বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 14: অকেজো দুটো কিডনির ৮০%,গুজরাতের গৃহবধূর সাহসকে কুর্নিশ অমিতাভের! জিতলেন ৬.৪ লাখ

KBC 14: অকেজো দুটো কিডনির ৮০%,গুজরাতের গৃহবধূর সাহসকে কুর্নিশ অমিতাভের! জিতলেন ৬.৪ লাখ

কেবিসির ১৪ নম্বর সিজন জমে উঠেছে

রামায়ণ সম্পর্কিত প্রশ্নের জবাব জানা না থাকায় ১২.৫ লক্ষ টাকা জেতা হল না রিচা পুওয়ার। আপনি জানেন এই প্রশ্নের জবাব? 

হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’। এই অনুষ্ঠান সবার চেয়ে আলাদা, এ কথা নতুন করে বলবার প্রয়োজন নেই। দেশের নানান প্রান্তের মানুষজন অমিতাভ বচ্চনের সঙ্গে হটসিটে বসে এই খেলায় অংশ নেয়। তাঁদের জীবনযুদ্ধের কাহিনি খুব মন দিয়ে শোনেন বিগ বি। কেবিসি-র সাম্প্রতিক এপিসোডে দেখা মিলল গুজরাতের এক গৃহবধূর। 

লুনাওয়াড়া জেলার রিচা পুওয়ার (Richa Puwar) হটসিটে বসে অংশ নিলেন এই প্রতিযোগিতায়। রিচার জীবনকাহিনি শুনে আবেগঘন হয়ে পড়েন বিগ বি। প্রতিযোগি জানান, গত মে মাসেই তাঁর গভীর অসুখের কথা সামনে এসেছে। রিচা হাসি মুখেই বলেন, ‘আমার দুটো কিডনির ৮০% বিকল, এখন দুটো পথ রয়েছে, নয় প্রতিস্থাপন না হয় নিয়মিত ডায়ালিসিস’। এরপর রিচা যোগ করেন, ‘জাতীয় টেলিভিশনে আমি ধন্যবাদ দিতে চাই আমার ভাইকে। আমার শারীরিক অসুস্থতার কথা জানতে পেরেই ও বলেছিল। তুই চিন্তা করিস না, আমার কাছে দুটো আছে’। ৪৭ বছর বয়সী এই গৃহবধূর কথা শুনে মুগ্ধ হয়ে যান অমিতাভ। রিচা জানান, এই ধরণের রোগের সঙ্গে লড়াই করছেন যে সকল মানুষজন, তাঁদের পরিবারের উচিত তাঁদের মানসিক সমর্থন জোগানো। সেটা অনেকাংশে সাহায্য করে রোগের সঙ্গে লড়তে। 

কেবিসি-তে আসবার প্রশ্ন রিচার বহুদিনের। এর আগে ২০১৩ সালেও কেবিসি-র অডিশন দিয়েছিলেন তিনি, তবে চূড়ান্ত বাছাই পর্বে পৌঁছাতে ব্যর্থ হয়েছিলেন। তবে হার না মানার মানসিকতা নিয়েই প্রায় এক দশক পর হটসিটে রিচা। 

নিজের সব লাইফলাইন হারিয়ে ৬.৪ লাখ টাকা জিতে নেন রিচা। তবে ১২ নম্বর প্রশ্নের উত্তর দিতে গিয়ে আটকে যান।  সাড়ে ১২ লক্ষ টাকা জিততে হলে ‘রামায়ণ’ সম্পর্কিত প্রশ্নের জবাব দিতে হত তাঁকে। প্রশ্নটি ছিল-

এর মধ্যে কোনটি বাল্মিকী রামায়ণ-এর অধ্যায় নয়। 

a) সুন্দরকাণ্ড  B) বনবাসকাণ্ড C) যুদ্ধকাণ্ড D) কিষ্কিন্ধাকাণ্ড

সঠিক জবাব- অপশন বি (B) বনবাসকাণ্ড। 

সঠিক জবাব জানা না থাকায় ৬.৪ লাখ টাকা নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান রিচা পুওয়ার। তবে তাঁর হিম্মতকে কুর্নিশ জানাতেই হচ্ছে! 

গত ১৫ই অগস্ট থেকে শুরু হয়েছে কেবিসি-র নতুন সিজন। এইবার একগুচ্ছ নতুন চমক রয়েছে শো-তে। নির্মাতাদের তরফে ১৫ নম্বর প্রশ্ন সংযোজন করা হয়েছে। যার উত্তর দিলে ৭৫ লক্ষ টাকা অবশ্যই ঘরে নিয়ে যাবে প্রতিযোগী। পাশাপাশি জ্যাকপট রাশির পরিমাণ বাড়িয়ে করা হয়েছে সাড়ে সাত কোটি টাকা!

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জোড়া জয়ে লিগ টেবিলের শীর্ষে মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন WPL-এর পয়েন্ট তালিকা দমবন্ধ করবে শার্টলেস শাহরুখ! কিং খানের নতুন ছবি নিয়ে পড়ল হইচই, আপনি দেখেছেন সিংহের নাম নিয়ে HC-র বকুনি, বাংলার 'সীতা-আকবর' বিতর্কে সাসপেন্ড ত্রিপুরার অফিসার চেন্নাইয়ের বিরুদ্ধে ৩ পয়েন্ট ‘মাস্ট’ ইস্টবেঙ্গলের, কোথায় ফ্রি'তে ম্যাচ দেখবেন? IND v ENG: অশ্বিন-জাদেজার কৌশল কাজে লাগিয়েই রাঁচিতে হিরো হওয়ার স্বপ্নে বুঁদ বশির শেয়ার বাজারে চলতে থাকা 'দুষ্টুমি' ধরতে ব্যবহার হচ্ছে AI, জানালেন খোদ SEBI সদস্য হাত মেলাচ্ছে রিলায়েন্স-ডিজনি, অনলাইন ক্রিকেট সম্প্রচারে আসবে যুগান্তকারী বদল? আমার ভাই, স্বপ্ন সত্যি করার সময় এসে গিয়েছে- ধ্রব জুরেলের জন্য রিঙ্কুর বার্তা ধনু, মকর, কুম্ভ, মীনের সোমবার কেমন কাটবে? দেখে নিন ২৬ ফেব্রুয়ারির রাশিফল বছরে ৩ মাস ‘নো ওয়ার্ক পলিসি’, জুন থেকে অগস্ট কোথায় গিয়ে থাকেন সইফ-করিনা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.