বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: অমিতাভের কাছে অটোগ্রাফ নিতে যাচ্ছিলেন জ্যাকি! পথ আটকান অভিষেক-শ্বেতা
জ্যাকি-অমিতাভ
জ্যাকি-অমিতাভ

KBC 13: অমিতাভের কাছে অটোগ্রাফ নিতে যাচ্ছিলেন জ্যাকি! পথ আটকান অভিষেক-শ্বেতা

  • ঠিক কী ঘটেছিল সেদিন? কেবিসিতে এসে খোলসা করেন জ্যাকি শ্রফ।

‘কৌন বনেগা ক্রোড়পতি ১৩’র শানদার শুক্রবার এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছেন জ্যাকি শ্রফ এবং সুনীল শেট্টি। কুইজ খেলার জন্য উপস্থিত থাকলেও এপিসোডে এসে পুরনো স্মৃতিকে তরতাজা করতে দেখা যায় তাঁদের।

এপিসোডের নতুন প্রোমো ইনস্টাগ্রামে শেয়ার হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, জ্যাকি অমিতাভ বচ্চনের দুই ছেলেমেয়ে অভিষেক এবং শ্বেতার ছোট বয়সের খুনসুটি গল্প শেয়ার করেছেন। জ্যাকি প্রকাশ করেছেন যে তিনি এবং অমিতাভ দুজনেই চেন্নাইয়ে একটি সিনেমার শ্যুটিং করছিলেন।

সেই সময় ইন্ডসাট্রিতে নতুন ছিলেন জ্যাকি। তিনি অভিনেতা অমিতাভ বচ্চনের অটোগ্রাফ নেবেন বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। যাওয়ার পথে তিনি লক্ষ্য করলেন অমিতাভের কর্মীরা অভিষের এবং শ্বেতাকে নিয়ে তাঁর কাছে আসছে। জ্যাকি অমিতাভকে বলেন, ‘বেবি শ্বেতা এবং ছোট অভিষেক আপনার কর্মীর সঙ্গে সেই সময় আমার কাছে আসে। তখন আমাকে সে বলে, এরা বচ্চন সাহাবের ছেলেমেয়ে; আপনার  অটোগ্রাফ নিতে চাইছে’। 

জ্যাকি আরও বলেন, ‘স্যার আমি ভেবেছিলাম, আমার তো বচ্চন সাহাবের অটোগ্রাফ চাই। আর ওঁনার বাচ্চারা আমার অটোগ্রাফ চাইছে!’ শুনে অমিতাভ হাসতে শুরু করেন।

পুরনো দিনের কথা শেয়ার করার পাশাপাশি জ্যাকি আরও প্রকাশ করেছিলেন যে তাঁর জনপ্রিয় ‘ভিড়ু ভাষা’ অমিতাভের কাছ থেকে অনুপ্রাণিত। অমিতাভ জ্যাকিকে হিন্দিতে জিজ্ঞেস করেন, 'আমার একটা প্রশ্ন আছে। আপনার এই 'ভিড়ু ভাষা'এর উৎপত্তি কোথা থেকে?' হিন্দিতে বিগ বি বলেন, ‘প্রথমত এটা আমার জন্ম এবং বেড়ে ওঠার কারণে হয়েছে। কিন্তু তোমার কারণেও। তুমিও ছিলে, আমরা পরে এসেছি’।

 

 

বন্ধ করুন