বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ‘ফোন ধরো না কেন?’ সবার সামনেই অমিতাভকে ধমক জয়ার, অজুহাত দিয়েও শেষ রক্ষা হল না!
বরকে বকে দিলেন জয়া বচ্চন
বরকে বকে দিলেন জয়া বচ্চন

KBC 13: ‘ফোন ধরো না কেন?’ সবার সামনেই অমিতাভকে ধমক জয়ার, অজুহাত দিয়েও শেষ রক্ষা হল না!

  • বরকে বকে দিলেন জয়া বচ্চন! কেবিসির নতুন প্রোমো সামনে আসতেই ভাইরাল। 

সামনেই বিরাট মাইলস্টোন স্পর্শ করতে চলেছে কেবিসি। ১০০০তম পর্ব ছুঁয়ে ফেলবে এই গেম শো, সেই উপলক্ষ্যেই কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে হাজির হয়েছেন বচ্চন কন্যা শ্বেতা ও বিগ বি-র নাতনি নভ্যা নাভেলি নন্দা। সশরীরে উপস্থিত না হলেও ভার্চুয়ালি এই অনুষ্ঠানে যোগ দেবেন অমিতাভ ঘরনি। আর শো-তে জয়া চেনা মেজাজে অমিতাভের একের পর এক কীর্তি ফাঁস করবেন তা প্রমো সামনে আসতেই পরিষ্কার হয়ে গেল। 

শুরুতেই দেখা যাচ্ছে, অমিতাভের বিরুদ্ধে অভিযোগ জানাচ্ছেন জয়া। মেগাস্টার নাকি মোটে ফোন তোলেন না। জয়ার কথায়, ‘আপনি এঁনাকে ফোন করুন, কখনও ফোল তোলে না'। এরপর অজুহাত হিসাবে বিগ বি বলেন, ‘কী করব ইন্টারনেটের সমস্যা হয় রে বাবা’। কিন্তু অমিতাভের এই যুক্তি খারিজ করে দেন মেয়ে শ্বেতা, উলটে বলেন- ‘উনি টুইট করবেন, সোশ্যালে ফটো আপলোড করবেন সেই বেলায় ইন্টারনেটের সমস্যা হয় না’। মেয়ের গলাতেও বিদ্রোহী সুর শুনে ফ্যাঁসাদে পড়ে যান বিগ বি। এই গ্যাঁড়াকল থেকে পালানোর পথ না পেয়ে হার মানতে বাধ্য তিনি। তবে এখানেই শেষ নয়, এরপর নাতি নভ্যার প্রশ্নবাণে বিদ্ধ দাদু অমিতাভ। নভ্যা খোঁচা দিয়ে অমিতাভকে জিজ্ঞাসা করে, ‘যখন নানি (জয়া), আমি পার্লার থেকে ফিরি, আর তুমি বলো যে তোমাদের খুব সুন্দর লাগছে, ওটা সত্যি বলো নাকি মন রাখতে বলো?’ অমিতাভ হাসতে হাসতে বলেন- ‘জয়াজি আপ বহত সুন্দর লাগ রহি হে’। তবে বরের মুখে এই প্রশংসা শুনে মোটেই গলে যায়নি জয়ার মন। তিনি পালটা বলেন, ‘মিথ্যা কথাটা আপনার মুখে একদম ভালো লাগছে না’। 

পরিবারের মহিলা ব্রিগেডের প্রশ্নবাণে বিদ্ধ হয়ে ‘আরে বাপ রে’ ছাড়া আর বিশেষ কিছুই বলবার ছিল না অমিতাভের। কিন্তু এই প্রোমো দেখে বেজায় খুশি অমিতাভ ভক্তরা। স্বামী-স্ত্রীর এই দুষ্টু মিষ্টি মুহূর্তগুলো ছোটপর্দায় দেখবার অপেক্ষায় তাঁরা। আগামী ৩রা ডিসেম্বর সম্প্রচারিত হবে এই এপিসোড। 

বন্ধ করুন