বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13:‘বহুরানি’ ঐশ্বর্যকে হিংসা করে কেবিসির প্রতিযোগী! তাজ্জব করা জবাব অমিতাভের
ঐশ্বর্যকে হিংসা করে কেবিসির প্রতিযোগী দিব্যা!
ঐশ্বর্যকে হিংসা করে কেবিসির প্রতিযোগী দিব্যা!

KBC 13:‘বহুরানি’ ঐশ্বর্যকে হিংসা করে কেবিসির প্রতিযোগী! তাজ্জব করা জবাব অমিতাভের

  • অমিতাভের সঙ্গে মজার আড্ডায় মাতলেন এই প্রতিযোগী!

কৌন বনেগা ক্রড়োরপতি-র মঞ্চে প্রতিযোগীদের শক্ত শক্ত প্রশ্ন করার পাশাপাশি মজার মজার কথাও বলে থাকেন অমিতাভ। খেলার মাঝেই তাঁদের সঙ্গে মাতেন গল্প-আড্ডায়। আর এবার এক মহিলা প্রতিযোগী অমিতাভের সামনেই বলে বসলেন তিনি হিংসে করেন খোদ ঐশ্বর্য রাই বচ্চনকে। এমনকী জানান, তিনি নিজেকে যথেষ্ট সুন্দরী ভাবেন বলিউডে অভিনয় করার জন্য। 

কেবিসি-র নতুন প্রোমোয় দেখা যাচ্ছে অমিতাভব কেবিসি-র প্রতিযোগী দিব্যা সহায়-র কাছে জানতে চাইছেন, সিনেমা দেখতে ভালোবাসেন কি না? যার উত্তরে দিব্যা জানান, সে পাগল তাঁদের জন্য। শুনে অমিতাভ বলেন, ‘আপনার মুখে ঘি-চিনি-লাড্ডু পড়ুক’!

এরপরেই দিব্যা হিন্দিতে বলেন, ‘তবে একটা ব্যাপার আছে। আমার খুব হিংসে হয় আপনার বহুরানি ঐশ্বর্যকে। ১০০ বছরে কোনও মহিলা মনে হয় এত সুন্দর হয়ে জন্মেছে!’ যা শুনে তাঁকে ধন্যবাদ জানান অমিতাভ। দিব্যা এরপর বলেন, ‘তবে বাদবাকি নায়িকাদের থেকে আমি সুন্দরী মনে করি নিজেকে। আমি কেন অভিনেত্রী হতে পারব না?’

ততক্ষণাৎ জবাব দেন অমিতাভ, ‘হতে পারে দেবীজি এরপর এরকমই কিছু হয়ে গেল’! শুনে অমিতাভের কথা আমিতাভকেই ফিরিয়ে দিয়ে ওই প্রতিযোগী বলেন, ‘এবার আপনার মুখে ঘি-চিনি আর লাড্ডু পড়ুক!’

প্যারিস ফ্যাশন উইকের জন্য আপাতত ফ্রান্সে আছেন ঐশ্বর্য। সঙ্গে আছেন অভিষেক ও আরাধ্যাও। সাদা গাউনে ঐশ্বর্যর ছবি এরমধ্যেই ভাইরাল হয়েছে। সঙ্গে বহুদিন পর মেয়ে আর বরকে নিয়ে কাজের সূত্রে বাইরে গেলেন ঐশ্বর্য।

বন্ধ করুন