বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: 'সচিনকে ভয় পেতাম', 'ভাজ্জি'র অদ্ভুত অভিজ্ঞতা শুনে হেসে কুটিপাটি অমিতাভ
'ভাজ্জি'র অভিজ্ঞতা শুনে কান পর্যন্ত হেসে ফেললেন অমিতাভ।

KBC 13: 'সচিনকে ভয় পেতাম', 'ভাজ্জি'র অদ্ভুত অভিজ্ঞতা শুনে হেসে কুটিপাটি অমিতাভ

  • সম্প্রতি, কেবিসি ১৩-র একটি পর্বে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন দুই প্রাক্তন ক্রিকেট তারকা ইরফান পাঠান এবং হরভজন সিং।

সম্প্রতি, কেবিসি ১৩-র একটি পর্বে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন দুই প্রাক্তন ক্রিকেট তারকা ইরফান পাঠান এবং হরভজন সিং। শো-এর সঞ্চালক অমিতাভ বচ্চনের সঙ্গে প্রশ্নোত্তর পর্বের ফাঁকে ফাঁকেই গল্প-আড্ডায় মেতে উঠলেন এই দুই তারকা অতিথি। শো কর্তৃপক্ষের তরফে এই পর্বের একটি প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

খেলার মাঠে হরভজন সিং এবং ইরফান পাঠানের আগুনে মেজাজের কথা আজও ক্রিকেট ভক্তদের স্মৃতিতে উজ্জ্বল। ভিডিয়োতে দেখা যাচ্ছে খেলার শুরুতেই সেই প্রসঙ্গ টেনে এই দুই অতিথিকে প্রশ্ন করছেন অমিতাভ। জবাবে হাতে ধরা এক জোড়া স্ট্রেস বল দেখিয়ে হাসিমুখে ইরফানের জবাব, 'একদম চিন্তা করবেন না স্যার, যত রাগ এই বলের উপর আছড়ে ফেলব'। সেই শুনে পাশে বসা হরভজনের ফুট কাটলেন, 'অরে, আদতে তো অ্যাংরি ম্যানের খেতাব তো অমিতাভ বচ্চনের কাছে'। প্রসঙ্গত, সত্তরের দশকে 'জঞ্জির', 'দিওয়ার' এর মতো সুপারহিট ছবিতে নিজের দুর্দান্ত অভিনয়ের জন্য এই খেতাব পেয়েছিলেন কেবিসি-র সঞ্চালক।

এরপর অমিতাভ কেউই দু'জনকেই জিজ্ঞেস করেন যে এমন কোনও ক্রিকেটার রয়েছেন জনকে তাঁরা অসম্ভব ভয় পেতেন কিংবা ভয় পান। জবাবে ইতস্তত করে 'ভাজ্জি'র জবাব, 'সচিন তেন্ডুলকর'। এরপর সচিনের বিষয়ে এক মজার ঘটনাও অমিতাভের সঙ্গে শেয়ার করে নিলেন তিনি।

 হরভজনের কথায়, 'কেরিয়ারের প্রথমে প্রথমে সচিনকে দারুণ ভয় পেতাম। কথা বলার সময় ভীষণ সাবধানে থাকতাম। এমন কিছু করতে না যাতে উনি ক্ষুণ্ন হন। তো একবার কী হয়েছে ওঁকে নেটে বল করছি। সেটা ১৯৯৮ সাল। সচিনের সঙ্গে ভালো করে পরিচয় হয়নি। তো বল করছি আর উনি খেলছেন। তারপরেই দেখছি মাথা নাড়িয়ে, ঝুঁকিয়ে ইশারায় আমাকে ডাকছেন। আমি গেলাম। উনি বললেন, বল কর, তোমাকে ডাকিনি আমি। আবার একটু পরে দেখি সেই ভঙ্গি। ফের গেলাম। এবার বকা খেলাম। পরে বুঝেছিলাম উনি ওরকম করে কোনও ইশারা করেন না। ইটা ওঁর হেলমেট ঠিক করার একটি ভঙ্গিমা ছিল!' হরজবনের মুখের কথা শেষ হতে না হতেই ততক্ষণে হাসিতে ফেটে পড়েছেন অমিতাভ। তাঁর সঙ্গে যোগ দিয়েছেন শো-তে উপস্থিত হওয়া দর্শকের দল।

বন্ধ করুন