বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: প্রশ্নের জবাব জানা নেই, হট সিট ছাড়লেন অমিতাভের পুরোনো প্রতিবেশী
কেবিসি ১৩-এর হট সিটে অমিতাভের পুরোনো প্রতিবেশী সমীক্ষা শ্রীবাস্তব।
কেবিসি ১৩-এর হট সিটে অমিতাভের পুরোনো প্রতিবেশী সমীক্ষা শ্রীবাস্তব।

KBC 13: প্রশ্নের জবাব জানা নেই, হট সিট ছাড়লেন অমিতাভের পুরোনো প্রতিবেশী

  • জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন।এবার হট সিটে বসেও সঠিক উত্তর না জানা থাকায় বাধ্য হয়ে শো ছাড়লেন অমিতাভ বচ্চনের পুরনো প্রতিবেশী সমীক্ষা শ্রীবাস্তব।

জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন। গত সপ্তাহ থেকেই শুরু হয়েছে এই নতুন সিজনের সম্প্রচার। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি।সপ্তাহ দুয়েক কাটতে না কাটতেই ছোটপর্দায় রমরমিয়ে চলছে কেবিসি-র ওই নতুন সিজন। ইতিমধ্যেই কেউ বাড়ি নিয়ে গেছেন কোটি টাকা তো কেউ প্রাপ্তির ঝুলির ভরে ফেলেও ফিরেছেন প্রায় খালি হাতে। এবার সমীক্ষা শ্রীবাস্তব ছাড়লেন হট সিট। শেষ হয়ে গেছিল হাতে থাকা সমস্ত লাইফলাইন, জানা ছিল না ১২.৫ লক্ষ টাকার প্রশ্নের সঠিক জবাব। অতএব উপায় না দেখে ৬.৪ লক্ষ টাকা নিয়ে বাড়ি যাওয়ায় যুক্তিযুক্ত মনে করেছিলেন সমীক্ষা। তাই খেলা সেখানেই ছাড়লেন তিনি।

কেবিসি ১৩-এর শুটিংয়ে অমিতাভ। (ছবি সৌজন্যে - ফেসবুক)
কেবিসি ১৩-এর শুটিংয়ে অমিতাভ। (ছবি সৌজন্যে - ফেসবুক)

তবে সমীক্ষার পরিচয় শুধুই এই গেম শোয়ের প্রতিযোগী নয়। বহু বছর আগে অমিতাভ বচ্চনের প্রতিবেশীও ছিলেন। নিজের মুখেই শো চলাকালীন 'বিগ বি'-র সঙ্গে আলাপচারিতার ফাঁকে জানিয়েছিলেন সমীক্ষা। মুম্বইয়ের বান্দ্রা অঞ্চলে অমিতাভের প্রতীক্ষা বাংলোর প্রায় পাশেই একটি বাড়িতে দীর্ঘ বছর থেকেছিলেন সমীক্ষা। তাঁর কথাতেই জানা গেল সেই সময়ে একজন ছাত্রী হিসেবে মুম্বইয়ে উচ্চতর পড়াশোনার জন্য এসেছিলেন তিনি। তখনই 'বিগ বি'-র বাংলোর পাশের ওই বাড়িতে উঠেছিলেন তিনি। প্রায়শই অমিতাভকে তিনি বারান্দা থেকে দেখতে পেতেন বলেও জানিয়েছেন। একবার চোখে চোখ পড়ে যাওয়াতে অমিতাভ তাঁর উদ্দেশে হাতও নাড়িয়েছিলেন বলে জানান তিনি।

লেখাই বাহুল্য, সমীক্ষার এই অভিজ্ঞতা শুনে বেশ অবাক হয়েছেন 'বিগ বি' নিজেও।তা কোন প্রশ্নে আটকালেন সমীক্ষা? তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল দেশের প্রথম মহিলা মাইনিং ইঞ্জিনিয়ারের নাম। সঠিক জবাব হল চন্দ্রাণী প্রসব বর্মা। কিন্তু অপশন দেওয়া সত্বেও সঠিক উত্তর জানা না থাকায় কোনও ঝুঁকি নিতে চাননি সমীক্ষা।

বন্ধ করুন