বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 14: ৭ কোটির প্রশ্ন না পারলেও, এই বছর রয়েছে নতুন প্রাইজ মানি স্লট
কেবিসিতে অমিতাভ বচ্চন

KBC 14: ৭ কোটির প্রশ্ন না পারলেও, এই বছর রয়েছে নতুন প্রাইজ মানি স্লট

  • ভারতের স্বাধীনতার ৭৫তম বর্ষপূর্তি উপলক্ষে নতুন প্রাইজ মানি স্লট থাকবে ৭৫ লক্ষ টাকার।

শীঘ্রই শুরু হচ্ছে অমিতাভ বচ্চনের জনপ্রিয় শো 'কৌন বনেগা ক্রোড়পতি'র নতুন সিজন। কেবিসি ১৪-র সিজেনে বিগ বি-কে ফের একবার সঞ্চালকের আসনে দেখতে পাবেন দর্শক। তবে এই বছর বড়সড় চমক রয়েছে কেবিসিতে। ভারতের স্বাধীনতার ৭৫তম বর্ষপূর্তি উপলক্ষে নতুন প্রাইজ মানি স্লট থাকবে ৭৫ লক্ষ টাকার।

সোনি চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে আসন্ন শো-এর একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। সঞ্চালকের আসনে রয়েছেন অমিতাভ বচ্চন। হট সিটে বসে সন্তোষ নামে এক ব্যক্তি। বিগ বি মজার ছলে ওই ব্যক্তিকে জিজ্ঞেস করছেন, এক কোটি টাকা তিনি জিতেছেন এবং এরপর কী করবেন? আগে খেলতে চান কিনা?

আরও পড়ুন: KBC 14: হেডলাইন পড়ে খবর নিয়ে মাতামাতি করেন? দেখুন কী বলছেন অমিতাভ বচ্চন

হট সিটে বসেই খানিক চিন্তিত দেখা যায় সন্তোষকে। প্রতিযোগী তারপর দ্বিতীয়বার ভাবতে শুরু করেন। চোখের উপর ভেসে ওঠা অনেক ব্যক্তি তাঁকে খেলার জন্য মানা করেন। মনে করিয়ে দেয়, প্রশ্নের ভুল উত্তর দিলে শুধুমাত্র ৩.৭৫ লক্ষ টাকা নিয়ে বাড়ি ফিরতে হবে।

অমিতাভ তখন প্রতিযোগীকে আশ্বস্ত করেন এবং বলেন, ‘যদি আপনি প্রশ্নের সঠিক উত্তর দেন, তাহলে আপনি ৭.৫ কোটি টাকা জিততে পারবেন। কিন্তু আপনার উত্তর ভুল হলেও ৭৫ লক্ষ টাকা জিততে পারবেন।' হোস্ট এরপর দর্শকদের দিকে ফিরে ঘোষণা করেন, ‘হ্যাঁ এটা সত্যি। ভারতের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে KBC-এর এখন একটি নতুন স্লট রয়েছে।’

বন্ধ করুন