বাংলা নিউজ > বায়োস্কোপ > ডেটে নিয়ে যেতে চান অমিতাভ, শুনে চিমটি কাটতে চাইলেন KBC-র প্রতিযোগী!
কেবিসি ১৩ চলাকালীন অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কেবিসি ১৩ চলাকালীন অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ডেটে নিয়ে যেতে চান অমিতাভ, শুনে চিমটি কাটতে চাইলেন KBC-র প্রতিযোগী!

  • কেবিসি-র এক এপিসোডে নৈনিতাল থেকে হাজির হয়েছিলেন শক্তি প্রভাকর। পেশায় একজন শিক্ষিকা তিনি। প্রশ্নোত্তর পর্বের ফাঁকে তাঁর সঙ্গে গল্প-আড্ডা দেওয়ার সময় শক্তিকে ডেটে নিয়ে যাওয়ার প্রস্তাব দিলেন 'বিগ বি'! 

জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন। গত মাস থেকেই শুরু হয়েছে এই নতুন সিজনের সম্প্রচার। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি।মাস ঘুরতে না ঘুরতেই ছোটপর্দায় রমরমিয়ে চলছে কেবিসি-র ওই নতুন সিজন। এবারের কেবিসি-র চলতি সিজন আরও ঝলমলে, আরও রঙিন, আরও মজার।

সম্প্রতি, কেবিসি-র এক এপিসোডে নৈনিতাল থেকে হাজির হয়েছিলেন শক্তি প্রভাকর। পেশায় একজন শিক্ষিকা তিনি। প্রশ্নোত্তর পর্বের ফাঁকে তাঁর সঙ্গে গল্প-আড্ডা দেওয়ার সময় শক্তির সঙ্গে বিয়ে বিষয়ক মজার খোশগল্পে মেতে উঠলেন অমিতাভ বচ্চন। পরিবারের তরফে নির্বাচন করে দেওয়া পাত্র ও অন্যদিকে ভাব-ভালোবাসা করে বিয়ের মধ্যে তফাৎ এবং সমস্যা কোথায় তা নিয়ে করার আলোচনার ফাঁকেই প্রকাশ্যেই ওই প্রতিযোগীর পিছনে লাগা শুরু করলেন 'বিগ বি', যা দেখে হাসি চেপে রাখতে পারেনি শো-তে উপস্থিত থাকা দর্শকের দল।

শুধু তাই নয়, এরপর কথার ফাঁকে তিনি শক্তিকে তাঁর সঙ্গে ডেট-এ যাওয়ার ও প্রস্তাব দেন। 'আচ্ছা, কেমন হবে যদি আপনাকে আমি ডেটে নিয়ে যেতে চাই?' অমিতাভের মুখে এ কথা শুনে দৃশ্যতই বিস্ময়ে হাঁ হয়ে যান ওই প্রতিযোগী। কোনওরকমে বলে ওঠেন যে তিনি তাঁর জীবনে কোনওদিন কারও সঙ্গে ডেটে বেরোননি আর এখন স্বয়ং অমিতাভ বচ্চনের থেকে ডেটে যাওয়ার প্রস্তাব পাচ্ছেন। এই ঘটনাটি যে তাঁর সঙ্গে ঘটছে তা বিশ্বাস করার জন্য নিজেকে একবার চট করে চিমটি কেটে দেখবেন তিনি!

 

বন্ধ করুন