বাংলা নিউজ > বায়োস্কোপ > চুপিসাড়ে বিয়ে করলেন ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা,পাত্রীও টলিউডের ঘরের মেয়ে
রিনিকার সঙ্গে নতুন জীবন শুরু অভ্রজিতের (ছবি-সৌজন্যে-ফেসবুক)
রিনিকার সঙ্গে নতুন জীবন শুরু অভ্রজিতের (ছবি-সৌজন্যে-ফেসবুক)

চুপিসাড়ে বিয়ে করলেন ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা,পাত্রীও টলিউডের ঘরের মেয়ে

  • জবার বড় ভাসুর এবার বাস্তব জীবনের বিয়ের পর্ব সেরে ফেললেন!

বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ অভ্রজিত চক্রবর্তী। স্টার জলসার অন্যতম চর্চিত শো ‘কে আপন কে পর’-এর অন্যতম কাস্ট তিনি। জবার বড় ভাসুরের চরিত্রে দর্শক দেখেছে তাঁকে, এবার বাস্তব জীবনে বিয়ের বাঁধনে বাঁধা পড়লেন অভ্রজিত। দীর্ঘদিনের প্রেমিকা রিনিকা সাহার সঙ্গে সই-সাবুদ করে বিয়ের পর্ব সারলেন তিনি। 

রিনিকাও ইন্ডাস্ট্রির পরিচিত মুখ, তবে ক্যামেরার সামনে নয়, ক্যামেরার পিছনে কাজ করেন রিনিকা। সহকারী পরিচালক সে। দিন কয়েক আগেই ফেসবুকে আইনি বিয়ের ঝলক শেয়ার করেছিলেন অভ্রজিত, আর ক্যাপশনে লিখেছিলেন- ‘শুরুয়াত’।তারপর থেকেই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে চলেছেন পরিচিতরা। 

স্ত্রীর সঙ্গে একটি রোম্যান্টিক ছবি শেয়ার করে মজাদার একটি ক্যাপশন লিখেছেন অভ্রজিত। লিখেছেন- ‘ওর ঘাড় ব্যাথা হয়ে যাবে আগেই ভাবা উচিত ছিল’। দুজনের উচ্চতার ফারাক এই ছবিতেই স্পষ্ট, এই ছবি দেখে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন জুটিকে, কেউ কেউ আবার নিমন্ত্রণ না পাওয়ার আক্ষেপও জানাচ্ছেন। 

রিনিকার সঙ্গে অভ্রজিত (ছবি-ফেসবুক) 
রিনিকার সঙ্গে অভ্রজিত (ছবি-ফেসবুক) 

গত বছর ডিসেম্বরেই শেষ হয়েছে ‘কে আপন কে পর'। এই মুহূর্তে গ্রামের রানি বীণাপাণিতে চঞ্চল সেনাপতির ভূমিকায় অভিনয় করছেন অভ্রজিত। করোনা অতিমারীতে একদম সাদামাটাভাবে বিয়ের পর্ব সারলেন দুজনে।

বন্ধ করুন