বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC-র মঞ্চে প্রতীক গান্ধীর প্রশ্নে থতমত খেয়ে ক্লিন বোল্ড অমিতাভ! দেখে নিন ভিডিও
কেবিসি-র ১৩ নম্বর সিজনে 'শানদার শুক্রবার' এপিসোডে অমিতাভ বচ্চন-এর বিপরীতে বসতে দেখা যাবে প্রতীক গান্ধীকে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কেবিসি-র ১৩ নম্বর সিজনে 'শানদার শুক্রবার' এপিসোডে অমিতাভ বচ্চন-এর বিপরীতে বসতে দেখা যাবে প্রতীক গান্ধীকে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

KBC-র মঞ্চে প্রতীক গান্ধীর প্রশ্নে থতমত খেয়ে ক্লিন বোল্ড অমিতাভ! দেখে নিন ভিডিও

  • কেবিসি-র ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই।চলতি সপ্তাহেই এই গেম শো-এর চলতি সপ্তাহের ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন পঙ্কজ ত্রিপাঠী এবং 'স্ক্যাম ১৯৯২' সিরিজ খ্যাত অভিনেতা প্রতীক গান্ধী।

কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই।চলতি সপ্তাহেই সোনি টিভির এই গেম শো-এর চলতি সপ্তাহের ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন পঙ্কজ ত্রিপাঠী এবং 'স্ক্যাম: ১৯৯২' সিরিজ খ্যাত অভিনেতা প্রতীক গান্ধী। কেবিসি-র ১৩ নম্বর সিজনের এই বিশেষ এপিসোডটি আগামী শুক্রবার, অর্থাৎ ৩১ সেপ্টেম্বর সম্প্রচার হবে।শো চলাকালীন হাসি ঠাট্টা যেমন চলল, তেমনই উঠে এল মনে রাখার মতো এক মুহূর্তও।

ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এই এপিসোডের যে নয়া প্রমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে শো চলাকালীন গল্প আড্ডার ফাঁকে অমিতাভ বচ্চনকে প্রশ্ন করছেন প্রতীক। হিন্দিতে 'হর্ষদ মেহতা' জানা তিনি 'বিগ বি'-কে কয়েকটি প্রশ্ন করতে চান। বলে ওঠেন, 'এই সব প্রশ্নের জবাব দেওয়া সুবাদে কিন্তু কোনও অর্থকড়ি পুরস্কার হিসেবে পাবেন না আপনি। তাছাড়া কোনও লাইফলাইনও পাবেন না'। সব শুনেটুনে রাজি হয়ে যান কেবিসি-র সঞ্চালক।

শোনামাত্র ই 'বিগ বি'-কে আর ভাবার সুযোগ না দিয়ে পরপর প্রশ্নবাণ ছুড়তে শুরু করেন 'স্ক্যাম: ১৯৯২' ছবির নায়ক। 'শাহেনশাহ' এর উদ্দেশে প্রতীক যেসব প্রশ্ন রেখেছিলেন তা হল, 'এমন কখনও হয়েছে যে টিভি দেখতে দেখতে রিমোট কাজ করছে না এমন সময় সেটি নিয়ে শুধু নাড়াচাড়া নয় বরং দুমদাম হাতের তালুতে মারতে শুরু করলেন? কিংবা কখনও নিজের পুরোনো পোশাককে ঘরের ন্যাকড়ায় পরিণত করছেন? অথবা ধরুন খাওয়া দাওয়া সেরে এঁটো হাত নিজের প্যান্টে মুছে ফেলেছেন?'

প্রথমত প্রতীকের মুখে এহেন প্রশ্ন শুনে স্পষ্টতই চমকে যান 'বিগ বি'। অবাক হলে যে বাক্যটি উচ্চারণ করেন অমিতাভ এবারও তার অন্যথা হল না। কিছুক্ষন ফ্যালফ্যাল করে তাকিয়ে 'হ্যায়' বলে উঠে হেসে ফেললেন বলি-তারকা। এরপর সামান্য ইতস্ত করে জানালেন এসব কিছু না করলেও একবার যখন তিনি চাপদাড়ি রেখেছিলেন তখন মাঝেমধ্যে খেয়েদেয়ে সেই দাড়িতেই হাত মুছে ফেলতেন তিনি! 

অমিতাভের কথা শেষ হতে না হতেই পঙ্কজ এবং প্রতীক দু'জনেই কান ফাটানো হাসি হাসতে শুরু করে দেন। চারপাশে ততক্ষণে শোয়ে উপস্থিত দর্শককূলের হাততালি শুরু হয়ে গেছে। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এপিসোডের এই ঘটনার প্রমো সামনে আসামাত্রই মুহূর্তেই তা ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

বন্ধ করুন