বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: প্রকাশ্যে অমিতাভকে ভেঙিয়ে কথা কপিলের, দিলেন সতর্কবার্তাও!
কেবিসি-তে অমিতাভের মুখোমুখি কপিল।
কেবিসি-তে অমিতাভের মুখোমুখি কপিল।

KBC 13: প্রকাশ্যে অমিতাভকে ভেঙিয়ে কথা কপিলের, দিলেন সতর্কবার্তাও!

  • কৌন বনেগা ক্রোড়পতি ১৩-র এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হট সিটে এসে হাজির হয়েছিলেন কপিল শর্মা এবং বলি-অভিনেতা সোনু সুদ। শো-এর আসন্ন শানদার শুক্রবার পর্বে দেখা যাবে এই দুই তারকাকে।

কৌন বনেগা ক্রোড়পতি ১৩-এর এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হট সিটে এসে হাজির হয়েছিলেন কপিল শর্মা এবং বলি-অভিনেতা সোনু সুদ। সোনি চ্যানেলের তরফে শো-এর একটি নতুন প্রোমো মুক্তি পেয়েছে। সেই ভিডিয়োতেই দেখা গেল আসন্ন শানদার শুক্রবার পর্বে দেখা যাবে এই দুই তারকাকে। শো-তে হাজির হয়ে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে অমিতাভ বচ্চনেরও পিছনে লাগতে ছাড়েননি কপিল!

শো-তে এন্ট্রি নিয়েই মজাদার সব কীর্তি শুরু করে দিলেন কপিল। সোনির শেয়ার করা প্রোমোয় দেখা যাচ্ছে, শো-এর সঞ্চালক অমিতাভ বচ্চনের সঙ্গে দারুণ সব মজাদার ব্যাপারে মেতে উঠেছেন তিনি। একেবারে 'বিগ বি'-র ভঙ্গিমায় দাঁড়িয়ে তাঁর বাচনভঙ্গি নকল করে ব্যঙ্গ করে কপিল বললেন নিজের বাড়িতে আগত অতিথিদের সঙ্গেও সাধারণ কথাবার্তা চলাকালীনও কেবিসি-র প্রশ্নোত্তর খেলায় মেতে ওঠেন অমিতাভ। জবাব দেওয়ার জন্যেও চারটি অপশন দেন! এরপর এই কৌতুক অভিনেতা বলে ওঠেন, ধরুন বচ্চন সাহেবের বাড়িতে কোনও অতিথি হাজির হয়েছেন আর উনি তাঁকে জিজ্ঞেস করলেন নমস্কার, আপনি কী নেবেন? চা? কফি? লস্যি নাকি লেবুর শরবত?' এরপর সেই অতিথির চরিত্রেও অভিনয় করে কপিল বলে ওঠেন, 'চা নিতে পছন্দ করব আমি'। ফের 'সিনিয়র বচ্চন' হয়ে কপিল উবাচ, ' যেমন টি? গ্রিন টি না কি মিল্ক টি?' 

এখানেই ক্ষান্ত হননি কপিল। রসিয়ে রসিয়ে কেবিসি-তে প্রতিযোগীদের উদ্দেশে অমিতাভের সিগনেচার সতর্কবাণী 'না, না, আমার দিকে একদম তাকাবেন না, আমি আপনাকে কোনও সাহায্য করতে পারব না কিন্তু' ওরকম করেই বলে ওঠেন তিনি। অবশেষে বেগতিক দেখে সেই অতিথি যখন বলে ওঠেন তিনি 'কুইট' করতে চান তখনও নাকি অমিতাভ অপশন দেন, 'কোথা থেকে বাড়ির বাইরে যেতে চাইবেন আপনি? উত্তর দ্বার না কি দক্ষিণ দ্বার? কিংবা পূর্ব দ্বার অথবা হরিদ্বার? ততক্ষণে কপিলের এহেন কীর্তি কথা শেষ হতে না হতেই হেসে কুটিপাটি হলেন অমিতাভ। হাসতে হাসতে হাঁফ ধরেছে সোনু সুদেরও।তাঁদের সঙ্গে তখন যোগ দিয়েছেন শো-তে হাজির হওয়া দর্শকদল।

এরপর কেবিসি-তে হট সিটে বসার আগে অমিতাভ বচ্চনেরই ছবির সুপারহিট গান 'রিমঝিম গিড়ে শাওন' গেয়ে উঠলেন কপিল। সেসব শুনে হাততালি দিয়েও কপিলের পিছনে লাগার এতটুকু সুযোগ ছাড়েননি অমিতাভ। বলে উঠলেন,'আজকে এখানে একেবারে সঠিক সময়ে আপনি এসেছেন কপিল। আপনার সঙ্গে এখানে আমার আজ দেখা হওয়ার কথা ছিল ১২ টা নাগাদ অথচ আপনি হাজির হলেন ৪:৩০ টে নাগাদ'। বলি-তারকার কথা শেষ হতে না হতেই লজ্জায় অধোবদনে হেসে ওঠেন এই জনপ্রিয় কৌতুক অভিনেতা।

বন্ধ করুন