বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ‘জয়া জি আপনাকে পার্টি করতে দেয়?’ চমকে দেওয়ার মতো জবাব অমিতাভের
অমিতাভ ও জয়া

KBC 13: ‘জয়া জি আপনাকে পার্টি করতে দেয়?’ চমকে দেওয়ার মতো জবাব অমিতাভের

  • কেবিসির মঞ্চে ফের উঠল জয়া বচ্চন প্রসঙ্গ। স্ট্রেট ব্যাটে খেললেন অমিতাভও। 

প্রায় অন্তিম পর্যায়ে চলে এসেছে ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় গেম শো কৌন বনেগা ক্রোড়পতির ত্রায়োদশ সিজন। গত শুক্রবার কেবিসির বিশেষ পর্বে হাজির হয়েছিল ‘তারক মেহতা’ পরিবার। আর এই জনপ্রিয় অনস্ক্রিন ফ্যামিলির সঙ্গে জমে উঠেছিল বিগ বি-র আড্ডা। কথা প্রসঙ্গে উঠে এল অমিতাভ জায়া জয়া বচ্চনের নামও। 

‘তারক মেহতা কা উলটা চমশা’ টিমের সদস্যরা এদিন সুযোগ পেয়েছিলেন মন খুলে অমিতাভকে প্রশ্ন করবার। এমন সুবর্ণ সুযোগ হাতে পেয়ে মিসেস হাতি মানে অভিনেত্রী অম্বিকা রঞ্জন বিগ বি-র কাছে জানতে চান, ‘জয়া জি কি জিনিস কেনবার সময় দরদাম করেন?’ প্রশ্ন শোনামাত্রই মুখে চওড়া হাসি নিয়ে অমিতাভ বলেন, ‘পৃথিবীতে এমন কোন মহিলা আছেন যে দরদাম না করে জিনিস কেনেন?’

এরপর অভিনেত্রী জেনিফার মিস্ত্রী বানসিওয়াল ওরফে মিসেস সোধি অমিতাভের কাছে জানতে চান কতখানি কড়া স্ত্রী জয়া। তাঁর প্রশ্ন ছিল, জয়া জি কি আপনাকে পার্টি করতে দেন? শাহেনশার সপাট জবাব, ‘একদম, কোনওদিনই আমাকে আটকায় না বরং নিজেই পার্টি করতে চলে যায়’। 

এদিন অমিতাভের সঙ্গে হটসিটে বসে গেম খেলেন ‘তারক মেহতা’ পরিবারের জেঠালাল, বাপুজি-সহ অনান্যরাও। কেবিসির মঞ্চ থেকে ১২.৫ লক্ষ টাকা জিতে নিয়েছে তাঁরা। ২০০৮ সাল থেকে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হচ্ছে ‘তারক মেহতাকা উলটা চশমা’। ১৩ বছর ধরে দর্শক মনে পাকা জায়গা ধরে রেখেছেন দিলীপ জোশি, মুনমুন দত্ত, শৈলেশ লোধারা। 

বন্ধ করুন