বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা পরিস্থিতিতে অমিতাভের না শুনেও চুপিচুপি বাইরে যেত বচ্চন পরিবার! তারপর…

করোনা পরিস্থিতিতে অমিতাভের না শুনেও চুপিচুপি বাইরে যেত বচ্চন পরিবার! তারপর…

পরিবারের সদস্যদের সঙ্গে অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন।শো চলাকালীন নিজের জীবনের বেশ কিছু মজার ঘটনা শেয়ার করলেন অমিতাভ বচ্চন। 

জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন। গত অগস্ট মাস থেকেই শুরু হয়েছে এই নতুন সিজনের সম্প্রচার। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি।ইতিমধ্যেই ছোটপর্দায় রমরমিয়ে চলছে কেবিসি-র ওই নতুন সিজন। এবারের কেবিসি-র চলতি সিজন আরও ঝলমলে, আরও রঙিন, আরও মজার। গল্প আড্ডার ফাঁকে উঠে আসে আরও নানান মজার মুহূর্ত।

সম্প্রতি, কেবিসি-র হট সিটে হাজির হয়েছিলেন দিব্যা সহায়। শো চলাকালীন নিজের জীবনের বেশ কিছু মজার ঘটনা শেয়ার করলেন কলকাতা থেকে আসা এই প্রতিযোগী। শো-এর সঞ্চালক অমিতাভ বচ্চনকে জানালেন, করোনা অতিমারী পরিস্থিতিতে নিয়ম এবং নানান সবিধি জারি থাকা সত্বেও কীভাবে লুকিয়ে লুকিয়ে বাড়ি থেকে বেরিয়ে চারপাশে একটু ঘুরে আসতেন তিনি। তাঁর কথা শেষ হতে না হতেই অমিতাভ সহাস্যে বলে ওঠেন একই পরিস্থিতি তাঁর বাড়িতেও হয়েছিল। জানালেন ওই সময়ে একাধিকবার তাঁর না বলা সত্বেও লুকিয়ে চুরিয়ে তাঁর বাড়ির সদস্যরা বাড়ির বাইরে ঘুরেফিরে আসতেন!

শুরু করেছিলেন দিব্যাই। গল্পের ফাঁকে অমিতাভকে জানালেন যে করোনা পরিস্থিতে বাইরে নানান সতর্কতা জারি থাকা সত্বেও সুমিকে না বলে সন্তানদের নিয়ে বাইরে থেকে একপাক ঘুরে আসতেন তিনি। আর পুরো ব্যাপারটাই করতেন বেশ চুপিসাড়ে। তাঁর কথা শেষ হতে না হতেই সেই সূত্র ধরে 'বিগ বি' বলে ওঠেন, ' ব্যাস! আপনার এই কথা যদি আমার বাড়ির লোকেরা শোনেন তাহলে যারপরনাই খুশি হবেন। কারণ তাঁরাও ঠিক এই কাণ্ডটাই করতেন। কতবার বলেছি বাইরে যেও না, এদিক ওদিক ঘুরো না বরং ঘরে থেকো। কে শোনে কার কথা? ঠিক চুপিচুপি বেরিয়ে যেত। পরে ধরা পড়ে গেলে বলত যে ওঁদের দুটোই করোনা ভ্যাকসিন আছে. কাজেই কিচ্ছু হবে না!' 'বিগ বি'-র কথা শেষ হতে না হতেই হেসে লুটিয়ে পড়েন দিব্যা। সেই হাসিতে ততক্ষণে যোগ দিয়েছে শোয়ে উপস্থিত থাকা দর্শকের দলও।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বাবা রিক্সাচালক,বন্যায় হারান ভিটে,WPL-র শেষ বলে ছক্কা মেরে জেতানো এই সাজানা কে? সম্পর্কে মরচে ধরেছে, এই পাঁচটি পরামর্শ মেনে চলুন! পুরনো সম্পর্কও নতুন হবে CCL ম্যাচের ফাঁকে ছুটে এসে মাকে চুম্বন সলমনের, ‘নজর যেন না লাগে’, বলছে নেটদুনিয়া মোদীকে ‘ফ্যাসিস্ট বলল AI', গুগলকে নোটিশ দিচ্ছে ভারত, বর্ণবাদেরও অভিযোগ মাস্কের এবার স্পাই ফিল্মে আলিয়া-শাহরুখ! গল্পে কিং খানের আশ্রিতা হবেন রাহার মা? উচ্চ মাধ্যমিকে একইদিনে মোবাইল সহ ধরা পড়ল ৭ পড়ুয়া, পরীক্ষা বাতিল সংসদের লেজারের আলোয় চোখ ধাঁধিয়ে গেল পাইলটের, কলকাতা বিমানবন্দরে অবতরণের আগে বিভ্রান্তি মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.