বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৭ বছর চেষ্টার পর KBC খেলার সুযোগ! স্ট্রাগল নিয়ে অকপট তৃতীয় কোটিপতি গীতা
গীতা সিং গৌর
গীতা সিং গৌর

১৭ বছর চেষ্টার পর KBC খেলার সুযোগ! স্ট্রাগল নিয়ে অকপট তৃতীয় কোটিপতি গীতা

গত ১৭ বছর ধরে কেবিসির জন্য চেষ্টা করছিলেন সিজনের তৃতীয় কোটিপতি গীতা সিং গৌর। হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে ফাঁস করলেন হট সিটে বসার অভিজ্ঞতা।

জনপ্রিয় রিয়ালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’। সিজেনের তৃতীয় কোটিপতি মধ্যপ্রদেশের গীতা সিং গৌর। মঙ্গলবারের এপিসোডে দেখানো হয়েছে, শো'তে এসে তিনি এক কোটি টাকা জিতেছেন। হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি বলেছেন, গত ১৭ বছর ধরে কেবিসির জন্য চেষ্টা করেছেন তিনি।

খুব অল্প বয়সে বিয়ে হয়ে যাওয়ার জন্য পড়াশোনা বন্ধ হয়ে গিয়েছিল গীতার। ৩০ বছর বয়সে এসে তিনি ফের আইন নিয়ে নিয়ে পড়াশোনা শুরু করেন। বর্তমানে ৫৩ বছর বয়সে এসে নিজের জীবন নিয়ে মুখ খুললেন গীতা। 

তিনি বলেন, ‘যখন কেবিসি শুরু হয়েছিল, আমি ভেবেছিলাম একদিন এই প্ল্যাটফর্মে যাবো। আমি নিজেকে বলেছিলাম যে আমি যদি সেখানে পৌঁছাই তবে আমি সারা বিশ্বের কাছে নিজের একটি পরিচয় তৈরি করতে পারব। আমি গত ১৬-১৭ বছর ধরে এর জন্য প্রস্তুতি নিচ্ছি। শো-র জন্য অনেকবার চেষ্টা করেছি, এমনকি কয়েকবার অডিশনও দিয়েছি’।

হট সিটে অমিতাভ বচ্চনের মুখোমুখি হতেই তিনি ভীষণ ভয় পেয়েছিলেন, সেকথাও শেয়ার করেছেন এই প্রতিযোগী। তিনি বলেন, ‘ভাবতাম এত বড় ব্যক্তিত্বের সামনে বসে থাকতে কেমন হয়। কিন্তু তিনি অনুভব করান, তিনি একজন পরিবারের সদস্য এবং এইভাবে আপনার সমস্ত ভয় দূর হয়ে যায়। ওঁনার সামনে বসে এক মিনিটের জন্যও আমি নার্ভাস হইনি। আমি ওখানে বসার আগে ভয় পেয়েছিলাম, কিন্তু তিনি নিশ্চিত করেছিলেন ভয় পাওয়ার কোনও কারণ নেই'।

প্রতিযোগী আরও বলেন, ‘উনি এক মিনিটের জন্যও অনুভব করতে দেননি, উনি দেশের অন্যতম বড় সুপারস্টার এবং আমি একজন সাধারণ মানুষ। উনি বার বারই অনুভব করিয়েছেন, আপনি একজন জ্ঞানী ব্যক্তি। এবং আপনার জ্ঞানের কারণে আপনি হট সিটে পৌঁছেছেন, এটা একটি বড় ব্যাপার। এছাড়াও আমি যখন সেখানে গিয়েছিলাম, তিনি আমার ঐতিহ্যবাহী রাজপুতানা পোশাকের প্রশংসা করেছিলেন এবং আমি অবাক হয়েছিলাম। আমার সব ভয় দূর হয়ে গেছিল’।

 

 

বন্ধ করুন