বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: জিভ দিয়ে নাক ছুঁতে পারবে? প্রতিযোগির চ্যালেঞ্জে নাজেহাল বিগ বি
অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন

KBC 13: জিভ দিয়ে নাক ছুঁতে পারবে? প্রতিযোগির চ্যালেঞ্জে নাজেহাল বিগ বি

  • আপ্রাণ চেষ্টায় বিগ বি..

‘কৌন বনেগা ক্রোড়পতি’ এপিসোডে হাজির হয়েছে এক খুদে প্রতিযোগী। তারসঙ্গে গেম শো খেলার পাশাপাশি আড্ডা-গল্প-খুনসুটিতে মেতে উঠতে দেখা গেছে বিগ বি-কে। চলতি সপ্তাহের এপিসোডগুলোতে খুদেরা এসে হাজির হয়েছে। এরই মধ্যে এর খুদে বিগ বি-কে বলেন, জিভ দিয়ে নাক ছোঁয়ার কথা। 

সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলের তরফে নতুন একটি প্রোমো শেয়ার হয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র। সেখানে প্রতিযোগীকে দেখা যাচ্ছে, জিভ দিয়ে সে নাক ছুঁয়েছে। এরপরই, বিগ বি এবং সকলের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ছে সে, এটা করে দেখাতে পারবে কি না? বিগ বি বহু চেষ্টার পরেও জিভ দিয়ে নাক ছুঁয়ে উঠতে পারেননি। এমনকি শো-তে উপস্থিত দর্শকের পক্ষেও সেটা সম্ভব হয়নি।

খুদে প্রতিযোগী জিভ দিয়ে হাতের কনুই ছুঁয়েছে। এমনকি জিভ দিয়ে বুকও ছুঁয়েছে সে। যা দেখে রীতিমতো হতবাক অমিতাভ বচ্চন। শেষে তিনি বলে ওঠেন, ‘তোমার জিভটা নকল নয় তো?’ যদিও অমিতাভ জিভ নিজের বুকে ঠেকানোর চেষ্টা করেও, শেষ পর্যন্ত করে উঠতে পারেননি। 

‘কৌন বনেগা ক্রোড়পতি’তে চলতি সপ্তাহে শিশুদের নিয়ে এই রিয়ালিটি শো-এর এপিসোড হচ্ছে। একগুচ্ছ তরুণ প্রতিযোগী হট সিটে বসে কুইজ গেম খেলেন। প্রশ্ন তোলার পাশাপাশি, অমিতাভ প্রতিযোগীদের সঙ্গে কিছু মজার মুহূর্তও শেয়ার করেছেন।

 

 

বন্ধ করুন