বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan Date: 'ডেটে যাওয়ার বয়স নেই', প্রতিযোগির সঙ্গে রোম্যান্টিক ডেটে অনীহা অমিতাভের! জয়ার ভয়?

Amitabh Bachchan Date: 'ডেটে যাওয়ার বয়স নেই', প্রতিযোগির সঙ্গে রোম্যান্টিক ডেটে অনীহা অমিতাভের! জয়ার ভয়?

অমিতাভের সঙ্গে ডেটে যেতে চান এই মহিলা প্রতিযোগী 

Amitabh Bachchan Date: ‘আপনার সঙ্গে ডেটে যেতে চাই’, অমিতাভকে সটান প্রস্তাব কেবিসি প্রতিযোগির। পরিস্থিতি বেগতিক দেখে কী শর্ত চাপালেন অমিতাভ? 

তাঁর গুণমুগ্ধ আট থেকে আশি। পর্দায় ‘অ্যাংরি ইয়াংম্য়ান’-এর ইমেজ তাঁকে পরিচিতি দিয়েছে ঠিকই তবে রোম্যান্টিক হিরো হিসাবেও তাঁর জুড়ি মেলা ভার! কথা হচ্ছে অমিতাভ বচ্চনের। আশির গণ্ডি পেরিয়েছেন আগেই, তবুও বলিপাড়ার অন্যতম সুপুরুষ অভিনেতা বিগ বি। আপতত কেবিসি-র ১৫ নম্বর সিজন সঞ্চালনায় ব্য়স্ত বর্ষীয়ান অভিনেতা। আরও পড়ুন-আমার ফেভারিট..’, জয়া-রেখা নন! যার হাতে চড় খেয়েছিলেন, সেই নায়িকার অন্ধ ভক্ত অমিতাভ

কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে সদ্য হাজির হয়েছিলেন রাজস্থানের তিন কন্যে- তেজকন্যা রাঠোর,গরিমা এবং অঞ্জলি। ৩ লক্ষ ২০ হাজার টাকা জিতে অমিতাভের সঙ্গে ‘সুপার সিন্দুক’ খেলার প্রস্ততি নেন তাঁরা। কেবিসি-র চলতি সিজনের নয়া সংযোজন এটি। এই রাউন্ডে প্রতিযোগির সামনে ১০টি প্রশ্নের উত্তর দেওয়ার সুযোগ থাকে, এক একটির মূল্য ১০ হাজার টাকা। সেই রাউন্ড শুরুর আগেই বেফাঁস তেজকন্যা। রাজস্থানের এই কন্যে অমিতাভকে জানান, মুম্বইতে দারুণ সময় কাটছে তাঁর। সুন্দর পোশাক-আকাশ পরার সুযোগ,দারুণ খাওয়া-দাওয়া, সব মিলিয়ে ভালো সময় কাটছে। এরপরই অমিতাভের সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেন তিনি। যা শুনেই চোখ গোলগোল অমিতাভের। তিনি স্পষ্ট করেন, ‘ডেট’ শব্দের অনেকরকম মানে হয়। যার জবাবে প্রতিযোগী বলেন, অমিতাভ যে অর্থই ধরতে চান তাতে অসুবিধা নেই। 

তেজকন্যা অমিতাভের সঙ্গে ডেটে যেতে নাছোড়বান্দা! অথচ বিগ বি মজা করে বলেন, তাঁর কাছে এখন ডেট মানে খেজুর। কিন্তু ভবি ভোলবার নয়। তেজকন্যা বলে সে খেজুর খেতেও রাজি, কিন্তু অমিতাভকে ডেটে নিয়ে যেতে হবে। এরপরই হাসিমুখে বিগ বি বলেন, ‘আমার বয়সটা এইসব ডেটের উপযুক্ত নয়…. মহিলাদের সঙ্গে তর্ক করা একেবারেই উচিত নয়’। অমিতাভের এই কথাতেও মন গলেনি তেজকন্যার। সে জানায়, অমিতাভ তাঁদের চেয়ে বেশি তরুণ। পরিস্থিতি বেগতিক দেখে অমিতাভ শর্ত চাপান, যদি সুপার সিন্দুকের ১০টি প্রশ্নরে সঠিক জবাব আসে তাহলেই তিনি ডেটে যাবেন। নেটপাড়ায় হাসির রোল অমিতাভকে অপ্রস্তুতে পড়তে দেখে। কেউ কেউ তো বলতে ছাড়েননি, 'বউ জয়া বচ্চনের ভয়ে আগেই নিজেকে গুটিয়ে নিয়েছেন অমিতাভ'।

কিন্তু দুর্ভাগ্যবশত ৬টি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে অতিরিক্ত ৬০ হাজার টাকা যেতেন তেজকন্যা-গরিমা এবং অঞ্জলি। এরপর অমিতাভ খানিক আফসোসের সুরে বলেন, সব প্রশ্নের সঠিক উত্তর দিতে না পারায় ডেটে যাওয়ার সুযোগ হারালেন তাঁরা। অমিতাভের সঙ্গে ডেটনাইটের প্রশ্ন পূরণ না হলেও কেবিসি-র মঞ্চ থেকে ২৫ লক্ষ টাকা জিতলেন এই তিন প্রতিযোগী। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.