বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: বৃদ্ধাশ্রমে বাবা-মায়েদের দেখে যন্ত্রণা হয়, আবেগে গলা বুঁজে এল অমিতাভের
শান-অমিতাভ
শান-অমিতাভ

KBC 13: বৃদ্ধাশ্রমে বাবা-মায়েদের দেখে যন্ত্রণা হয়, আবেগে গলা বুঁজে এল অমিতাভের

  • শানদার শুক্রবার এপিসোডে অমিতাভ বচ্চনের মুখোুমুখি হট সিটে দেখা মিলবে শান এবং সোনু নিগমের।

কৌন বনেগা ক্রোড়পতি ১৩-এর এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হট সিটে এসে হাজির হয়েছেন গায়ক সোনু নিগম এবং কে কে শান। সোনি চ্যানেলের তরফে শো-এর একটি নতুন প্রোমো মুক্তি পেয়েছে। যেখানে অমিতাভ বচ্চন, গায়ক শান এবং সোনু নিগমের সঙ্গে ছেলেমেয়েরা বৃদ্ধ বয়সে বাবা-মাকে ত্যাগ করার বিষয়ে কথা বলেছিলেন। আসন্ন শানদার শুক্রবার পর্বে হাজির হয়েছেন দুই তারকা গায়ক। 

পর্বের এক কথোপকথনে, শান অমিতাভকে বলেন যে; যদি কেউ তাদের বাবা -মায়ের যত্ন না নেয় তবে জীবন বৃথা। গায়ক বলেন, ‘মা-বাবা যাদের জন্য আজ আমরা এই পৃথিবীতে, আমারা যদি তাঁরই খেয়াল না রাখি তাহলে তো আমাদের জীবনটাই বৃথা’। 

প্রবীণদের একটি বৃদ্ধাশ্রমের মন্তাজ এরপর স্ক্রিনে দেখা যায়। দর্শকাসন থেকে একজনকে ভেঙে পড়তে দেখা যায়। আবেগপ্রবণ অমিতাভ বচ্চন বলেন, ‘কষ্ট হয় দেখে, যখন বাবা-মায়ের সঙ্গে সন্তানেরা এমন ব্যবহার করেন’। সোনু যোগ করেন, যদি তারা তাঁদের পাশে দাঁডা়তে পারেন, তবে এই ধরনের বাড়ির প্রবীণ নাগরিকরা তাঁদের বৃদ্ধ বয়সটা মর্যাদা ও সম্মানের সঙ্গে কাটাতে পারবে।

অন্যদিকে এই শানদার শুক্রবার এপিসোড বেশ মিউজিক্যাল হতে চলেছে। অমিতাভের সিনেমা বম্বে টু গোয়া থেকে দেখা না হায় রে এবং থ্রি ইডিয়টসের আল ইজ ওয়েল-এর মতো গানগুলিতে শান ও সোনু-কে গাইতে দেখা যাবে।

পাশাপাশি শান এবং সোনু নিগম দ্য কপিল শর্মা শো -এর আসন্ন পর্বেও হাজির হবেন।

 

 

বন্ধ করুন