বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: অমিতাভের বিরুদ্ধে প্রকাশ্যে এই অভিযোগ নীনার, ‘এত বকবক করেন, সে কারণেই..’
কেবিসি ১৩-তে হাজির হয়েছিলেন নীনা গুপ্তা।

KBC 13: অমিতাভের বিরুদ্ধে প্রকাশ্যে এই অভিযোগ নীনার, ‘এত বকবক করেন, সে কারণেই..’

  • কেবিসি ১৩-তে হাজির হয়েছিলেন নীনা গুপ্তা। শো শেষ হতেই অমিতাভের বিরুদ্ধে প্রকাশ্যে এক অভিযোগ তোলেন তিনি।

বৃহস্পতিবার কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৩-য় অতিথি প্রতিযোগী হিসেবে হাজির ছিলেন ‘বাধাই হো’ তারকা নীনা গুপ্তা আর গজরাজ রাও। খেলা যখন জমে উঠেছে সেই সময় বেজে ওঠে শো শেষ করার নির্দেশ দেওয়া হুটার। আর তাতেই বেজায় চমকে গেলেন নীনা।

নীনা-গজরাজকে ২৫ মুখের প্রশ্ন করতে যাবেন অমিতাভ, এমন সময় তারস্বরে বেজে ওঠে হুটার। এই শব্দের অর্থ শো শেষ। আর এই দেখেই বেজায় আশ্চর্য হয়েছেন নীনা। খানিকটা বিরক্তও। যদিও হুটারের আওয়াজের অর্থ প্রথমে জানতেন না এই বর্ষীয়ান অভিনেত্রী। তাই এই শব্দ শোনার পর তিনি জিজ্ঞেস করেন ব্যাপারটা কী। অমিতাভের জবাব, 'এটাই সেই ভয়ঙ্কর ভোঁপু'। তাতেও নীনা বুঝছেন না দেখে পাশে বসা গজরাজ বুঝিয়ে দেন এই শব্দ পাওয়ার অর্থ এখানেই শেষ। আর খেলা যাবে না। আর তা শুনেই আশ্চর্য হয়ে যান নীনা। অমিতাভকে পরপর প্রশ্ন করে যেতে থাকেন তিনি, 'কেন শো শেষ কেন? আমরা কি ভুল করেছি নাকি কোনও? তাহলে ভোঁপুটা বাজল কেন?'

হতচকিত অমিতাভ কোনওরকমে বলে ওঠেন, 'একই আমাকে জিজ্ঞেস করছেন কেন? আমি বলেছি বুঝি ভোঁপু বাজাতে?' শুনে একটুও না দমে এবার খোদ অমিতাভের উদ্দেশেই গুরুতর অভিযোগ আনেন তিনি, 'এই আপনার জন্যই এটা হল। এত বকবক করলেন যে সময় তাতেই নষ্ঠ হল!' পাল্টা জবাব দেবেন কী, এহেন অভিযোগ শুনে হাঁ 'শাহেনশাহ'। পরিস্থিতি সামলাতে আসরে নামেন গজরাজ। কোনওরকমে নীনাকে বুঝিয়ে বলেন, 'আরে ছাড়ো, ছাড়ো। আমরা যা ভেবেছিলাম তার তুলনায় অনেক বেশি অর্থ আজ এই শো-এর থেকে জিতে নিয়ে ফিরছি'।

বন্ধ করুন