বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara: 'সকালে কেস লড়তাম আর বিকেলে...', কেদারনাথের শ্যুটিং চলাকালীনই সারার নামে ৫ কোটির মামলা করেন নির্মাতারা! কেন?

Sara: 'সকালে কেস লড়তাম আর বিকেলে...', কেদারনাথের শ্যুটিং চলাকালীনই সারার নামে ৫ কোটির মামলা করেন নির্মাতারা! কেন?

কেদারনাথের শ্যুটিং চলাকালীনই সারার নামে ৫ কোটির মামলা করেন নির্মাতারা!

Sara Ali Khan: কেদারনাথ ছবির কাজ চলাকালীনই সারা আলি খানের বিরুদ্ধে ৫ কোটি টাকার মামলা করেছিলেন নির্মাতারা! কিন্তু কেন?

২০১৮ সালে কেদারনাথ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন সইফ আলি খান কন্যা সারা আলি খান। তারপরই তাঁকে দেখা যায় সিম্বা ছবিতে। মাত্র তিন সপ্তাহের গ্যাপে মুক্তি পেয়েছিল দুটি ছবি। এমনকি প্রায় একসঙ্গেই শ্যুটিং চলেছিল দুই ছবির। কিন্তু জানেন কি প্রথম ছবিতে কাজ করার সময়ই তাঁর নামে কেদারনাথ ছবির নির্মাতারা মামলা ঠুকেছিলেন? হ্যাঁ, একেবারেই তাই। এবার সেই কথাই প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

আরও পড়ুন: শনিবার আসতেই লাফিয়ে বাড়ল আয়, ঘরে ঢুকল প্রায় ৫ কোটি! ৯ দিন পর মোট কত লক্ষ্মীলাভ হল কার্তিকের চান্দু চ্যাম্পিয়নের?

কী জানিয়েছেন সারা আলি খান?

প্রেরণা আরোরা কেদারনাথ ছবিটি ছেড়ে বেরিয়ে যাওয়ায় ছবির কাজে ব্যাঘাত ঘটে তখন। ইতিমধ্যে আবার সারা আলি খানের ম্যানেজমেন্ট এজেন্সি আবার সিম্বা ছবির নির্মাতাদের ডেট দিয়ে দেয়। যদিও এসবের মাঝেও জলদিই কেদারনাথ ছবির শ্যুটিং শুরু হয়ে যায় ঝামেলা মিটিয়ে। কিন্তু ততদিনে সারা আলি খান তাঁর বেশ কিছু দিন সিম্বা ছবিকে দিয়ে দিয়েছিলেন। আর সেই কারণেই তখন কেদারনাথ ছবির পরিচালক অভিষেক কাপুর এবং একজন প্রযোজক সারা আলি খানের নামে কোর্টে মামলা করে দেন। সম্প্রতি এই বিষয়ে মিড ডেকে দেওয়া একটি সাক্ষাৎকারে মুখ খুললেন সারা।

সারা এই সাক্ষাৎকারে বলেন, '২০১৮ সালের মে মাসে আমার সিম্বা ছবির শ্যুটিং করার কথা ছিল। তখন কেদারনাথ ছবির শ্যুটিং চলছিল। ওটা আমার প্রথম ছবি ছিল। তখন কিছু ডেট এদিক ওদিক হওয়ায় আমি সিম্বা সই করে ফেলি। তখন ৩-৪ দিন ক্ল্যাশ করছিল। আমার নামে কেদারনাথ ছবির নির্মাতারা ৫ কোটির মামলা করেছিল। খুব ঘাবড়ে গেছিলাম আমার কাছে তখন ৫ কোটি টাকা ছিল না।'

আরও পড়ুন: পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনতে বদ্ধপরিকর রানি, তবে কি ফের এক হতে চলেছে ‘দুর্জানি’ জুটি?

আরও পড়ুন: 'শাকিবের ছবি সুপারহিট হলে এবার বাংলার সুপারস্টারদের...' রানার নিশানায় কি এবার দেব-জিৎ-অঙ্কুশরা?

সারা এই বিষয়ে আরও জানান তাঁর জীবনের সেই সময়টা খুব কঠিন ছিল কারণ তখন তাঁর মা অমৃতা সিং দিল্লিতে ছিলেন কারণ তখন অভিনেত্রীর দাদু মৃত্যু শয্যায় ছিলেন। ইব্রাহিম ছোট, স্কুলে পড়তেন। আর তখন আমার হাতে ওকালতনামা ধরিয়ে দেওয়া হয়। অভিনেত্রী বলেন, 'তখন আমি ভাবছি আমি এটা নিয়ে কী করব? কিছুই মাথায় আসছিল না তখন। আমি তখন আমার ম্যানেজমেন্টকে কোর্টে পাঠাই, আমি শ্যুটিংয়ে যেতাম। যাঁরা কেস করেছিলেন তাঁরাও তখন শ্যুটে যেতেন।' তবে শেষ পর্যন্ত গোটা বিষয়টাই কোর্টের বাইরে সমাধান হয়ে যায় বলেই জানান সারা।

বায়োস্কোপ খবর

Latest News

'তাঁকে গুজরাট থেকে আনেন নন-বায়োলজিকাল PM', UPSC প্রধানের পদত্যাগে তোপ কংগ্রেসের অবশেষে রাজ্য সরকারি সংস্থার চাকরির পরীক্ষায় বাধ্যতামূলক বাংলা, বরাদ্দ ১০ মার্কস আমার কাছ থেকে আর কি আশা করে? ODI WC 2019-এর বিতর্ক নিয়ে মুখ খুললেন মহম্মদ শামি বিরাট-রোহিত নেটে ব্যাট করতে চান না তাঁর বিরুদ্ধে! রহস্য ফাঁস মহম্মদ শামির এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.