বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: অমিতাভকে সাড়ে চার ঘণ্টা অপেক্ষা করালেন কপিল! বেজায় ক্ষুব্ধ ‘শাহেনশাহ’
কেবিসি ১৩ -তে অমিতাভের মুখোমুখি কপিল।
কেবিসি ১৩ -তে অমিতাভের মুখোমুখি কপিল।

KBC 13: অমিতাভকে সাড়ে চার ঘণ্টা অপেক্ষা করালেন কপিল! বেজায় ক্ষুব্ধ ‘শাহেনশাহ’

  • কৌন বনেগা ক্রোড়পতি ১৩-এর এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হট সিটে এসে হাজির হয়েছিলেন কপিল শর্মা এবং বলি-অভিনেতা সোনু সুদ। শো-এর আসন্ন শানদার শুক্রবার পর্বে দেখা যাবে এই দুই তারকাকে।

কৌন বনেগা ক্রোড়পতি ১৩-এর এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হট সিটে এসে হাজির হয়েছিলেন কপিল শর্মা এবং বলি-অভিনেতা সোনু সুদ। সোনি চ্যানেলের তরফে শো-এর একটি নতুন প্রোমো মুক্তি পেয়েছে। সেই ভিডিয়োতেই দেখা গেল আসন্ন শানদার শুক্রবার পর্বে দেখা যাবে এই দুই তারকাকে।

কেবিসি-তে এন্ট্রি নিয়ে অমিতাভ বচ্চনেরই ছবির সুপারহিট গান 'রিমঝিম গিড়ে শাওন' গেয়ে উঠলেন কপিল। সেসব শুনে হাততালি দিয়েও কপিলের পিছনে লাগার এতটুকু সুযোগ ছাড়েননি অমিতাভ। বলে উঠলেন,'আজকে এখানে একেবারে সঠিক সময়ে আপনি এসেছেন কপিল। আপনার সঙ্গে এখানে আমার আজ দেখা হওয়ার কথা ছিল ১২ টা নাগাদ অথচ আপনি হাজির হলেন ৪:৩০ টে নাগাদ'। বলি-তারকার কথা শেষ হতে না হতেই লজ্জায় অধোবদনে হেসে ওঠেন এই জনপ্রিয় কৌতুক অভিনেতা।

কেবিসি চলাকালীনই অমিতাভ বচ্চনের সঙ্গে বিভিন্ন ব্যাপারে নানা কথা ভাগ করে নেন কপিল এবং সোনু। নানান কথার ফাঁকে ফাঁকেই পুরোনো ঘটনার কথায় স্মৃতিমেদুর হয়ে ওঠেন এই তিনজনেই। মেতে ওঠেন মজা-ঠাট্টায়। সোনির শেয়ার করা প্রোমোয় দেখা যাচ্ছে, শো-এর সঞ্চালক অমিতাভ বচ্চনের সঙ্গে দারুণ সব মজাদার ব্যাপারে মেতে উঠেছেন হট সিটে বসা কপিল এবং সোনু।খেলার চলার মাঝেই 'শোলে' ছবিতে হেমা মালিনী অভিনীত 'বসন্তী'-র সুপারহিট সংলাপ বলায় মেতে উঠলেন কপিল। সোনু তখন 'জয়' এর ভূমিকায়। সংলাপ হেমার হলেও কপিল বললেন পুরো শত্রুঘ্ন সিনহার ভঙ্গিমায়।

শুধু তাই নয়, অমিতাভকে নিয়েও রসিকতা করতে ছাড়েননি কপিল। 'শাহেনশাহ'-এর ভঙ্গিমায় কপিলের সেইসব সংলাপ ও অভিনয় দেখে হাততালি দিতে দিতে পেতে খিল ধরল স্বয়ং 'বিগ বি'-র! বলি-তারকার কথা শেষ হতে না হতেই হেসে কুটিপাটি হলেন অমিতাভ। তাঁদের সঙ্গে তখন যোগ দিয়েছেন শো-তে হাজির হওয়া দর্শকদল।

অগস্টেই শুরু হয়েছে কেবিসির ১৩ নম্বর সিজন। আর এবারে প্রতি সপ্তাহের শুক্রবার অমিতাভ হট সিটে বসেন তারকাদের সাথে। তাঁদের সাথে কথা-গল্প-আড্ডার সঙ্গে চলে খেলা। তারকাদের উপার্জিত প্রাইজমানি তুলে দেওয়া হয় কোনও এনজিও-র হাতে।

বন্ধ করুন