বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভের চোখে চোখ রেখে প্রতীকের 'রিস্ক হ্যায় তো ইশক হ্যায়', ভাইরাল হল ভিডিও
চলতি সপ্তাহের ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন পঙ্কজ ত্রিপাঠী এবং প্রতীক গান্ধী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
চলতি সপ্তাহের ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন পঙ্কজ ত্রিপাঠী এবং প্রতীক গান্ধী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

অমিতাভের চোখে চোখ রেখে প্রতীকের 'রিস্ক হ্যায় তো ইশক হ্যায়', ভাইরাল হল ভিডিও

  • কেবিসি-র ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই।চলতি সপ্তাহেই এই গেম শো-এর চলতি সপ্তাহের ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন পঙ্কজ ত্রিপাঠী এবং 'স্ক্যাম ১৯৯২' সিরিজ খ্যাত অভিনেতা প্রতীক গান্ধী।

কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই।চলতি সপ্তাহেই সোনি টিভির এই গেম শো-এর চলতি সপ্তাহের ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন পঙ্কজ ত্রিপাঠী এবং 'স্ক্যাম: ১৯৯২' সিরিজ খ্যাত অভিনেতা প্রতীক গান্ধী। কেবিসি-র ১৩ নম্বর সিজনের এই বিশেষ এপিসোডটি আগামী শুক্রবার, অর্থাৎ ৩১ সেপ্টেম্বর সম্প্রচার হবে।শো চলাকালীন হাসি ঠাট্টা যেমন চলল, তেমনই উঠে এল মনে রাখার মতো এক মুহূর্তও।

ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এই এপিসোডের যে নয়া প্রমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে শো চলাকালীন গল্প আড্ডার ফাঁকে প্রতীকের মুখে উঠে এসেছে 'হর্ষদ মেহতা'-র সুপারহিট সব সংলাপ। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, 'একজন গুজরাতির জীবন থেকে ঝুট ঝামেলা, ঝঞ্ঝাট, জিলিপি এবং ফাফরাকে কখনওই আলাদা করা যায় না!' শোনামাত্রই উল্টোদিকে হট সিটে বসা 'বিগ বি' বলে ওঠেন যে এসব নেহাৎ 'ডায়লগবাজি' ছাড়া আর কিছুই নয়। আর তাছাড়া প্রতীক কি জানেন যে এইসব ব্যাপারে কতটা 'রিস্ক' অর্থাৎ ঝুঁকি আছে? 

‘স্ক্যাম ১৯৯২: দ্য হরষদ মেহেতা স্টোরি’-র পোস্টারে প্রতীক। 
‘স্ক্যাম ১৯৯২: দ্য হরষদ মেহেতা স্টোরি’-র পোস্টারে প্রতীক। 

প্রশ্ন শুনে অমিতাভকে তীক্ষ্ণ চোখে জরিপ করে হাতের ইশারায় সামনে ডাকেন প্রতীক। প্রতীকের কথা শোনার জন্য মুখও বাড়ান 'শাহেনশাহ'। এরপরেই 'স্ক্যাম ১৯৯২'-এর তাঁর সবথেকে জনপ্রিয়য় সংলাপটি বলে ওঠেন প্রতীক, 'রিস্ক হ্যায় তো ইশক হ্যায়' অর্থাৎ রিস্ক আছে তো ভালবাসাও আছে’। অভিনেতার কথা শোনামাত্রই হাততালি দিয়ে উঠে সপ্রশংস ভাবে একগাল হাসি নিয়ে 'আয়ে হায়' বলতে শোনা যায় অমিতাভকে। চারপাশে ততক্ষণে শোয়ে উপস্থিত দর্শককূলের হাততালি শুরু হয়ে গেছে। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এপিসোডের এই ঘটনার প্রমো সামনে আসামাত্রই মুহূর্তেই তা ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

গত বছর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘স্ক্যাম ১৯৯২: দ্য হরষদ মেহেতা স্টোরি’ তে অভিনয়ের জন্য খ্যাতি অর্জন করেছিলেন প্রতীক গান্ধী। রাতারাতি ফোকাসে চলে এসেছিলেন এই গুজরাটি অভিনেতা। অভিনীত ‘স্ক্যাম: ১৯৯২’ ছবিতে কুখ্যাত স্টক ব্রোকার হর্ষদ মেহতার চরিত্রে অভিনয় করেছেন প্রতীক। অন্যদিকে, এইমুহূর্তে বি টাউনের অন্যতম জনপ্রিয় ও শক্তিশালী অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী।

বন্ধ করুন