বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: অমিতাভের সঙ্গে কেবিসি খেললেন তাঁরই বডিগার্ডের মেয়ে! চিনতে পারেননি বিগ বি
অমিতাভ বচ্চন। 
অমিতাভ বচ্চন। 

KBC 13: অমিতাভের সঙ্গে কেবিসি খেললেন তাঁরই বডিগার্ডের মেয়ে! চিনতে পারেননি বিগ বি

  • অতীতকে ফিরে দেখলেন অমিতাভ! খুশি ফুটে উঠল চোখেমুখে। 

কৌন বনেগা ক্রড়োরপতির মঞ্চে বড় সারপ্রাইজ পেলেন হোস্ট অমিতাভ বচ্চন। জানতে পারলেন তাঁর উলটো দিকে হট সিটে বসে থাকা প্রতিযোগী তাঁরই পুরনো বডিগার্ডের ছেলে। তাও আবার ৩০ বছর আগের! কেবিসি-র নতুন এপিসোডে দেখা যাচ্ছে প্রতিযোগী রশমি কদম সঙ্গে করে নিয়ে এসেছেন তাঁর বাবাকে, নিজের অতিথি হিসেবে। 

পেশায় রশমি একজন সাইকোলজিস্ট। মঞ্চে বসেই তারপর রশমির বাবার সঙ্গে কথা বলেন অমিতাভ। জানতে চান তাঁর ব্যাপারে। যার উত্তরে রশমির বাবা জানান, ‘স্যার আমার নাম রাজেন্দ্র কদম, পুণে মহারাষ্ট্র থেকে এসেছি’। সঙ্গে সঙ্গে অমিতাভ জানতে চান, তিনি কি পুলিশে কাজ করেন, কেননা তাঁকে সরকমই বলা হয়েছে। 

রাজেন্দ্র তখন জানান, ‘স্যার আমি আপনার PSO (পার্সোনাল সিকিউরিটি অফিসার) ছিলাম ১৯৯২ সালে। সুতরাং, আমি আপনার বডিগার্ড হিসেবে কাজ করেছি।’ যা শুনে বেশ অবাক হন অমিতাভ। রাজেন্দ্র আরও জানান, ‘আমার বরাবরের শখ ছিল আপনার সঙ্গে ফোটো তোলার। কিন্তু তখন মোবাইলে তো ক্যামেরা থাকত না। তাই তা পূরণ হয়নি। কিন্তু আজ আমার মেয়ের জন্য আমি এখানে আসতে পেরেছি। আজ আমি খুব খুশি।’

যা শুনে হাসি মুখে অমিতাভকে বলতে শোনা যায়, ‘সত্যি আমাদের দুনিয়াটা কত ছোট! আমিও খুব খুশি হব আপনার সঙ্গে ফোটো তুলতে পারলে’। এমনকী, এরপর অমিতাভ রশমির বাবাকে অনুরোধ করেন, তিনি যেন তাঁর মেয়েকে তাঁর পছন্দের ছেলের সঙ্গেই বিয়ে দেন। সঙ্গে এটাও বলেন, তিনি যখন জনসমক্ষে কথা দিয়েছেন, তবে তা আর ফেরাতে পারবেন না! ১২.৫ লাখ টাকা জিতে শো ছাড়েন রশমি। 

এই নিয়ে কেবিসি-র ১২ নম্বর সিজন খেলছেন অমিতাভ। মাঝে ২০০০ সালে হোস্ট হিসেবে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। এই বছর, প্রতি শুক্রবার ‘শানদার শুক্রবার’ এপিসোডে অমিতাভের অতিথি হচ্ছেন তারকারা। এই সপ্তাহে দেখা যাবে জেনেলিয়া ডি'সুজা ও রীতেশ দেশমুখকে।

বন্ধ করুন