বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 14: হাত ধোওয়ার জল চুমুক দিয়ে পান করেন প্রধানমন্ত্রী মোদী, মজার ঘটনা ফাঁস অমিতাভের
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে মজার ঘটনা স্মরণ করলেন অমিতাভ বচ্চন।

KBC 14: হাত ধোওয়ার জল চুমুক দিয়ে পান করেন প্রধানমন্ত্রী মোদী, মজার ঘটনা ফাঁস অমিতাভের

  • জাপানের প্রধানমন্ত্রী ভারত সফরে এসেছিলেন। রাজনৈতিক স্তরে বিরাট আয়োজনের খাওয়া-দাওয়া ছিল। সেখানে হাজির ছিলেন অমিতাভও। সেখানকারই এক টুকরো ঘটনা ফাঁস করেন বিগ বি।

কৌন বনেগা ক্রোড়পতি’র নতুন সিজন নিয়ে হাজির হয়েছেন অভিনেতা-সঞ্চালক অমিতাভ বচ্চন। ছোট পর্দায় দারুণ জনপ্রিয় এই রিয়ালিটি শো। ১৪ নম্বর সিজন আসা নিয়ে দর্শকদের উৎসাহ চোখে পড়ার মতো। হট সিটে নিত্যনতুন প্রতিযোগীর দেখা মেলে। লক্ষ টাকা থেকে কোটি টাকা জিতে কেউ কেউ বাড়ি ফেরেন। অমিতাভের এই শো ঘিরে উত্তেজনার শেষ নেই দর্শমহলের। 

কেবিসির হট সিটে বসে থাকা প্রতিযোগীদের সঙ্গে খেলার মাঝেই গল্প-আড্ডায় মেতে উঠতে দেখা যায় বিগ বি-কে। নিজের জীবনের অনেক অজানা তথ্যও ফাঁস করেন অমিতাভ। সম্প্রতি কেবিসির হট সিটে বসে ছিলেন মুম্বইয়ের সমিত শর্মা। তাঁর সঙ্গে গল্প-আড্ডার মাঝে অমিতাভ জানান, কীভাবে তিনি সোশ্যাল মিডিয়া ব্যবহার শুরু করেন। এমনকি ট্রোলড হওয়ার ভয়ে তিনি কতটা নিজের পোস্ট নিজে সাবধানী সেও জানান। 

আরও পড়ুন: ২০-তে পা দিতিপ্রিয়ার, এই বছরের জন্মদিন বাড়ি থেকে দূরে! কেকে কেটে চলল সেলিব্রেশন

প্রতিযোগীর সঙ্গে গল্প করতে করতে একটি মজার ঘটনাও স্মরণ করেন অমিতাভ। অভিনেতা-সঞ্চালক বলেন, ‘বিরাট আয়োজনের খাওয়া-দাওয়া ছিল- একটি রাজনৈতিক স্তরের, সেখানে প্রধানমন্ত্রীরা উপস্থিত ছিলেন। জাপানের প্রধানমন্ত্রী ভারত সফরে এসেছিলেন। খাবারের পর বড় পাত্রে গোলাপের পাপড়ি দেওয়া হাত ধোওয়ার বাটি এসেছে। অতিথি মনে করেন ওটা একটা কোনও খাবারের ডিস। তিনি পান করে নেন। অতিথি যেন বিব্রত বোধ না করেন, তাই আমাদের প্রধানমন্ত্রীও তা পান করে নেন।’

আরও পড়ুন: বিদেশ গিয়েছিলেন প্রেমিক মোদীর সঙ্গে, দেশে ফিরে আবার ‘প্রাক্তন’-এর কাছে সুস্মিতা

শো-এর শুরুর আগে এক সাংবাদিক সম্মেলনে অমিতাভ বচ্চন জানিয়েছিলেন, এখনও ভয় পান কেবিসির শ্যুটের সময়। টেনশন হয় তাঁর। বিগ বি-র কথায়, ‘এখনও যখন কেবিসি-র সেটে আসি আমার হাত আর পা কাঁপতে থাকে। ভয় লাগে আমি আদৌ করতে পারব তো। কী করে হবে এটা। প্রত্যেকদিন আমার ভয় লাগে, মনে হয় কীভাবে নিজেকে সামলাব। কিন্তু যখনই দর্শকদের দেখি, মনে জোর পাই। তাই যখনই স্টেজে আসি, ওঁদের ধন্যবাদ দিই। যেভাবে ওঁরা শো-কে ভালোবাসা দেয় তা আমাকে এগিয়ে যেতে সাহায্য করে।’

আরও পড়ুন: 'মহাভারত' নিয়ে ছবি করতে ভয় পাচ্ছেন আমির খান, বললেন 'আমি এখনও প্রস্তুত নই'

একদম শুরু অর্থাৎ ২০০০ সাল থেকে কেবিসি-র সঞ্চালনা করছেন অমিতাভ। মাঝে তৃতীয় সিজনের সঞ্চালনার দায়িত্ব শাহরুখ খানের ছিলেন। ৭ অগস্ট থেকে সোনি চ্যানেলে সম্প্রচার শুরু হয়েছে কেবিসির ১৪ নম্বর সিজেনের। 

২০১৩ সাল মানে কেবিসি-র ৭ নম্বর সিজন থেকে প্রাইজমানি রাখা হয়েছে ৭ কোটি। এবারের সিজনে তা বাড়িয়ে ৭.৫ কোটি করা হয়েছে। এমনকী এবারে ৭৫ লাখের একটি নতুন সেগমেন্টও আনা হয়েছে। অর্থাৎ ৭.৫ কোটির উত্তর দিতে না পারলেও এ বার থেকে প্রতিযোগীরা জিতবেন ৭৫ লক্ষ টাকা।

বন্ধ করুন