বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 14: প্রশ্ন শোনার আগেই খুঁটিয়ে দেখলেন আমির, ‘পারফেকশন’ দেখে মুগ্ধ অমিতাভ
আমিরের ‘পারফেকশন’ মুগ্ধ অমিতাভ বচ্চন

KBC 14: প্রশ্ন শোনার আগেই খুঁটিয়ে দেখলেন আমির, ‘পারফেকশন’ দেখে মুগ্ধ অমিতাভ

  • ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৪’-এর প্রিমিয়ার পর্বে উপস্থিত হবেন আমির খান। নতুন প্রোমোতো দেখা গিয়েছে, তাঁর ‘পারফেকশন’ দেখে মুগ্ধ বিগ বি।

শীঘ্রই শুরু হচ্ছে অমিতাভ বচ্চনের জনপ্রিয় শো 'কৌন বনেগা ক্রোড়পতি'র নতুন সিজন। কেবিসি ১৪-র সিজেনে বিগ বি-কে ফের একবার সঞ্চালকের আসনে দেখতে পাবেন দর্শক। ৭ অগস্ট থেকে রাত ৯-টায় শুরু হবে টেলিভিশনে অন্যতম জনপ্রিয় এই শো।

প্রথম সপ্তাহ থাকবে স্বাধীনতা স্পেশ্যাল এপিসোড। বিশেষ অতিথি হিসেবে হাজির হবেন অমির খান। কার্গিল যুদ্ধের মেজর ডিপি সিং, কর্নেল মিতালি মধুমিতা। পদ্মবিভূষণ জয়ী মেরি কম (ভারতীয় বক্সিং কিংবদন্তি) এবং পদ্মশ্রী সুনীল ছেত্রি (ভারতীয় ফুটবল টিমের অধিনায়)। ‘লাল সিং চাড্ডা’র প্রচারে হাজির হবেন আমির।

আরও পড়ুন: দু-হাত দিয়ে ঢেকেছেন স্তন, মাথায় গোলাপ ফুলের খোপা! সুতো জড়িয়ে সামনে এলেন উরফি

হট সিটে আমির এবং মেজর ডিপি সিংকে একসঙ্গে দেখতে পাবেন দর্শক। উপস্থাপক অমিতাভ বচ্চন কার্গিল যুদ্ধের প্রবীণ মেজর ডি পি সিংয়ের পাশে হটসিটে বসে থাকা আমিরের কাছে একটি সচিত্র প্রশ্ন উপস্থাপন করেন। ছবিটি একবার দেখার পর, আমির ছবিটিকে দ্বিতীয়বার দেখার জন্য অনুরোধ করেন এবং ছবিটি আরও ভালোভাবে পর্যবেক্ষণ করার জন্য উঠে স্ক্রিনের সামনে এগিয়ে যান অভিনেতা।

আরও পড়ুন: করণের শো-এ অনন্যার বুদ্ধিমত্তা দেখে ‘গর্বিত’ বাবা চাঙ্কি, মেয়ের প্রশংসাও করলেন

অমিরের কাণ্ডকারখানা দেখে অমিতাভ বলে ওঠেন, ‘যতক্ষণ পর্যন্ত পুরোটা পারফেকশন হবে না, ততক্ষণ পর্যন্ত ও মনে শান্তি পাবে না।’ হোস্টের পর্যবেক্ষণ দেখে উচ্চস্বরে হেসে ওঠেন দর্শক। আমির স্ক্রিনের পাশে দাঁড়িয়ে ছবিটির দিকে মনোনিবেশ করেন।

'আজাদি কে গর্ভ কা মহাপর্ব' থিমের উপর ভিত্তি করে হবে এই এপিসোড। দুই দিনের উদযাপনে ভারতীয় সেনাবাহিনীর প্রথম মহিলা অফিসার মিতালি মধুমিতার পাশাপাশি ক্রীড়া ব্যক্তিত্ব মেরি কম এবং সুনীল ছেত্রীও উপস্থিত থাকবেন।

বন্ধ করুন