বাংলা নিউজ > বায়োস্কোপ > উত্তর ভারতে RRR-এর অগ্রিম বুকিং রেকর্ড ভাঙল KGF চ্যাপ্টার ২, অঙ্কটা জানেন?

উত্তর ভারতে RRR-এর অগ্রিম বুকিং রেকর্ড ভাঙল KGF চ্যাপ্টার ২, অঙ্কটা জানেন?

এবার পালা কেজিএফ ঝরের

দক্ষিণী ছবির সাঁড়াশি চাপে নাজেহাল বলিউড। RRR ঝড় এখনও অব্যাহত এর মাঝেই আছড়ে পড়বে যশের ‘KGF চ্যাপ্টার ২’ সুনামি। 

উত্তর ভারতে দক্ষিণী ছবির দাপট অব্যাহত। বলিউডকে এখন জুজু দেখাচ্ছে দক্ষিণের ইন্ডাস্ট্রি। পুষ্পা-দ্য রাইজ, ‘আরআরআর’-এর পর এবার ‘KGF চ্যাপ্টার ২’, দক্ষিণ ভারতের ছবির প্রতি যেভাবে আগ্রহ বাড়ছে হিন্দি বলয়ের দর্শকদের তাতে কপালে চিন্তার ভাঁজ হিন্দি ছবির নির্মাতাদের। RRR ঝড় এখনও অব্যাহত এর মাঝেই আছড়ে পড়বে যশের ‘KGF চ্যাপ্টার ২’ সুনামি, দক্ষিণী ছবির সাঁড়াশি চাপে নাজেহাল বলিউড।

সুপারস্টার যশ অভিনীত এই কন্নড় ছবি আগাম বুকিং-এর নিরিখে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছে এসএস রাজামৌলির RRR-কে। ছবির হিন্দি ভার্সনের আগাম টিকিট বিক্রি হয়েছে ১১ কোটি টাকার। এখনও ছবির মুক্তিতে প্রায় তিনদিন বাকি, তার আগেই এই বিরল নজির গড়ল এই ছবি। আরআরআর-এর আগাম বুকিং-এর পরিমাণ ছিল মাত্র ৫ কোটি টাকা। হিন্দি, কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালম- পাঁচটি ভাষা মিলিয়ে উত্তর ভারতে মোট ২০ কোটি টাকার আগাম টিকিট বিক্রি হয়ে এই ছবির, জানাচ্ছেন ট্রেড অ্যানালিস্টরা।

হিন্দি বলয়ে এই ছবি ঘিরে যে উন্মাদনা চোখে পড়ছে তা বিরল, টুইটে জানান ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। মুম্বই, পুণে-তে এই কন্নড় ছবির শো শুরু হবে ভোর ৬টা থেকে। মুম্বইয়ে ছবির একটি টিকিটের দর উঠছে ১৪৫০ থেকে ১৫০০ টাকা। অন্যদিকে দিল্লিকে কেজিএফ ২-এর টিকিট বিকোচ্ছে ১৮০০ থেকে ২০০০ টাকায়।

২০১৮ সালে মুক্তি পাওয়া ছবি ‘কেজিএফ: চ্যাপ্টার ১’-এর সিকুয়েল পরিচালক প্রশান্ত নীলের এই ছবি। প্রথম ছবিটি বিশ্বব্যাপী বক্স অফিসে ২৫০ কোটি টাকা আয় করেছিল। তবে গত কয়েক বছরে এই ছবি ঘিরে আগ্রহের পারদ যতটা বেড়েছে, তাতে ‘কেজিএফ: চ্যাপ্টার ১’-এর রেকর্ড ভাঙতে খুব বেশি পরিশ্রম করতে হবে না টিমকে। 

মাফিয়া রকির গল্প ফের এখবার উঠে আসবে এই ছবিতে। ছবিতে থাকছেন সঞ্জয় দত্ত, রবিনা ট্যান্ডন, প্রকাশ রাজ, শ্রীনীধি শেট্টিরা।

 

 

বন্ধ করুন