বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: সঞ্চালনা ছেড়ে এবার ডেলিভারি বয়-এর কাজ, এ কী করলেন অমিতাভ!
কেবিসি-র ওই প্রতিযোগীর সঙ্গে অমিতাভ। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)
কেবিসি-র ওই প্রতিযোগীর সঙ্গে অমিতাভ। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)

KBC 13: সঞ্চালনা ছেড়ে এবার ডেলিভারি বয়-এর কাজ, এ কী করলেন অমিতাভ!

  • জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন।এবার একজন প্রতিযোগীর স্বপ্নপূরণের জন্য ডেলিভারি বয় পর্যন্ত সাজলেন অমিতাভ বচ্চন!

জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন। কয়েক সপ্তাহ আগেই শুরু হয়েছে এই নতুন সিজনের সম্প্রচার। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি।সপ্তাহ তিনেক কাটতে না কাটতেই ছোটপর্দায় রমরমিয়ে চলছে কেবিসি-র ওই নতুন সিজন। ইতিমধ্যেই কেউ বাড়ি নিয়ে গেছেন কোটি টাকা তো কেউ প্রাপ্তির ঝুলির ভরে ফেলেও ফিরেছেন প্রায় খালি হাতে।

তারকা অতিথি আসুক কিংবা শোয়ের ফরম্যাট যতই রঙিন হয়ে উঠুক না কেন, প্রথম দিন থেকে আজও কেবিসি-র সবথেকে আকর্ষণীয় কেন্দ্রবিন্দুতে নাম  । এবার একজন প্রতিযোগীর স্বপ্নপূরণের জন্য ডেলিভারি বয় পর্যন্ত সাজলেন তিনি। শুধু সাজলেনই না, নিজের হাতে বাক্সবন্দি খাবারের ব্যাগ তাঁর হাতে তুলেও দিলেন। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এই এপিসোডের যে নয়া প্রমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে শো চলাকালীন অমিতাভ বচ্চন হট সিটে বসা আকাশ ওয়াঘমারে-র জন্য এই কাণ্ড করেছেন। আসলে পেশায় একজন ফুড ডেলিভারি বয়-এর কাজ করেন আকাশ। বিভিন্ন প্রান্ত থেকে অর্ডার করা খাবার লোকের বাড়ির দোরগড়ায় পৌঁছে দেয় সে। শুধু তাই নয়। এরপর প্রতিদিন কাজ শেষে পড়াশোনাও করে সে। স্বপ্নপূরণ করতে হবে যে।

এই আকাশেরই একটি গোপন ইচ্ছের কথা অমিতাভ জানতে পারেন। প্রতিদিন মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেওয়া এই মানুষটিরও ইচ্ছে কোনওদিন এক ডেলিভারি বয় তাঁর বাড়িতেও পৌঁছে দেবে তাঁদের পরিবারের বাছাই করা মনপসন্দ খাবার। এই ইচ্ছের কথা জানতে পাওয়ামাত্রই আর দেরি করেননি অমিতাভ। হট সিট থেকে নেমে শোয়ে উপস্থিত সকল দর্শকদের উদ্দেশে আকাশের এই ইচ্ছের কথা জানিয়ে তিনি বলে ওঠেন, 'আমিই না হয়ে হলাম আকাশের সেই ডেলিভারি বয়। আমি আজ আকাশের খাবার ডেলিভারি করব'। এই বলে ব্রাউন প্যাকেটে মোড়া আকাশের পছন্দের খাবার তিনি তুলে দেন তাঁর হাতে। 

ওদিকে 'শাহেনশাহ'-র এই কাণ্ড দেখে দৃশ্যতই বিহবল হয়ে যান একশ। কোনওরকমে হাত জোর করে 'আমার জীবন ধন্য হয়ে গেল' বলা ছাড়া আর কোনও শব্দ তাঁর মুখ থেকে বেরোয়নি। ততক্ষণে অমিতাভের এই দরাজ দিলের পরিচয় পেয়ে মুহুর্মুহু হাততালি শুরু হয়েছে শোয়ে উপস্থিত দর্শকদের সুবাদে। ঘটনাটির ভিডিও প্রকাশ্যে আসতেই তা মুহূর্তে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। প্রিয় তারকার কীর্তি দেখে আপ্লুত নেটিজেনরাও।

উল্লেখ্য, ২০০০ সাল থেকে চলা, দেশের অন্যতম জনপ্রিয় এই নন-ফিকশন শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে অমিতাভ বচ্চনের নাম। মোট ১৩টি সিজনের মধ্যে ১২টি সিজন হোস্ট করেছেন বিগ বি।

বন্ধ করুন