বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: বক্সারের লাথিতে ফেটেছিল বুক! জনের বুকের ক্ষত দেখে বিস্ময়ে হাঁ অমিতাভ
অমিতাভ বচ্চনকে বুকের ক্ষত দেখাচ্ছেন জন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

KBC 13: বক্সারের লাথিতে ফেটেছিল বুক! জনের বুকের ক্ষত দেখে বিস্ময়ে হাঁ অমিতাভ

  • কেবিসি-তে প্রশ্নোত্তর চলার ফাঁকে কথাপ্রসঙ্গে অমিতাভকে জন আব্রাহাম জানান যে একবার এক বক্সিং ম্যাচে গুরুতর আহত হয়েছিলেন তিনি।

কৌন বনেগা ক্রোড়পতি ১৩-র ‘শানদান শুক্রবার’এর এপিসোডে এসে হাজির হয়েছেন অভিনেতা জন আব্রাহাম এবং অভিনেত্রী দিব্যা খোসলা কুমার। ‘সত্যমেব জয়তে ২’ ছবির প্রচারের সুবাদেই শো-তে হাজির হয়েছিলেন তাঁরা। তাঁদের সঙ্গ দিয়েছিলেন ছবির পরিচালক মিলাপ জাভেরি এবং সহ প্রযোজক নিখিল আডবানি। শো-তে প্রশ্নোত্তর চলার ফাঁকে কথাপ্রসঙ্গে অমিতাভকে জন জানান যে একবার এক বক্সিং ম্যাচে গুরুতর আহত হয়েছিলেন তিনি। এতটাই যে, জনের কথায়,'বুকের মাংসপেশি বীভৎসভাবে ফেটে গেছিল!' সেই ক্ষতের দাগ আজও যায়নি। বলতে বলতে হট সিট ছেড়ে উঠে শার্টের বোতাম খুলে সেই দাগ অমিতাভকে দেখালেন জন। যা দেখে দৃশ্যতই বিস্ময়ে চোখ কপালে উঠল কেবিসি হোস্টের।

শো চলাকালীন জনকে হোস্ট অমিতাভ বচ্চনের সঙ্গে নানান মজা এবং খুনসুটি করতে দেখা গেছে। অভিষেক বচ্চনের সঙ্গে ‘ধুম’ ছবির শ্যুটিংয়ের দিনগুলোর কথা স্মরণ করতেও দেখা গেল তাঁকে। ফুটবলে অভিষেকের মতো তাঁরও আগ্রহ রয়েছে, সেই নিয়েও বিগ বি-এর সঙ্গে সেটে খুনসুটিতে মেতে উঠেছিলেন অভিনেতা।

এরপরেই কথায় কথায় ‘সত্যমেব জয়তে ২’ -র নায়ক জানান কলেজে থাকাকালীন তিনি তাইকোন্ডো অনুশীলন করতেন। পয়সা কামানোর জন্য পেশাদার বক্সিং ম্যাচও খেলতেন। একবার এরকমই এক ম্যাচ খেলার জন্য থাইল্যান্ড উড়ে গেছিলেন তিনি। সেখানে লড়াই চলাকালীন প্রতিপক্ষ বক্সারের জোরদার লাথির আঘাতে একবার গুরুতরভাবে আহত হয়েছিলেন তিনি। এতটাই, যে সেই গভীর ক্ষতের দাগ আজ এতবছর পরেও নিজের শরীরে বয়ে বেড়াচ্ছেন জন।পাশে বসা নিখিল আডবানির অনুরোধে শার্টের বোতাম খুলে অমিতাভকে সেই দাগও দেখান তিনি। সেই দেখে বিস্ময়ে অবাক হয়ে গেছেন 'শাহেনশাহ'। অবশ্য এরপরে দর্শকের অনুরোধে নিজের মারকাটারি ফিজিক্স এবং অ্যাবসও কেবিসি-র সেটে শো-অফ করতে দেখা গেছে জন-কে।

বন্ধ করুন