বাংলা নিউজ > বায়োস্কোপ > রানির ‘রাগী বাঙালি’ শুনে স্ত্রী জয়াকে মনে পড়তেই ভয় অমিতাভের, দেখুন ভিডিয়ো
।কেবিসি-তে রানি মুখোপাধ্যায় ও অমিতাভ বচ্চন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
।কেবিসি-তে রানি মুখোপাধ্যায় ও অমিতাভ বচ্চন। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

রানির ‘রাগী বাঙালি’ শুনে স্ত্রী জয়াকে মনে পড়তেই ভয় অমিতাভের, দেখুন ভিডিয়ো

কৌন বনেগা ক্রোড়পতির শানদার শুক্রবারের এপিসোডে তাঁদের আসন্ন ছবি বান্টি অউর বাবলি ২' ছবির প্রচারে হাজির হয়েছিলেন সইফ আলি খান, রানি মুখোপাধ্যায়।

কৌন বনেগা ক্রোড়পতির শানদার শুক্রবারের এপিসোডে তাঁদের আসন্ন ছবি বান্টি অউর বাবলি ২' ছবির প্রচারে হাজির হয়েছিলেন সইফ আলি খান, রানি মুখোপাধ্যায়। সঙ্গে ছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী ওয়াঘ। সেখানেই খেলা চলার ফাঁকে ফাঁকে তাঁদের সঙ্গে সঙ্গে নানা রকমের মজাদার আলোচনায় মেতে উঠতে দেখা যায় বিগ বি-কে।

সোনির পক্ষ থেকে একটি প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে শো-তে প্রথম হাজির হয়েই সিদ্ধান্ত একটি স্পেশ্যাল র‍্যাপ গেয়ে শোনান অমিতাভ বচ্চনকে। 'শাহেনশাহ'-র উদ্দেশে লেখা ও গাওয়া সেই র‍্যাপ-এ অমিতাভকে 'সবার বাপ' বলেই প্রকাশ্যে ডেকে উঠেছেন তিনি। সিদ্ধান্তের সেই গান শেষ হতেই না হতেই মঞ্চে হাতে হাত ধরে হাজির হলেন রানি এবং সইফ। উপস্থিত হয়েই অমিতাভ এবং দর্শকদের উদ্দেশে রানি বলে উঠলেন, 'আমাদের দু'জনকে শয়তানি করে একটি ঘরে তালাবন্ধ করে রেখেছিল সিদ্ধান্ত এবং শর্বরী। তাই তো আমাদের আসতে একটু দেরি হয়ে গেল'।

এরপর মঞ্চের মাঝেই তাঁদের অভিনীত জনপ্রিয় ছবি 'হাম তুম' এর একটি গানে নেচে তাক লাগিয়ে দেন সইফ-রানি। তারপরেই অতিথি তারকাদের সঙ্গে একটি মজাদার খেলায় মেতে ওঠেন অমিতাভ। মজার সুরে জিজ্ঞেস করে ওঠেন, 'সবথেকে রাগ কার হয়?' সইফ কিছু জবাব দেওয়ার আগে প্রশ্নের জবাবে নিজের নাম বলেন রানি। সঙ্গে এক গাল হেসে জুড়ে দেন,' প্রত্যেক বাঙালি মেয়ের মধ্যে মা কালী কোথাও ভীষণভাবে রয়েছেন। তাই....' এ কথা শোনার পর অদ্ভুতভাবে চুপ করে যান অমিতাভ। খানিকক্ষণ থেমে আমতা আমতা করে বলে ওঠেন, 'ব্যাস ঠিক আছে। আর কোনও প্রশ্ন নয়'।

আসলে 'সিনিয়র বচ্চন'-এর স্ত্রী তথা বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চনও যে বাঙালি। বিয়ের আগে তাঁর পদবি ছিল ভাদুড়ী। উল্লেখ্য, বিভিন্ন সাক্ষাৎকারে নিজেকেও বহুবার 'বাংলার জামাইবাবু' হিসেবে পরিচয় দিয়েছেন কেবিসির হোস্ট। সেকথাই ভেবে হয়ত 'মৌনং সম্মতি লক্ষম' প্রবাদ বাক্যটি মেনে চুপ করে গেছেন অমিতাভ। সেকথা বুঝতেও অবশ্য উল্টোদিকে বসা তারকাদের কিংবা দর্শকদের মোটেই অসুবিধে হয়নি।

প্রসঙ্গত, ১২ বছর পর একসঙ্গে কাজ করছেন সইফ-রানি। সইফ-রানির কমেডি এর আগেও দেখেছেন দর্শক। পছন্দও করেছে এই জুটিকে। ২০২১-র ১৯ নভেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘বান্টি অউর বাবলি ২'।

বন্ধ করুন