বাংলা নিউজ > বায়োস্কোপ > কোটিপতি প্রতিযোগীর প্রশ্নের জবাব দিলেন তাপসী, রাখলেন ছোলে বাটুরে ডেট-এর প্রস্তাব
অমিতাভকে প্রশ্ন কেবিসি-র প্রতিযোগীর, টুইট করে জবাব দিলেন তাপসী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
অমিতাভকে প্রশ্ন কেবিসি-র প্রতিযোগীর, টুইট করে জবাব দিলেন তাপসী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কোটিপতি প্রতিযোগীর প্রশ্নের জবাব দিলেন তাপসী, রাখলেন ছোলে বাটুরে ডেট-এর প্রস্তাব

  • টুইট করে অমিতাভকে করা কেবিসি-র প্রতিযোগীর প্রশ্নের জবাব দিলেন তাপসী পান্নু। 

জমিয়ে চলছে কৌন বনেগা ক্রোড়পতি ১৩ নম্বর সিজন। সম্প্রতি, শো-এর হট সিটে হাজির হয়েছিলেন মধ্যপ্রদেশের ছত্তরপুর অঞ্চলের সাহিল আহিরওয়াল। সদ্য শো-এর তরফে সেই এপিসোডের একটি নতুন প্রোমো চ্যানেলের তরফে প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, শো চলাকালীন সঞ্চালক অমিতাভের সঙ্গে গল্প আড্ডার ফাঁকে তাপসী পান্নুর উদ্দেশে নিজের ভালোবাসা অকপটে জাহির করছেন ওই প্রতিযোগী। শুধু তাই নয় তাপসী নিয়ে নানানরকম প্রশ্নে জেরবার করছেন 'বিগ বি'-কে ও। সেইসব প্রশ্নের জবাব না দিতে পেরে দৃশ্যতই অপ্রস্তুত থেকে হতবাক, কোনওটাই না হয়ে থাকতে পারেননি অমিতাভ। কেবিসি-র মজাদার ওই প্রোমো চোখে পড়েছে তাপসীরও। তাই তো এবার তিনি টুইট করে ওই যুবকের প্রশ্নের জবাব নিজেই দিলেন!

হট সিটে বসে অমিতাভকে উল্টে প্রশ্নবাণ ছুড়েছিলেন সাহির। যেহেতু তাপসীর সঙ্গে 'পিঙ্ক', 'বদলা' ইত্যাদি ছবিতে কাজ করেছেন অমিতাভ তাই সাহিলের মনেই হয়েছিল অভিনেত্রীর অনেক 'অন্দর কী বাত' নিশ্চয়ই জানবেন অমিতাভ। সেইভাবেই তাপসীর পছন্দের খাবারের পদের নাম কী তা কেবিসি-র সঞ্চালকের কাছে জানতে চেয়েছিলেন সাহির। আমতা আমতা করে 'সিনিয়র বচ্চন' জানিয়েছিলেন যে তিনি সেসব জানেন না। তবে এটুকু জানেন যে খেতে বড্ড ভালোবাসে তাঁর 'বদলা' ছবির সহকর্মী। 

এবার কেবিসি-র ওই প্রোমো টুইট করে সেই প্রতিযোগীর উদ্দেশে তাপসী জানিয়েছেন তাঁর সবথেকে পছন্দের খাবার হল ছোলে বাটুরে। সঙ্গে আরও লিখেছেন, 'সাহিল, কোনওদিন যদি দেখা হয় একসঙ্গে ছোলে বাটুরে খাব। আর ৭ কোটির প্রশ্নে পৌঁছনোর জন্য অনেকটা শুভেচ্ছা রইল তোমার জন্য'।

প্রসঙ্গত, ৭৯-র ‘রাগী যুবক’-কে তাপসীর প্রসঙ্গে আরও নাস্তানাবুদ করেছেন সাহিল। মজার সুরে বলি-তারকাকে তাঁর প্রশ্ন ছিল,' বদলা ছবিতে যেখানে তাপসীকে ফাঁদেই ফেললেন তাহলে কেন খামোখা 'পিঙ্ক' ছবিতে আপনি লড়াই করে ওঁকে বাঁচাতে গেলেন?'

বেশকিছু ছবি পাইপলাইনে আছে অমিতাভের। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’তে কাজ করেছেন তিনি। সেই ছবিতে অমিতাভের কো-স্টাররা হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। স্পোর্টস ড্রামা ‘ঝুন্ড’-এ দেখা যাবে তাঁকে। হলিউড ছবি ‘দ্যা ইনটার্ন’-এর হিন্দি রিমেকে কাজ করবেন অমিতাভ। সেই ছবিতে ফের দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ করবেন বিগ বি। বিকাশ বাহলের আসন্ন ছবি ‘গুডবাই’তেও কাজ করেছেন।

বন্ধ করুন