বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: হাঁটু গেড়ে বসে অমিতাভকে প্রপোজ করলেন কৃতি শ্যানন! লজ্জায় লাল বিগ বি
অমিতাভকে হাঁটু গেড়ে বসে নাচের জন্য প্রপোজ করলেন কৃতি শ্যানন। 
অমিতাভকে হাঁটু গেড়ে বসে নাচের জন্য প্রপোজ করলেন কৃতি শ্যানন। 

KBC 13: হাঁটু গেড়ে বসে অমিতাভকে প্রপোজ করলেন কৃতি শ্যানন! লজ্জায় লাল বিগ বি

  • এর আগে কৃতির সঙ্গে নাচের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অমিতাভ। 

সপ্তাহখানেক আগে কৃতি শ্যাননর সঙ্গে নিজের নাচের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন কৃতি। সম্প্রতি সোনি টিভির পক্ষ থেকে শেয়ার করা হল শো-র প্রোমো। যেখানে দেখা গেল অমিতাভকে তাঁর সঙ্গে নাচ করতে অনুরোধ জানাচ্ছেন কৃতি। তাঁর ছবি ‘লুকাছুপি’র ‘দুনিয়া’ গানে নাচ করেন দু'জন। 

সোনির শেয়ার করা প্রোমোয় দেখা যাচ্ছে অমিতাভ বলছেন, ‘ভালোবাসার ক্ষেত্রে ছেলেদেরই কেন প্রথম এগিয়ে আসতে হয়! তা সে প্রথম কথা বলা, প্রপোজ করা, ফুল কিনে দেওয়া, সরি বলা…’ আর যাতে কৃতির জবাব, ‘না সেটা নয় স্যার! আমি তো এখানে এসে থেকেই আপনার প্রশংসা করে যাচ্ছি’। আর তাতে অমিতাভের জবাব, ‘আর আমি যে এত বছর ধরে আপনার প্রশংসা করছি ম্যাডাম’।

আর তারপরেই দেখা যায় নিজের সিট ছেড়ে উঠে অমিতাভের সিটের কাছে আসেন অমিতাভ। মঞ্চে হাঁটু গেড়ে বসে নাচের জন্য প্রপোজ করেন বিগ বি-কে। আর তারপরই আমিতাভের সঙ্গে নাচ করেন অভিনেত্রী। 

কৃতির সঙ্গে এদিন হাজির ছিলেন রাজকুমার রাও। রজকুমার অমিতাভকে বলেন, তিনি প্রথম কাজ করেছিলেন যে ছবিতে তা ছিল অমিতাভর ‘রান’। রাজকুমারের কথায়, ‘মাত্র ৩ সেকেন্ডের একটা রোল ছিল আমার। আমার খুব শখ ছিল আপনার সাথে অভিনয় করা। যা এখনও পূরণ হয়নি’। আর একথা শুনে হতবাক হন অমিতাভ। বোঝা যায়, এই নিয়ে তাঁর কোনও ধারণাই ছিল না।

গত সপ্তাহে নিজের সোশ্যাল মিডিয়ায় কৃতির সঙ্গে নাচের ভিডিও শেয়ার করে অমিতাভ লিখেছিলেন, ‘বলরুম ডান্স রেড গাউন পরা সুন্দরী মহিলা কৃতির সাথে। আহহ… কলেজের কথা মনে পড়ল, কলকাতার কথা!’

বন্ধ করুন