বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা পরিস্থিতিতে অমিতাভের না শুনেও চুপিচুপি বাইরে যেত বচ্চন পরিবার! তারপর…
পরিবারের সদস্যদের সঙ্গে অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
পরিবারের সদস্যদের সঙ্গে অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

করোনা পরিস্থিতিতে অমিতাভের না শুনেও চুপিচুপি বাইরে যেত বচ্চন পরিবার! তারপর…

  • জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন।শো চলাকালীন নিজের জীবনের বেশ কিছু মজার ঘটনা শেয়ার করলেন অমিতাভ বচ্চন। 

জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন। গত অগস্ট মাস থেকেই শুরু হয়েছে এই নতুন সিজনের সম্প্রচার। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি।ইতিমধ্যেই ছোটপর্দায় রমরমিয়ে চলছে কেবিসি-র ওই নতুন সিজন। এবারের কেবিসি-র চলতি সিজন আরও ঝলমলে, আরও রঙিন, আরও মজার। গল্প আড্ডার ফাঁকে উঠে আসে আরও নানান মজার মুহূর্ত।

সম্প্রতি, কেবিসি-র হট সিটে হাজির হয়েছিলেন দিব্যা সহায়। শো চলাকালীন নিজের জীবনের বেশ কিছু মজার ঘটনা শেয়ার করলেন কলকাতা থেকে আসা এই প্রতিযোগী। শো-এর সঞ্চালক অমিতাভ বচ্চনকে জানালেন, করোনা অতিমারী পরিস্থিতিতে নিয়ম এবং নানান সবিধি জারি থাকা সত্বেও কীভাবে লুকিয়ে লুকিয়ে বাড়ি থেকে বেরিয়ে চারপাশে একটু ঘুরে আসতেন তিনি। তাঁর কথা শেষ হতে না হতেই অমিতাভ সহাস্যে বলে ওঠেন একই পরিস্থিতি তাঁর বাড়িতেও হয়েছিল। জানালেন ওই সময়ে একাধিকবার তাঁর না বলা সত্বেও লুকিয়ে চুরিয়ে তাঁর বাড়ির সদস্যরা বাড়ির বাইরে ঘুরেফিরে আসতেন!

শুরু করেছিলেন দিব্যাই। গল্পের ফাঁকে অমিতাভকে জানালেন যে করোনা পরিস্থিতে বাইরে নানান সতর্কতা জারি থাকা সত্বেও সুমিকে না বলে সন্তানদের নিয়ে বাইরে থেকে একপাক ঘুরে আসতেন তিনি। আর পুরো ব্যাপারটাই করতেন বেশ চুপিসাড়ে। তাঁর কথা শেষ হতে না হতেই সেই সূত্র ধরে 'বিগ বি' বলে ওঠেন, ' ব্যাস! আপনার এই কথা যদি আমার বাড়ির লোকেরা শোনেন তাহলে যারপরনাই খুশি হবেন। কারণ তাঁরাও ঠিক এই কাণ্ডটাই করতেন। কতবার বলেছি বাইরে যেও না, এদিক ওদিক ঘুরো না বরং ঘরে থেকো। কে শোনে কার কথা? ঠিক চুপিচুপি বেরিয়ে যেত। পরে ধরা পড়ে গেলে বলত যে ওঁদের দুটোই করোনা ভ্যাকসিন আছে. কাজেই কিচ্ছু হবে না!' 'বিগ বি'-র কথা শেষ হতে না হতেই হেসে লুটিয়ে পড়েন দিব্যা। সেই হাসিতে ততক্ষণে যোগ দিয়েছে শোয়ে উপস্থিত থাকা দর্শকের দলও।

বন্ধ করুন