বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC: কাঁদতে থাকা অমিতাভকে থুতনি ধরে আদর, নিজের হাতে মিষ্টি খাওয়ালেন জয়া, দেখুন ভিডিয়ো

KBC: কাঁদতে থাকা অমিতাভকে থুতনি ধরে আদর, নিজের হাতে মিষ্টি খাওয়ালেন জয়া, দেখুন ভিডিয়ো

জয়া, অমিতাভ আর অভিষেকের মিষ্টি মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

কেবিসির সেটে অমিতাভ-জয়া-অভিষেকের মন ছুঁয়ে যাওয়া মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়ো শেয়ার করেছেন জুনিয়র বচ্চন নিজেই। 

কৌন বনেগা ক্রড়োরপতি-র এক ঝলক শেয়ার করেছেন অভিষেক বচ্চন সোশ্যাল মিডিয়ায়। যা নিমেষে মন কাড়ল নেট-নাগরিকদের। কেবিসি-র সেটে পালন করা হয় অমিতাভের জন্মদিন। আর তাতে সারপ্রাইজ দিতে পৌঁছেছিলেন জয়া আর অভিষেক। ভিডিয়োতে দেখা যাচ্ছে কীভাবে ব্যাকস্টেজে অমিতাভকে সারপ্রাইজ দেওয়ার প্ল্যান করছেন জুনিয়র বচ্চন কেবিসির টিমের সঙ্গে মিলে। এমনকী, জয়াকে নিজের হাতে মিষ্টি খাওয়াতেও দেখা গেল।

টুইটার আর ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে অভিষেক লিখলেন, ‘এটা প্ল্যান করতে অনেক গোপনীয়তা, অনেক পরিকল্পনা, অনেক কঠোর পরিশ্রম এবং অনেক রিহার্সাল লেগেছে। আর হবে নাই বা কেন, সেরার থেকে কিছু কম তো তাঁর প্রাপ্য নয়! বাবাকে চমকে দিতে বিশেষ করে তাঁর সেই কর্মক্ষেত্রে যে জায়গাটি তিনি সবচেয়ে বেশি ভালোবাসেন, সেখানে তার ৮০তম জন্মদিন উদযাপন করতে পারা খুব আবেগপূর্ণ ছিল৷’

এরপর কেবিসির টিমকে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, ‘আমাকে এটা করতে সাহায্য করার জন্য এবং আমার বাবার জন্য আজকের রাতের পর্বটিকে বিশেষ করে তোলার জন্য সোনি এবং কৌন বনেগা ক্রোড়পতির পুরো টিমকে আমার কৃতজ্ঞতা। চেষ্টা করুন এবং সম্ভব হলে দেখুন কেবিসি, ১১ অক্টোবর ভারতীয় সময় রাত ৯টায় শুধুমাত্র সোনি টিভিতে।’

ভিডিয়োর শুরুতেই দেখা যাচ্ছে মন দিয়ে প্র্যাক্টিস করছেন অভিষেক। এরপর একটা ভয়েসওভার বাজতে দেখা যায় অমিতাভের জন্য, ‘কথায় আছে ছেলে যতই বড় হয়ে যাক না কেন, বাবার কাছে সবসময় সেই ছোটই থাকে।’ এরপর অভিষেককে দেখেই জড়িয়ে ধরেন অমিতাভ। এরপর দেখা যায় বিগ স্ক্রিনে একাধিক ফোটোর কোলাজ ভেসে উঠছে। আর তা দেখে নিজের আবেগ আটকে রাখতে পারেন না বিগ বি। চোখের জলও আটকাতে পারেন না। তারপরই এন্ট্রি হয় জয়ার। এমনকী, নিজের হাতে মিষ্টিও খাইয়ে দেন। এমনকী থুতনি ধরে একটু আদরও করেন। সেটে এরপর সকলে মিলে কেকও কাটেন।

প্রসঙ্গত, সোমবার মাঝরাতেই জলসার বাইরে জড়ো হওয়া ভক্তদের সারপ্রাইজ ভিজিট দিয়েছেন অমিতাভ। তিনি যখন উপস্থিত জনতার উদ্দেশে হাত নাড়ছিলেন তখন গেটের সামনে দাঁড়িয়েছিল মেয়ে শ্বেতা। বাবাকে নিয়ে মিনিটখানেক পর ভিতরে ঢুকে যান।

 

বন্ধ করুন