বাংলা নিউজ > বায়োস্কোপ > আমার টাকা তোমার কেন হবে? KBC-র মঞ্চে অমিতাভের এই কথা শুনে হাঁ হয়ে গেছিলেন অভিষেক
কেবিসি-র মঞ্চে অমিতাভ এবং অভিষেক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কেবিসি-র মঞ্চে অমিতাভ এবং অভিষেক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

আমার টাকা তোমার কেন হবে? KBC-র মঞ্চে অমিতাভের এই কথা শুনে হাঁ হয়ে গেছিলেন অভিষেক

  • একবার কৌন বনেগা ক্রোড়পতির-তে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন। সেবার প্রশ্নকর্তার আসনে বসেছিলেন 'জুনিয়র বচ্চন', অন্যদিকে উল্টোদিকে হট সিটে দেখা গেছিল 'বিগ বি'-কে।

কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত অগস্ট মাসেই। দীর্ঘ বছর ধরে চলা কেবিসি-র মঞ্চে অমিতাভ বচ্চনের বিপরীতে হট সিটে হাজির হয়েছেন শাহরুখ খান, সচিন তেন্ডুলকর, দীপিকা পাড়ুকোনের মত তাবড় তাবড় সব তারকা-অতিথি। তবে একবার এই শো-তে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন। সেবার প্রশ্নকর্তার আসনে বসেছিলেন 'জুনিয়র বচ্চন', অন্যদিকে উল্টোদিকে হট সিটে দেখা গেছিল 'বিগ বি'-কে।

কেবিসি-তে প্রতিযোগীদের শক্ত শক্ত প্রশ্ন করার পাশাপাশি মজার মজার কথাও বলে থাকেন অমিতাভ। খেলার মাঝেই তাঁদের সঙ্গে মাতেন গল্প-আড্ডায়। সেবারও এই ছবির পরিবর্তন হয়নি। তবে প্রতিযোগীর বদলে 'শাহেনশাহ'-র উল্টো দিকের আসনে বসেছিলেন তাঁরই পুত্র। এই যা তফাৎ। শো-তে 'বিগ বি'-র পরিচয় দেওয়ার সময় অভিষেক বলে উঠেছিলেন, 'এইমুহূর্তে আমার সামনে বসে রেয়ছেন মুম্বই থেকে আসা শ্রী অমিতাভ বচ্চন। উনি পেশায় একজন অভিনেতা এবং বিভিন্ন ভাষার ছবিতে কাজ করেছেন। অবসর সময় আপনমনে গান গাইতে দারুণ পছন্দ করেন এবং সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় যা হল, আজকের এই খেলা থেকে যদি তিনি মোটা অঙ্কের টাকা জেতেন তাহলে নিজের ছেলেকে তিনি সেইমুহূর্তেই তা দিয়ে দেবেন'।

অভিষেকের কথা শেষ হতে না হতেই অবাক চোখে ছোট্ট করে 'বিগ বি'-র প্রশ্ন, 'কে বলল তোমাকে যে আমি এটা করব?' একটুও না দমে 'জুনিয়র বচ্চন'-এর জবাব ছিল,' আরে আপনিই তো ছোট থেকে আমাদের শিখিয়েছেন যে যা আপনার সেটাই আদতে আমার'। অমিতাভের পাল্টা জবাব, 'কিন্তু আজকের ব্যাপারটা আলাদা। আজকে যা আমার হবে সেটা তোমার হবে না মোটেই। সেটা শুধু আমারই থাকবে!' 

বাবার মুখে এহেন কথা শুনে স্রেফ থ হয়ে গেছেন অভিষেক।ওদিকে ততক্ষণে 'বিগ বি'-র কথা শেষ হতে না হতেই শব্দ করে হাসা শুরু করেছেন শো-তে উপস্থিত থাকা দর্শকের দল।

বন্ধ করুন