বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: আরাধ্যার অনলাইন ক্লাসে সহায়তা করেন ঐশ্বর্য-অভিষেক, বললেন দাদু অমিতাভ
অমিতাভ-আরাধ্যা
অমিতাভ-আরাধ্যা

KBC 13: আরাধ্যার অনলাইন ক্লাসে সহায়তা করেন ঐশ্বর্য-অভিষেক, বললেন দাদু অমিতাভ

  • নিউ নর্ম্যালে নাতনি আরাধ্যার অনলাইন ক্লাস নিয়ে গল্প বললেন দাদু অমিতাভ।

গোয়ালিয়রের এক স্কুল শিক্ষিকা কল্পনা সিং। সদ্য কৌন বনেগা ক্রোড়পতি ১৩-এর হট সিটে হাজির হয়েছিলেন তিনি। হোস্ট অমিতাভ বচ্চনের সঙ্গে অনলাইন ক্লাসের চ্যালেঞ্জগুলি নিয়ে কথা বলতে দেখা যায় তাঁকে। সেখানে অভিনেতা অমিতাভ বচ্চন, নাতনি আরাধ্যা বিষয়ে মুখ খুলেছিলেন। যে নতুন স্বাভাবিক পরিস্থিতির সঙ্গে সামঞ্জস্য করে চলার চেষ্টা করছে।

অমিতাভ বলেছিলেন যে আরাধ্যার বাবা -মা অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রায় বচ্চন দুজনেই তাঁকে অনলাইন ক্লাসে সহায়তা করে। তাঁর কথায়, ‘আমাদের ঘরেও বাচ্চা আছে, সে অনলাইনে ক্লাস করার চেষ্টা করছে। দিনভর সেই নিয়ে ব্যস্ত থাকে, তাঁর মা-বাবাও তাঁকে এবিষয় সহায়তা করে। কীভাবে কম্পিউটার চালাবে, কীভাবে পিপিটি বানাবে; সেই সবকিছুই শেখাতে থাকে’।

তিনি আরও বলেন, ‘কখনও কখনও আমি দেখেছি, যোগা ক্লাস চলছে। কম্পিউটারের সামনে যোগা করছে ও। বড্ড আশ্চর্য লাগে। এক আধবার আমিও গেছিলাম যখন যোগা ক্লাস চলছিল আরাধ্যার। খুব ভাল একটা পরিবেশ তৈরি হয়’। 

২০১৯ সালে কৌন বনেগা ক্রোড়পতি-র এক প্রেস কনফারেন্সে, অমিতাভ বলেন, কীভাবে বাড়িতে তাঁর বৌমা ঐশ্বর্য এবং মেয়ে শ্বেতা এই প্রশ্নোত্তরের গেম খেলেন। তিনি বলেছিলেন, স্ত্রী জয়া বচ্চন অনুষ্ঠানটি দেখার জন্য সবকাজ ছেড়ে বসেন। তিনি আরও বলেছিলেন, আরাধ্যও শো দেখেন।

 

 

বন্ধ করুন