বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC: বিনোদ কাম্বলির এই গোপন খবর ফাঁস করেছিলেন সচিন, শুনে চমকে গেছিলেন অমিতাভ!

KBC: বিনোদ কাম্বলির এই গোপন খবর ফাঁস করেছিলেন সচিন, শুনে চমকে গেছিলেন অমিতাভ!

প্রিয় বন্ধু বিনোদ কাম্বলির এই গোপন খবর কেবিসি-তে ফাঁস করেছিলেন সচিন।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস) 

গুজরাতের ভূমিকম্পে আক্রান্তদের সাহায্যার্থের উদ্দেশ্যে ২০০১ সালে কেবিসি-তে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ক্রিকেট কিংবদন্তি সচিন তেন্ডুলকর। পাশে ছিলেন তাঁর অন্যতম প্রিয় বন্ধু বিনোদ কাম্বলিও।

কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই। ২০০০ সাল থেকে চলা, দেশের অন্যতম জনপ্রিয় এই নন-ফিকশন শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে অমিতাভ বচ্চনের নাম। গত ২১ বছরে কেবিসির হট সিটে অতিথি হিসেবে চেপে বসেছেন দেশের তামাম সব তারকা। গুজরাতের ভূমিকম্পে আক্রান্তদের সাহায্যার্থের উদ্দেশ্যে ২০০১ সালে কেবিসি-তে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ক্রিকেট কিংবদন্তি সচিন তেন্ডুলকর। সেইসময় তাঁকে সঙ্গ দিয়েছিলেন প্রাক্তন ক্রিকেটার তথা সচিনের অন্যতম প্রিয় বন্ধু বিনোদ কাম্বলি।

ভারতীয় ক্রিকেট দলে সুযোগ পাওয়ার বহু বছর আগে থেকেই সচিন-কাম্বলির বন্ধুত্বের কথা ঘুরে ফিরে বেড়াত ক্রিকেট মহলে। শো চলাকালীন অমিতাভের সঙ্গে হরেকরকম গল্প-আড্ডায় নিজেদের বন্ধুত্বের নানান অজানা কথা তুলে ধরেছিলেন সচিন, কাম্বলি দু'জনেই। একে ওপরের সঙ্গে খুনসুটি করার সুযোগও ভরপুরভাবে ব্যবহার করেছিল এই দুই বন্ধু। খেলার মাঝে এরকমই এক আড্ডার মেজাজে 'বিগ বি' সচিনকে জিজ্ঞেস করেছিলেন যে কান পাতলে শোনা যায় ছোটবেলায় নাকি টেনিস কিংবদন্তি জন ম্যাকেনরোই ছিলেন সচিনের আইডল। অমিতাভের কথা শেষ হতে না হতেই জবাব দেন সচিন।

 

'মাস্টার ব্লাস্টার'-এর কথায়, ' তখন সাত-আট বছর বয়স হবে আমার। ভীষণ বড় ভক্ত ছিলাম ম্যাকেনরোর। চুটিয়ে খেলতাম টেনিসও। ম্যাকেনরোর মত চুল বাড়িয়েছিলাম, ওঁর মত হেড ব্যান্ড, সোয়েট ব্যান্ড পরতাম। মনে মনে খুব করে চাইতাম আমাকে যেন বন্ধুরা 'জন' বলে ডাকে। ব্যাপারটা এমন পর্যায় পৌঁছেছিল যে একটা সময় ক্রিকেট না টেনিস কোন খেলতে পা বাড়াব তা নিয়েও ভাবতে হয়েছিল'। সামান্য থেমে 'লিটল মাস্টার' আরও বলে উঠেছিলেন যে জন ম্যাকেনরোকে ভালো লাগার অন্যতম কারণ ছিল তাঁর ওই আগ্রাসী মেজাজ। সচিনের কথায়, 'ম্যাকেনরোর ওই ধরনের রগচটা, আগ্রাসী মেজাজের সঙ্গে খুব মিল পেতাম কাম্বলির। বিনোদের মেজাজ অনেকটা ওরকমই ছিল'।

সচিনের কথা শুনে যারপরনাই অবাক হয়ে যান অমিতাভ। এরপর হাসতে হাসতে জিজ্ঞেস করেছিলেন, 'কাম্বলির মেজাজ এতটাই ভয়ঙ্কর?' সচিনের জবাব, 'একদম। ভীষণভাবে। যখন ও ড্রেসিং রুমে আসত, বাকি খেলোয়াড়রা সব চুপচাপ জায়গা ছেড়ে দিত। সবাই ওঁর মেজাজের জন্য এতটাই সমঝে চলত'।

বায়োস্কোপ খবর

Latest News

রাজ্যের ১২টি চিড়িয়াখানাকে নতুন করে সাজিয়ে তোলা হচ্ছে, তৈরি হয়েছে মাস্টারপ্ল্যান ২৩ এপ্রিল বিশেষ দিন, করুন এই কাজ, পাবেন শ্রী হনুমান এর সঙ্গে শনিদেবের আশীর্বাদ ভোটের দিন Doodle পরিবর্তন, আঙুলে কালির ছাপ নিয়ে উৎসবে শামিল Google-ও বিকেলেই ঘুরছেন সাতপাক, তার আগে রাতুলের গায়ের হলুদ পড়ল রূপাঞ্জনার গায়ে পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো জুড়েছে ভাঙা সংসার, প্রাক্তনের আনা শ্লীলতাহানির মামলায় ক্লিনচিট পেলেন নওয়াজ অফিসে টিফিন খাচ্ছিলেন বাবা, ছেলে এসে বলল UPSC'র ফলাফল, দেখুন মন ছোঁয়া সেই Video হতশ্রী দশা ‘পথশ্রী’র, হাত দিয়ে রাস্তার ছাল ছাড়িয়ে ফেললেন স্থানীয়রা পাকিস্তানের করাচিতে ফের আত্মঘাতী জঙ্গি হানা, অল্পের জন্য রক্ষা পেলেন ৫ জাপানি রামনবমীতে মুর্শিদাবাদে ব্যাপক গোলমাল, প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ

Latest IPL News

পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.