বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 15 New Winner: কাপড়ের দোকানের কর্মী এখন কোটিপতি, ৭ কোটির প্রশ্নে আটকাল! আপনি জানেন সঠিক উত্তর?

KBC 15 New Winner: কাপড়ের দোকানের কর্মী এখন কোটিপতি, ৭ কোটির প্রশ্নে আটকাল! আপনি জানেন সঠিক উত্তর?

কাপড়ের দোকানের কর্মী জিতল এক কোটি 

BC 15 New Winner Jasnil Kumar: ড্যানি বয়েলের সিনেমার চিত্রনাট্যের চেয়ে কম রোমাঞ্চকর ছিল না কৌন বনেগা ক্রোড়পতির সাম্প্রতিক এপিসোড। আজমগঢ়ের বাসিন্দা জসলীন ৭ কোটির প্রশ্ন আটকালেন, কী ছিল সেই প্রশ্ন? 

কৌন বনেগা ক্রোড়পতির ১৫ নম্বর সিজনের দ্বিতীয় কোটিপতি হলেন জসলীন কুমার। আজমগঢ়ের বাসিন্দা জসলীনের কোটিপতি হওয়ার সফর হার মানাবে রূপকথাকে। ১২ বছর ধরে লাগাতার হট সিটে বসার চেষ্টা চালাচ্ছেন জসলীন। ঝুপড়িতে থাকেন, নেই পাকা বাড়ি। এক কাপড়ের দোকানের সাধারণ কর্মী তিনি। অদম্য জেদ, অধ্যাবসায় আর জ্ঞানের জোরেই ১ কোটি টাকা জিতে নেন জসলীন। আরও পড়ুন-ঝুপড়িতে থাকা ছেলে কোটিপতি! ৭ কোটির প্রশ্নেরও সঠিক জবাব দিলেন জসলীন, কাঁদলেন অমিতাভও

কোটিপতি হওয়ার পর কেঁদে কেটে আকুল জসলীন। তাঁর সাফল্যে আবেগঘন সঞ্চালক অমিতাভ বচ্চনও। কোটি টাকা জয়ের পর গেম শো-র জ্যাকপট প্রশ্ন হাজির হয় স্ক্রিনে। সঠিক জবাব দিলেই মিলবে ৭ কোটি! সেই প্রশ্নেরও সঠিক জবাব জানা ছিল জসলীনের। কিন্তু রিস্ক নিতে রাজি হননি। ক্রীড়া জগত সম্পর্কিত একটি প্রশ্ন জসলীনের সামনে রেখেছিলেন অমিতাভ বচ্চন। 

কী ছিল ৭ কোটির জ্যাকপট প্রশ্ন?

কী ছিল সেই প্রশ্ন, যার জবাব দিলে ৭ কোটি টাকা ঘরে নিয়ে যেতেন আজমগঢ়ের এই ভূমিপুত্র। 'ভারতীয় বংশোদ্ভূত লীনা গেড, ২০১১ সালে প্রথম মহিলা রেস ইঞ্জিনিয়ার হিসাবে কোন দৌড় জিতেছিলেন? চারটি অপশন ছিল- A) ইন্ডিয়ানাপলিস ৫০০ B) ২৪ আওয়ারস অফ লে ম্যানস, C) ১২ আওয়ার্স অফ সেব্রিং, D) মোনাকো গ্র্যাঁ পি। সঠিক উত্তরটি হল অপশন B) অর্থাৎ ২৪ আওয়ারস অফ লে ম্যানস। 

এই প্রশ্ন শুনে জসলীন অমিতাভকে জানান সঠিক উত্তরের ব্যাপরে একশো শতাংশ নিশ্চিত নন তিনি, তাই খেলা ছাড়তে চান। পরে অমিতাভ তাঁকে একটা অপশন বেছে নিতে বলেন সঠিক উত্তর দর্শকদের জানানোর স্বার্থে। সেই সময় ‘২৪ আওয়ারস অফ লে ম্যানস’-কে বেছে নেন জসলীন, এটাই ছিল সঠিক জবাব। যা দেখে অমিতাভ আফসোসের সুরে বলে উঠেন- ‘খেললে সাত কোটি জিতে যেতে’। 

কোন প্রশ্নের জবাব দিয়ে পেলেন এক কোটি?

এক কোটির প্রশ্ন ছিল পুরাণ ভিত্তিক। যজ্ঞ শেষে কার ছেড়ে যাওয়া সোনা দিয়ে পাণ্ডবরা নিজেদের কোষাগার ভরে অশ্বমেধ যজ্ঞ করেছিল? চারটি অপশন ছিল- A) বিকর্ণ B) মরুত C) কুবের D) লিখিত।

সঠিক জবাব দিতে গিয়ে বেশ বেগ পেতে হয় জসলীনকে। শুরু থেকেই অপশন B) মরুতের উপর জোর দিচ্ছিলেন তিনি। অমিতাভ তাঁকে সচতেনও করেন খেলা ছেড়ে যেতে, কিন্তু ঠাণ্ডা মাথায় সেই অপশন বেছে নিয়েই এক কোটি টাকা জিতে নেন জসলীন।

কেবিসি সিজন ১৫-র দ্বিতীয় কোটিপতি হলেন জসলীন, এর আগে পঞ্জাবের ভূমিপুত্র জসকরণ এক কোটি টাকা জেতেন। উপরি পাওয়া হিসাবে বিগ বি-র জ্যাকেটও পেয়েছেন কেবিসি ১৫-র দ্বিতীয় কোটিপতি জসলীন কুমার।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ আপনি এসেছিলেন, আর আমি গায়েব হয়ে গিয়েছিলাম,’ নীতীশের কথায় মঞ্চে হাসি মোদীর ৬ কোটির ঘাটাল জলপ্রকল্প শুকনো খটখটে, চালু হয়নি ৩ বছরেও গোলাপি বেনারসিতে প্রশ্মিতা, পাশে ঘিয়ে পঞ্জাবিতে অনুপম, বিয়ে করেই লিখলেন কী? কটাক্ষকে বুড়ো আঙুল, নিয়মরীতি মেনেই সাতপাকে বাঁধা পড়লেন শ্রীময়ী-কাঞ্চন সাধারণ সম্পাদক পদেও থাকব না, ইস্তফা গ্রহণ করুন… আর মুখপাত্র নন কুণাল জয় শাহ, রজার বিনি, নির্বাচকদের ইশানের সঙ্গে বসে কথা বলা উচিত ছিল- দাবি সৌরভের নিজেই দেখি মাটিতে বসে পড়ল, ধোনির আতিথেয়তায় মুগ্ধ মাত্র একটি ODI খেলা প্রাক্তনী কেবল রচনার সঙ্গে মমতার নাচ নয়! রবিবারের দিদি নম্বর ওয়ানে থাকছে আর কোন চমক? ৪৩০ ফুটের গ্রহাণু এগিয়ে আসছে পৃথিবীর দিকে, কী হতে পারে এর ফলে বজায় ২০২১-র 'ট্র্যাডিশন', বাংলার আসনের নাম বলতে গিয়ে হোঁচট BJP-র জাতীয় নেতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.