বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ২৫ লক্ষের প্রশ্নের জবাব না দিতে পেরে বিপাকে পঙ্কজ-প্রতীক! আপনি জানেন?
পঙ্কজ ত্রিপাঠি ও প্রতীক গান্ধী
পঙ্কজ ত্রিপাঠি ও প্রতীক গান্ধী

KBC 13: ২৫ লক্ষের প্রশ্নের জবাব না দিতে পেরে বিপাকে পঙ্কজ-প্রতীক! আপনি জানেন?

  • ২৫ লক্ষ টাকার প্রশ্ন বড্ড শক্ত ঠেকল পঙ্কজ-প্রতীকে কাছে, উত্তর জানেন আপনি?

চলতি সপ্তাহে কেবিসি-র ‘শানদার শুক্রবার’ এপিসোডে বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী ও প্রতীক গান্ধী। কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে ইতিমধ্যেই হাজির হয়েছেন দীপিকা পাড়ুকোন, ফারহা খান, নীরজ চোপড়া, শ্রীজেশের মতো তারকারা। গতকাল কেবিসির মঞ্চে মাত্র ১২.৫ লক্ষ টাকা জিতেই থামতে হল পঙ্কজ ত্রিপাঠী ও প্রতীক গান্ধীকে। ২৫ লক্ষ টাকার প্রশ্নের জবাব দিতে ব্যর্থ হন দুই অভিনেতা। 

১২.৫ লক্ষ টাকা জিততেই চারটি লাইফ লাইন ব্যবহার করে ফেলেছিলেন তাঁরা, দুজনেই ঠিক করেন এই পর্যায়ে এসে ‘রিস্ক’ নেওয়ার মধ্যে কোনও ‘ইশক’ নিয়ে। অগত্যা গেম থেকে সরে দাঁড়ানোই বুদ্ধিমানের।জানেন কি কোন প্রশ্নের জবাব দিতে পারেননি তাঁরা?

অমিতাভ বচ্চন প্রশ্ন রেখেছিলেন, এর মধ্যে কোন ঐতিহাসিক স্থানে ভারত সরকার ‘ম্যারিটাইম হেরিজেট কমপ্লেক্স’ (National Maritime Heritage Complex) তৈরির পরিকল্পনা শুরু করেছে?  অপশন চারটি ছিল- হাম্পি, কোনারক, লোথাল, মহাবলীপুরম। গেম থেকে সরে দাঁড়ানোর পর, অমিতাভ বচ্চন তাঁদের একটি বিকল্প বেছে নিতে বলেন। দুজনে বেছে নেন মহাবলীপুরম। তবে সঠিক জবাব গুজরাতের লোথাল। যার উল্লেখ আমরা পাই সিন্ধু সভত্যায়। 

অমিতাভ বচ্চনের সঙ্গে পুরোনো দিনের স্মৃতি ভাগ করে নেন প্রতীক ও পঙ্কজ। অভিনেতা হিসাবে প্রতিষ্ঠা পেতে কঠিন লড়াই করতে হয়েছে ‘স্ক্যাম 1992’ খ্যাত প্রতীক এবং ওটিটি কিং পঙ্কজ ত্রিপাঠীকে। পঙ্কজ জানান, তিনি ভেবেছিলেন ‘গ্যাংস অফ ওয়াসিপুর’-এর পর তাঁর ভাগ্য বদলাবে কিন্তু সেই ধারণা ভ্রান্ত ছিল। প্রশংসা জুটলেও হাতে কাজ ছিল না। তাঁর কথায়, ‘নিউটন আমার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। তারপর থেকে আমি ফাঁকা বসে থাকিনি। ওটাই আমার কেরিয়ারের সবচেয়ে বড় টার্নিং পয়েন্ট’। 

বন্ধ করুন