম। জয়াই বলেছিল তোমার ওপাশে দেখো কে বসে, তাহলে বুঝবে। কথা শুনে বুঝতে পেরেছিলাম। দেখেছিলাম আমার এপাশে বসে ছিলেন দীপিকা। তাঁরই জন্য ঐসব কীর্তি করছিলেন রণবীর! আর তখন কিন্তু মোটেই তাঁদের বিয়ে হয়নি'। অমিতাভের মজাদার ভঙ্গিতে বলা এই ঘটনা শুনে ততক্ষণে হাসিতে ফেটে পড়েছে ফারহা এবং দীপিকা। তাঁদের সঙ্গে সেই হাসিতে যোগ দিয়েছেন শোয়ে উপস্থিত থাকা দর্শকের দলও।

উল্লেখ্য, ২০০০ সাল থেকে চলা, দেশের অন্যতম জনপ্রিয় এই নন-ফিকশন শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে অমিতাভ বচ্চনের নাম। মোট ১৩টি সিজনের মধ্যে ১২টি সিজন হোস্ট করেছেন বিগ বি।

বন্ধ করুন