বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভের থেকেই 'বীরু ভাষা' শিখেছেন, জ্যাকির দাবি শুনে চোখ কপালে উঠল ‘বিগ বি’-র!
কেবিসি-র মঞ্চে জ্যাকির কথা শুনে চমকে উঠলেন অমিতাভ বচ্চন।
কেবিসি-র মঞ্চে জ্যাকির কথা শুনে চমকে উঠলেন অমিতাভ বচ্চন।

অমিতাভের থেকেই 'বীরু ভাষা' শিখেছেন, জ্যাকির দাবি শুনে চোখ কপালে উঠল ‘বিগ বি’-র!

  • জ্যাকি শ্রফ জানালেন, তাঁর বলা বিখ্যাত 'বীরু ভাষা' শেখার অনুপ্রেরণা তিনি পেয়েছিলেন অমিতাভের থেকেই!

কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই।চলতি সপ্তাহেই সোনি টিভির এই গেম শো-এর ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হচ্ছেন জ্যাকি শ্রফ এবং সুনীল শেট্টি। কেবিসি-র ১৩ নম্বর সিজনের এই বিশেষ এপিসোডটি শুক্রবার, অর্থাৎ ২৪ সেপ্টেম্বর সম্প্রচার হবে।শো চলাকালীন হাসি ঠাট্টা যেমন চলল, তেমনই উঠে এল মনে রাখার মতো এক মুহূর্তও। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এই এপিসোডের যে নয়া প্রমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে শো চলাকালীন গল্প আড্ডার ফাঁকে ভারি এক মজাদার কিসসা শেয়ার করছেন জ্যাকি শ্রফ। জানালেন, তাঁর বলা বিখ্যাত 'বীরু ভাষা' শেখার অনুপ্রেরণা তিনি পেয়েছিলেন অমিতাভের থেকেই! যা শুনে দৃশ্যতই চোখ কপালে উঠে যায় 'শাহেনশাহ'-র।

পর্দার বাইরে নিজের রঙিন ব্যক্তিত্ব ও 'বোম্বাইয়া ভাষা' বলার জন্যও দারুণ জনপ্রিয় জ্যাকি। বিশেষ করে জ্যাকির মুখে 'বীরু' ডাক তো ভারত বিখ্যাত। তা শো চলার ফাঁকে অমিতাভ এই বলি-তারকাকে জিজ্ঞেস করে বসেন কথা থেকে এই 'বীরু ভাষা'-র আমদানি করলেন তিনি। মুচকি হেসে জ্যাকি জানান তিনি ছোট থেকে যেখানে বড় হয়েছেন অর্থাৎ মুম্বইয়ের চাউল অর্থাৎ বস্তি অঞ্চলে, সেখানকার মানুষদের মুখের ভাষা খানিকটা এরকমই। তার ওপর অমিতাভকে দেখেও এই বিশেষ ভাষা বলা শিখেছিলেন তিনি। যা শুনে কৌতূহলী অমিতাভের ভুরু প্রায় গিয়ে কপালে ঠেকে।

হাসতে হাসতে জ্যাকি বলে ওঠেন, ' একদম ঠিক বলছি আপনি আগে এই ভাষায় কথা বলা শুরু করেছিলেন আমি তো অনেক পরে। কেন 'অমর আকবর অ্যান্টনি ' ছবিতে আপনি যে ভাষায় কথা বলেছিলেন সেটা বোম্বাই ভাষা ছাড়া আবার কী?' জ্যাকির কথা শুনে ততক্ষণে 'শাহেনশাহ'-র মুখে হাসি ফুটে উঠেছে। একটুও না থেমে নিজের বক্তব্যের পিছনে অকাট্য যুক্তিও পেশ করলেন 'রঙ্গিলা'-র নায়ক। বলে উঠলেন 'বিগ বি'-র একটি বিখ্যাত সংলাপও। 'ওই ছবিতে আপনি মানে অ্যান্টনি যখন বলে উঠছে, অ্যায়সা তো আদমি দোইচ টাইম ভাগতা হ্যায়। অলিম্পিক কে রেস হো ইয়া পুলিশ কে কেস হো' জ্যাকির কথা শেষ হতে না হতেই ততক্ষণে হাসতে শুরু করেছেন তাঁর পাশে বসা সুনীল শেট্টি এবং 'বিগ বি'।

চারপাশে ততক্ষণে শোয়ে উপস্থিত দর্শককূলের হাততালি শুরু হয়ে গেছে। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এপিসোডের এই ঘটনার প্রমো সামনে আসামাত্রই মুহূর্তেই তা ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

বন্ধ করুন