বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: আসছে 'আশা আভিলাষা' সপ্তাহ, মহিলার আবদারে হতবাক বিগ বি!
অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন

KBC 13: আসছে 'আশা আভিলাষা' সপ্তাহ, মহিলার আবদারে হতবাক বিগ বি!

  • মহিলার আবদারে চাপে পড়ে যান বিগ বি।

কেবিসিতে নতুন চমক সঞ্চালক অমিতাভ বচ্চনের। নতুন প্রোমোতে ‘আশা অভিলাষা’ বলে নতুন একটি ধারণা এক সপ্তাহের জন্য কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে ঘোষণা করেছেন। সেই সময় তিনি বলেছেন, দর্শকদের ইচ্ছে পূরণের চেষ্টা করবেন তিনি। 

ইনস্টাগ্রামে সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, অমিতাভ বচ্চন বেশ কয়েকজন প্রতিযোগীর সঙ্গে আলাপচারিতা করছেন। দর্শকাসন থেকে একজন অমিতাভকে তার বাবা হরিবংশরাই বচ্চনের কবিতা অগ্নিপথ থেকে কয়েকটি লাইন শোনাতে বলেছিলেন। আর এক মহিলা অমিতাভকে জিজ্ঞাসা করেন, শীঘ্রই তাঁর নাতি অথবা নাতি জন্মাবে। তাঁর নাম কি রাখা পছন্দ করবেন অভিনেতা?

সেই মহিলা হিন্দিতে আরও বলেন, ‘এই আশা অভিলাষা সপ্তাহ চলাকালীন, আমার একটা আবদার আছে আপনার কাছে। আমি ঠাকুমা হতে চলেছি। যদি আপনি শিশুর নামকরণ করতে সম্মত হন তবে আমি সম্মানিত হব'। অমিতাভ তাঁকে অভিনন্দন জানিয়েছেন। এরপরই তিনি আরও বলেন, ‘এভাবে, আমার প্রজন্ম, আমার ছেলের প্রজন্ম, তাঁর সন্তানের প্রজন্ম - তিনটি প্রজন্ম - আপনার সাথে সংযুক্ত থাকবে’।

এরপরই ভিডিয়োটা শেষ হয়। তার আগে অভিনেতাকে হাসতে এবং দূরে তাকাতে দেখা যায়। ‘আশা অভিলাষা’ সপ্তাহের ধারণা ব্যাখ্যা করতে গিয়ে ভিডিয়োর শুরুতে অভিনেতা বলেছেন, ‘এই উদ্যোগের মাধ্যমে, আমরা আমাদের স্টুডিয়োর দর্শক, আমাদের প্রতিযোগী, এমনকি বাড়িতে দর্শকদের ইচ্ছা পূরণের চেষ্টা করব’।

 

 

বন্ধ করুন