বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: বাড়ির রাঁধুনির পোশাক পরে 'বাধাই হো'র অডিশনে যান নীনা! শুনে হাঁ অমিতাভ
নীনা গুপ্তা-অমিতাভ বচ্চন

KBC 13: বাড়ির রাঁধুনির পোশাক পরে 'বাধাই হো'র অডিশনে যান নীনা! শুনে হাঁ অমিতাভ

  • বৃহস্পতিবার টেলিকাস্ট হবে এই পর্ব।

‘কৌন বনেগা ক্রোড়পতি ১৩’-র চলতি সপ্তাহের একটি পর্বে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছেন অভিনেত্রী নীনা গুপ্তা। বৃহস্পতিবার টেলিকাস্ট হবে এই পর্বের। চ্যানেলের তরফে বিশেষ পর্বের ঝলক ইতিমধ্যে শেয়ার করা হয়েছে। নীনার সঙ্গে তাঁর ‘বাধাই হো’র সহ-অভিনেতা গজরাজ রাও যোগ দিয়েছেন বিশেষ এপিসোডে। 

২০১৮ সালে ‘বাধাই হো’ সিনেমার অডিশনের গল্প প্রোমোতে শেয়ার করতে দেখা যায় নীনাকে। ‘বাধাই হো’র পরিচালক অমিত শর্মার সঙ্গে সেই সময়ে তাঁর কথোপকথন সম্পর্কে নীনা বলেন, ‘অমিত আমাকে ডেকেছিল। আমি ওর অফিসে যাওয়ার পর ওর সহকারী আমায় বলল, এই ধরনের রোল রয়েছে। তুমি কি পরে আসবে? যাতে ওঁর আমাকে সেই চরিত্রের মতো দেখতে লাগে। বলেছিল, এমনই খুব সাধারণ পরিবারের চরিত্র। সাওলোয়ার কামিজ পরে এসো। আমি বলেছিলাম, ঠিক আছে।’

বছর ৬২-এর অভিনেত্রী বলেন, ‘আমার বাড়িতে যিনি রান্নাবান্না সামলান, ওঁর সালোয়ার পরেই আমি চলে গিয়েছিলাম। পৌঁছে সেই সহকারীকে বলেছিলাম, স্যার, আমাকে ঠিক লাগছে তো? আমার পরিচারিকার সালোয়ার পরে এসেছি। এই কথাটা শুনে উনি বেশ মুগ্ধ হয়েছিলেন’। নীনার কথা শুনে হেসে ফেলেন অমিতাভ বচ্চন।

এরপর নীনা বলেন, ‘পরে আমি জানতে পেরেছিলাম, আয়ুষ্মান আমাকে বলেছিল, ও নাকি সেই সময় আমায় কাস্ট করতে বারণ করেছিল। ‘কারণ নীনাকে নাকি মায়ের মতো দেখায় না। উনি খুব হট।’ একথা শুনে হাসিতে ফেটে পড়েন অমিতাভ। জ্যাকি শ্রফের সঙ্গে শর্ট ফিল্ম ‘খুজলি'তে দেখার পর নীনাকে 'বাধাই হো'র জন্য পছন্দ করেছিল নির্মাতারা। 

‘বাধাই হো’তে, নীনা গুপ্তা এবং গজরাজ রাওকে মধ্যবয়সী দম্পতি হিসেবে দেখা গিয়েছিল। ২০১৮ সালের সিনেমায় আয়ুষ্মান তাঁদের ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন। সিনেমায় প্রয়াত অভিনেত্রী সুরেখা সিক্রিও ছিলেন। 'বাধাই হো' দুটি জাতীয় পুরস্কার জিতেছিল- সেরা বিনোদনমূলক জনপ্রিয় সিনেমা এবং সেরা পার্শ্ব অভিনেত্রী হিসেবে সুরেখা সিক্রি।

 

 

বন্ধ করুন