বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: আশি হাজারের প্রশ্নের জবাব দিতে ব্যর্থ প্রাক্তন কূটনীতিবিদ,ছাড়তে হল গেম!
আশির হাজারে প্রশ্নেই আটকে গেলেন মঞ্জু
আশির হাজারে প্রশ্নেই আটকে গেলেন মঞ্জু

KBC 13: আশি হাজারের প্রশ্নের জবাব দিতে ব্যর্থ প্রাক্তন কূটনীতিবিদ,ছাড়তে হল গেম!

  • লাইফ লাইন ব্যবহার করেও আশি হাজারের এই প্রশ্নের উত্তর দিতে পারলেন না মঞ্জু, আপনি পারবেন? 

মাত্র চল্লিশ হাজার টাকা নিয়েই কেবিসি ১৩-র মঞ্চ থেকে ঘরে ফিরলেন এক প্রাক্তন কূটনীতিবিদ। আশি হাজারের প্রশ্নের উত্তর দিতে গিয়ে হিমসিম খান মঞ্জু শেঠ নামের ওই প্রাক্তন কূটনীতিবিদ। লাইফ লাইন ব্যবহার করেও সঠিক উত্তর পাননি তিনি, অগত্যা খেলার ময়দান ছাড়তে হল তাঁকে। মাত্র তিন হাজার টাকার প্রশ্নতেই আটকে যান তিনি, সেই প্রশ্নের জন্য অডিয়েন্স পোল লাইফ লাইন ব্যবহার করেন মঞ্জু শেঠ, এরপর পাঁচ হাজারের প্রশ্নের উত্তর জানা না থাকায় তিনি ‘ফ্লি দ্য কোয়েশ্চেন’ লাইফ লাইন ব্যবহার করেন। 

৮০,০০০ টাকার প্রশ্নের জবাবে ফের আটকে গিয়ে 50:50 লাইফ লাইন ব্যবহার করেন মঞ্জু, কিন্তু তা সত্ত্বেও তিনি উত্তর দিতে পারেননি সেই প্রশ্নের।'আননোন ইন্ডিয়ান' আত্মজীবনীর কাভার পেজ বা প্রচ্ছদের ছবি তাঁকে স্ক্রিনে দেখানো হয়। এরপর অমিতাভ বচ্চন চারটি অপশন রাখেন মঞ্জু শেঠের সামনে। তাঁকে প্রশ্ন করা হয়, 'আননোন ইন্ডিয়ান শীর্ষক আত্মজীবনী কার লেখা? a) খুশওয়ান্ত সিং, b) রাজা রাও, c) নীরাদ সি চৌধুরি, d)  আরকে নারায়ন।

এই প্রশ্নের সঠিক জবাব নীরাদ সি চৌধুরি। তবে এই জবাব দিতে না পারায় মাত্র ৪০ হাজার টাকা নিয়েই গেম শো ছাড়তে হল প্রাক্তন কূটনীতিবিদ মঞ্জু শেঠকে। 

হংকং, ঢাকা, প্যারিস, মাদাগাস্কারের মতো শহরে ভারতীয় কূটনীতিবিদ হিসাবে কাজ করেছেন মঞ্জু। এদিন হোস্ট অমিতাভ বচ্চন তাঁকে জানান, ছোটবেলায় তাঁরও স্বপ্ন ছিল IFS (ইন্ডিয়ান ফরেন সার্ভিস) অফিসার হওয়ার, তবে এর জন্য যে পরিমাণ পড়াশোনা করতে হয় তাতে অনীহা থাকায় প্ল্যান পাল্টে ফেলেন বিগ বি।

বন্ধ করুন