বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC13: অমিতাভের হাত-পা স্পর্শ করার অনুমতি ছিল না জ্ঞান রাজের! কারণ জানেন?
অমিতাভ ও জ্ঞান রাজ। 
অমিতাভ ও জ্ঞান রাজ। 

KBC13: অমিতাভের হাত-পা স্পর্শ করার অনুমতি ছিল না জ্ঞান রাজের! কারণ জানেন?

  • সিজেনের প্রথম প্রতিযোগি হিসেবে হট সিটে ঝাড়খণ্ডের জ্ঞান রাজ।

সোমবার থেকে নতুন সিজন শুরু হয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র। ১৩ নম্বর সিজেনের সঞ্চালকের আসনেও অভিনেতা অমিতাভ বচ্চন। ৭ কোটি টাকা জিততে হট সিটে প্রতিদিন দেখা মিলবে নতুন নতুন প্রতিযোগির।

সিজেনের প্রথম প্রতিযোগি হিসেবে হট সিটে দেখা গেছে জ্ঞান রাজকে। ঝাড়খন্ডের শিক্ষক। সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের শেয়ার করা একটি প্রোমোতে তাঁকে বলতে শোনা যায় শিক্ষার্থীদের রোবোটিক্স, ড্রোন এবং অন্যান্য প্রযুক্তিগত উপকরণ সম্পর্কে শেখান তিনি।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জ্ঞান রাজ শো-তে প্রথমবার তাঁর উপস্থিতি এবং অমিতাভ বচ্চনের সঙ্গেব প্রথমবার সাক্ষাৎ সম্পর্কে ফাঁস করেছেন। তিনি জানিয়েছেন, প্রোডাকশন হাউসের তরফ থেকে তাঁকে বলা হয়েছে, করোনা মহামারীর সতর্কতার জন্য অভিনেতার হাত অথবা পা তিনি যেন স্পর্শ না করেন। তিনি বলেন, ‘ওঁনার হাত-পা ছোঁয়ার অনুমতি ছিল না। উনি আমার নাম জিজ্ঞেস করার পর বলতেই, উনি বলে উঠলেন- তোমার নামটা একটু আলাদা ধরণের। আমার নামের মধ্যে অবশ্য আকর্ষণীয় ব্যাপার খুঁজে পেয়েছেন তিনি। আমার নামের পিছনের গল্প সম্পর্কেও জিজ্ঞাসা করেছেন। আমরা বিভিন্ন বিষয় গল্প করেছি’।

করোনা মহামারীর কারণে গত বছর থেকে বিভিন্ন সতর্কতা অবলম্বন করে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শ্যুটিং চলছে। ঘোষণা মতোই ২৩ অগস্ট থেকে সোনি টিভিতে সম্প্রচার শুরু হয়েছে কেবিসির। সপ্তাহে পাঁচ দিন অর্থাৎ সোমবার থেকে শুক্রবার রাত ৯টায় সম্প্রচার হবে এই শো। ২০ বছরে প্রথমবার, অনুষ্ঠানটি কোনও লাইভ দর্শকের আয়োজন ছিল না। লাইফলাইন ‘দর্শক পোল’ ভিডিয়ো-আ-ফ্রেন্ড দ্বারা প্রতিস্থাপিত করা হয়েছে।

বন্ধ করুন