বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: কেবিসির মঞ্চে মহুয়া মৈত্র! বচ্চনকে ধন্যবাদ জানালেন আপ্লুত সাংসদ
বচ্চনকে ধন্যবাদ জানালেন কৃষ্ণনগরের সাংসদ
বচ্চনকে ধন্যবাদ জানালেন কৃষ্ণনগরের সাংসদ

KBC 13: কেবিসির মঞ্চে মহুয়া মৈত্র! বচ্চনকে ধন্যবাদ জানালেন আপ্লুত সাংসদ

  • মহুয়া মৈত্রের জনপ্রিয়তা যে সর্বভরতীয় স্তরেই রয়েছে, তা প্রমাণ হয়ে গেল এদিন।

'কৌন বনেগা ক্রোড়পতি'-র মঞ্চে মহুয়া মৈত্র (Mahua Moitra)! বিগ-বি-কে ধন্যবাদ জানালেন তৃণমূল সাংসদ। গত মাস থেকেই শুধু হয়েছে জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ তম সিজন। এই সিজনের ১৪ নম্বর এপিসোডে 'হট সিট'-এ বসেছিলেন মহারাষ্ট্রের থানে অঞ্চলের বাসিন্দা কল্পনা দত্ত। আর ৫ নম্বর প্রশ্ন উত্থাপনের সময়ই স্ক্রিনে ভেসে আসে মহুয়া মৈত্র সম্পর্কিত একটি প্রশ্ন।

জোরকদমে শুরু হয়ে গিয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১৩ নম্বর সিজন। ইতিমধ্যেই এই শো-য়ে হাজির হয়েছেন সৌরভ-শেহবাগ. দীপিকা-ফারহা-র মতো তারকারা। এবার কেবিসি-র মঞ্চে মহুয়া মৈত্র (Mahua Moitra)! তবে কাহিনিতে একটা টুইস্ট রয়েছে, সশরীরে নয় কেবিসির মঞ্চে স্ক্রিনে ভেসে উঠলেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ। 

সম্প্রতি কেবিসির মঞ্চে 'হট সিট'-এ বসেছিলেন মহারাষ্ট্রের থানে অঞ্চলের বাসিন্দা কল্পনা দত্ত, আর দশ হাজার টাকা পুরস্কারমূল্য জিততে হলে কল্পনা দেবীকে সঠিকভাবে চিহ্নিত করতে হত এক রাজনৈতিক ব্যক্তিত্বকে।'স্ক্রিনে যে জনপ্রতিনিধি বক্তব্য রাখছেন তাঁর নাম কী?' টেলিভিশন স্ক্রিন সেই ব্যক্তিত্বের বক্তব্য শোনানোর পর অমিতাভ বচ্চন চারটি অপশন সামনে রাখেন। a) মহুয়া মৈত্র b) সুজাতা মণ্ডল c)  শতাব্দী রায় d) সংঘমিত্রা মৌর্য।’ 

বাংলার এই দাপুটে তৃণমূল সাংসদকে চিনে নিতে খুব বেশি সময় নেননি মহারাষ্ট্রের ওই বাসিন্দা। চটপট তিনি জবাব দেন, মহুয়া মৈত্র। উত্তরটি এক্কেবারে সঠিক তা জানানোর পর অমিতাভ বচ্চন যোগ করেন, ‘মহুয়া মৈত্রজি তৃণমূল কংগ্রেসের সাংসদ। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে কৃষ্ণনগর আসন থেকে জয়ী হন তিনি। গত কয়েক বছর ধরে উনি তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক এবং জাতীয় স্তরে মুখপাত্র হিসাবেও ভূমিকা পালন করেছেন’। 

এই ভিডিয়ো ক্লিপিংস ফেসবুকের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন খোদ সাংসদ। তিনি লেখেন, 'নিজেকে গত রাতে KBC-তে দেখে আমি অবাক হয়েছি। ধন্যবাদ অমিতজি।' সোশ্যাল মিডিয়ায় বিদ্যুত গতিতে ভাইরাল হয়েছে কেবিসির এই অংশটি। 

বন্ধ করুন