বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ক্যাটরিনার সঙ্গে নাচতে গিয়ে নাজেহাল অমিতাভ! তবু মিলল না রেহাই
'টিপ টিপ বরষা পানি' গানের সুরে ক্যাটরিনার সঙ্গে পা মেলালেন অমিতাভ বচ্চন। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
'টিপ টিপ বরষা পানি' গানের সুরে ক্যাটরিনার সঙ্গে পা মেলালেন অমিতাভ বচ্চন। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

KBC 13: ক্যাটরিনার সঙ্গে নাচতে গিয়ে নাজেহাল অমিতাভ! তবু মিলল না রেহাই

  • কেবিসি ১৩-র এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হট সিটে এসে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফ।

কৌন বনেগা ক্রোড়পতি ১৩-র এপিসোডে বিশেষ অতিথি হিসেবে হট সিটে এসে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফ। কেবিসি-র 'শানদার শুক্রবার' পর্বে নিজেদের আসন্ন ছবি 'সূর্যবংশী'-র প্রচার সারতেই হাজির হয়েছিলেন এই দুই বলি-তারকা। আর যে মঞ্চে একসঙ্গে বড়পর্দার এই জনপ্রিয় হিট জুটি উপস্থিত হবে, বলাই বাহুল্য সেখানে মজা থেকে হাসি সবকিছু থাকাটাই যে স্বাভাবিক তা দর্শকমাত্রই আশা করে রেখেছিলেন। এবং সেরকমই হল। তবে সেসবের মাঝে এমন এক ঘটনা ঘটল যার জন্য মোটেই প্রস্তুত ছিল না দর্শকের দল। ক্যাটরিনার সঙ্গে 'টিপ টিপ বরষা পানি' গানের সুরে পা মেলালেন স্বয়ং অমিতাভ বচ্চন!

কেবিসি চলাকালীনই অমিতাভ বচ্চনের সঙ্গে বিভিন্ন ব্যাপারে নানা কথা ভাগ করে নেন অক্ষয় ও ক্যাটরিনা। নানান কথার ফাঁকে ফাঁকেই এই তিনজন মেতে ওঠেন মজা-ঠাট্টায়। হট সিটে বসে কথা বলতে বলতেই পাশ থেকে হঠাৎ অমিতাভকে 'সূর্যবংশী'-র 'টিপ টিপ বরষা পানি' গানের সুরে নাচার অনুরোধ করে বসেন পরিচালক রোহিত শেট্টি। সঙ্গে সঙ্গে তাতে সায় দেন ক্যাটরিনাও। এহেন প্রস্তাব শোনামাত্র বাকিরা হেসে উঠলেও চমকে ওঠেন 'বিগ বি'। কোনওরকমে হতভম্ব কাটিয়ে ক্যাট-কে তিনি এই নাচের কয়েকটি স্টেপস তাঁকে প্রথমে দেখানোর জন্য অনুরোধ করেন অমিতাভ। এককথায় তাতেও রাজি হয়ে যান বলি-সুন্দরী। এরপর উপায় না দেখে চেয়ার ছেড়ে মঞ্চে দাঁড়ান কেবিসি-র সঞ্চালক।

স্পষ্টতই টেনশনে পড়ে গেছিলেন অমিতাভ। এরপর ক্যাটরিনা এই নাচের কয়েকটি স্টেপস দেখানো শুরু করলে ভয়ে ভয়ে তা দেখে নকল করার চেষ্টা করেন তিনি। কিন্তু কিছুতেই পেরে উঠছিলেন না 'সিনিয়র বচ্চন'। অথচ সেসব দেখেও ছাড়বেন না ক্যাট। একবার 'বিগ বি'-কে নির্দেশ দিচ্ছেন হাত ওইভাবে তুলতে কখনও বা মুখ বাঁ দিকে ঘুরিয়ে রাখতে। শেষমেশ বাধ্য হয়ে মজার সুরে অমিতাভ বলে উঠলেন, 'কেন বাঁ দিকে মুখ ঘোড়াব কেন? ডান দিকে তো আপনি দাঁড়িয়ে রয়েছেন। এদিকে আমি যদি মুখটা ঘুরিয়ে রাখি, চলবে না?'

অবশেষে নাচ শুরু করার আগে রোহিত শেট্টি এবং অক্ষয়ের দিকে তাকিয়ে গলার স্বর খাদে নামিয়ে 'ডন' বলে ওঠেন, 'এই তো। ফালতু ফাঁসিয়ে দিলেন স্যার!' যদিও নাচ শুরু করার কিছুক্ষণের মধ্যেই রণে ভঙ্গ দেন অমিতাভ। কিছুতেই ক্যাটরিনার দেখানো নাচের স্টেপস-এর সঙ্গে তাল মিলিয়ে উঠতে পারছিলেন না তিনি। অবশেষে হাত তুলে হেসে আত্মসমর্পণ করে ফেলেন 'বিগ বি!' এসব কাণ্ড দেখে ততক্ষণে হেসে কুটিপাটি অক্ষয় থেকে শুরু কর শো-তে উপস্থিত দর্শকের দল। এরপর চলার মাঝেই 'বিগ বি'-র ভঙ্গিমায় তাঁরই সুপারহিট সংলাপ বলায় মেতে উঠলেন ক্যাটরিনা। তারই মাঝে সামান্য সুযোগ পাওয়ামাত্রই প্রকাশ্যে 'ক্যাট'-এর পিছনে লাগার সুযোগ এতটুকুও ছাড়েননি অমিতাভ।

বন্ধ করুন