বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: অভিষেককে বকা দেন এখনও? অমিতাভকে প্রশ্ন ‘জেঠালাল’-এর, শুনেই ধমক ‘বাবুজী’র
কেবিসি-র সেটে হাজির জনপ্রিয় ধারাবাহিক'তারক মেহতা কী উল্টা চশমা' খ্যাত 'জেঠালাল' ও 'বাপুজী'।

KBC 13: অভিষেককে বকা দেন এখনও? অমিতাভকে প্রশ্ন ‘জেঠালাল’-এর, শুনেই ধমক ‘বাবুজী’র

  • কেবিসি-র সেটে হাজির হয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক 'তারক মেহতা কী উল্টা চশমা' খ্যাত দুই অভিনেতা দিলীপ জোশি এবং অমিত ভাট।

সম্প্রতি, কেবিসি-র সেটে হাজির হয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক 'তারক মেহতা কী উল্টা চশমা' খ্যাত দুই অভিনেতা দিলীপ জোশি এবং অমিত ভাট। আগামী শুক্রবারের কেবিসি-র 'শানদার শুক্রবার' পর্বে দেখা যাবে এই দু'জনকে। উল্লেখ্য, এই ধারাবাহিকে নিজেদের অভিনীত চরিত্র 'জেঠালাল' এবং 'বাপুজী'র বেশেই অমিতাভ বচ্চনের উল্টো দিকে হট সিটে যথাক্রমে বসবেন দিলীপ এবং অমিত।

সোনি চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই পর্বের এক প্রোমোতে দেখা যাচ্ছে কাঁচুমাচু স্বরে দিলীপ জোশি ওরফে জেঠালাল অমিতাভকে জিজ্ঞেস করছেন তিনি এখনও তাঁর পুত্র অভিষেক বচ্চনকে বকা দেন কি না। আসলে, এই প্রশ্ন করার মাধ্যমে অমিতাভকে জেঠালালের বোঝানোর উদ্দেশ্য ছিল যে এই বয়সেও ছোটখাটো ভুলের জন্য তাঁর উপর রেগে গিয়ে বকা দেন 'বাবুজী'। ইঙ্গিতটি ধরে পেরে 'বিগ বি' জানান যে অভিষেক যখন ছোট ছিলেন তখন তাঁকে বেশ কয়েকবার বকাঝকা করেছেন তিনি। তবে প্রাপ্তবয়স্ক হয়ে যাওয়ার পর অভিষেককে আর কখনওই বকা দেননি তিনি। শোনামাত্র 'শাহেনশাহ'-কে জেঠালালের জিজ্ঞাসা, 'অভিষেককে বকা দিলেও নিশ্চয়ই এভাবে বলতেন যে আপনি এখন বড্ড রেগে গেছেন তাই যেন এই কাজটি ও কখনওই না করে'। 

শুনে হাসতে হাসতে ছদ্ম কৌতূহলে জেঠালালকে অমিতাভের জিজ্ঞাসা, 'আপনার বাবা আপনাকে এখনও বলেন বুঝি?' শোনামাত্রই ঢোঁক গিলে, চোখমুখ বিকৃত করে পাশে বসা 'বাপুজী'র দিকে আড়চোখে তাকিয়ে তিনি জবাব দেন, 'না, না একদমই না। বাবুজী আমার উপর কখনওই চিৎকার করেন না'। তবে মুখে একথা বললেও জেঠালালের হাবভাব দেখে 'আসল' কথাটা বুঝতে দেরি হয়নি অমিতাভের। ধরতে পেরেছিলেন 'বাবুজী'ও। তাই তো ফের একবার সবার সামনে 'বাবুজী'র কাছে আস্ত ধমক খেলেন জেঠালাল!

তবে শুধু এই দু'জনই নয়, 'তারক মেহতা কী উল্টা চশমা' ধারাবাহিকের আরও কয়েকজন জনপ্রিয় অভিনেতাকে অতিথি হিসেবে দেখা যাবে এই শো-তে। এঁদের মধ্যে রয়েছেন 'ববিতাজী' ওরফে অভিনেত্রী মুনমুন দত্ত, ডা. হাতি (নির্মল সোনি) এবং অন্যান্যরা।

প্রসঙ্গত, হিন্দি ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় সাব টিভির ‘তারক মেহতা কা উলটা চশমা’। প্রতি সপ্তাহেই TRP-র তালিকায় শীর্ষে থাকে এই শো। অভিনবভাবে গল্পের উপস্থাপনা, সমসাময়িক বিষয়বস্তুর উপস্থিতি বরাবরই দর্শকদের কাছে জনপ্রিয় করেছে এই হাস্যরসাত্মক ধারাবাহিককে। ছবির অভিনেতাদের নামও এখন ঘরেঘরে জনপ্রিয়।

বন্ধ করুন