বাংলা নিউজ > বায়োস্কোপ > কী করে কথা বলব? KBC-র মঞ্চে ‘ভগবান’-কে দেখে আবেগপ্রবণ যুবক!
প্রতিযোগীকে তাঁর 'ভগবান' এর সঙ্গে কথা বলিয়ে দিলেন অমিতাভ বচ্চন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
প্রতিযোগীকে তাঁর 'ভগবান' এর সঙ্গে কথা বলিয়ে দিলেন অমিতাভ বচ্চন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কী করে কথা বলব? KBC-র মঞ্চে ‘ভগবান’-কে দেখে আবেগপ্রবণ যুবক!

  • জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন।কেবিসি’র মঞ্চে এক প্রতিযোগীর বহুদিনের মনের ইচ্ছে পূরণ করলেন অমিতাভ বচ্চন।সবাইকে চমকে দিয়ে ভারতীয় ক্রিকেটের তারকা রোহিত শর্মাকে ফোন কল করেন ‘বিগ বি’।

জমিয়ে শুরু হয়ে গেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ নম্বর সিজন। গত মাস থেকেই শুরু হয়েছে এই নতুন সিজনের সম্প্রচার। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি।মাস ঘুরতে না ঘুরতেই ছোটপর্দায় রমরমিয়ে চলছে কেবিসি-র ওই নতুন সিজন। এবারের কেবিসির চলতি সিজন আরও ঝলমলে, আরও রঙিন, আরও মজার। চলতি সিজনে বৃহস্পতিবার হটসিটে অমিতাভের মুখোমুখি হবেন প্রাণশু ত্রিপাঠী।

এক কোটির প্রশ্নের মুখোমুখি হওয়া এই প্রতিযোগীর ধ্যান-জ্ঞান, ক্রিকেটার রোহিত শর্মা। ক্রিকেটারই হতে চেয়েছিলেন কিন্তু জীবনের যাঁতাকলে হয়ে গেলেন শিক্ষক। তবু ক্রিকেট তাঁর হৃদয় ছেড়ে যায়নি।ভারতীয় ক্রিকেটের তারকা ব্যাটসম্যানের দারুণ ভক্ত প্রাণশু।সে কথা আগেই জেনেছিলেন বিগ বি। রোহিতের এতটাই বড় ভক্ত প্রাণশু যে এই ক্রিকেট তারকার ছবি নিজের ওয়ালেটে নিয়ে ঘুরে বেড়ান। অমিতাভের কথায়, 'অথচ এঁনার প্রেমিকা আছে, অনামিকাজি। তাঁর ছবি কিন্তু সঙ্গে রাখেন না’। কেবিসি’র মঞ্চে এই যুবকের বহুদিনের মনের ইচ্ছে পূরণ করলেন অমিতাভ বচ্চন। সবাইকে চমকে দিয়ে রোহিতকে ফোন কল করেন অমিতাভ!

'শাহেনশাহ'-র এই কীর্তি দেখে ততক্ষণে আবেগে থরথর করে কাঁপছেন প্রাণশু। চোখে জল, কথা বন্ধ। অস্ফুট স্বরে কোনওরকমে বলে উঠলে, 'কী করে কথা বলব! ভগবানের সঙ্গে কি কথা বলা যায় নাকি!’ প্রাণশুকে দেখে তখন আবেগপ্রবণ হয়ে পড়েছেন অমিতাভ এবং ভিডিও কোলে থাকা রোহিত শর্মাও। এরপর এই যুবককে শুভেচ্ছাও জানাতে দেখা যায় ভারতীয় ক্রিকেট তারকাকে।

তবে এমনিতে বেশ মজার মানুষ প্রাণশু। সে পরিচয় দর্শক পেয়েছে চ্যানেল কর্তৃপক্ষের তরফে পোস্ট করা আরও একটি প্রোমো ভিডিওর সুবাদে।ওই প্রোমোতে অমিতাভ বচ্চনকে সরাসরি প্রাণশু বলে বসেন, তাঁর বন্ধগলার পকেট স্কোয়ার মোটে ভালো নয়। কেবিসি-তে এদিন অর্থৎ বৃহস্পতিবার হটসিটে অমিতাভের মুখোমুখি হবেন প্রাণশু।

 

বন্ধ করুন