বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash On KGF Next Part: কেজিএফ’-এর তৃতীয় পার্ট কবে আসছে? KGF 3 নিয়ে নতুন খবর দিলেন ‘রকি’ যশ
কবে আসছে কেজিএফ-এর তৃতীয় পার্ট?

Yash On KGF Next Part: কেজিএফ’-এর তৃতীয় পার্ট কবে আসছে? KGF 3 নিয়ে নতুন খবর দিলেন ‘রকি’ যশ

  • ‘কেজিএফ: চ্যাপ্টার ৩’-র আসার খবর কি সত্যি? নতুন ছবির আসার খবর নিয়ে মুখ খুললেন ‘রকি’ যশ। 

কানাড়া সুপারস্টার যশ এই মুহূর্তে রয়েছেন সপ্তম আকাশে, বিশেষ করে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-র সাফল্যের পর। ছবিটি বক্স অফিসে কিছু রেকর্ড করে ফেলেছে নিজের ব্যবসায়িক সাফল্য দিয়ে। 

একদিকে যখন ‘কেজিএফ ২’ হাজার কোটির ক্লাবে প্রবেশের অপেক্ষা করছে, ঠিক তখনই যশের কাছ থেকে খবর মিলল ‘কেজিএফ: চ্যাপ্টার ৩’ নিয়ে। এক নিউজ পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে জানান পরিচালক প্রশান্ত নীল আর তিনি ইতিমধ্যেই পরের পার্টের বেশ কিছু দৃশ্য নিয়ে ভেবেছেন, নিজেদের মধ্যে আলোচনাও করেছেন। অভিনেতা আরও জানান, অনেক ভালো ভালো দৃশ্য তাঁরা কেজিএফে ফুটিয়ে তুলতে পারেননি। তাই সম্ভাবনা রয়েছে ‘কেজিএফ ৩’ সেগুলো দিয়ে সুপারহিট করার। তবে, পুরোটাই এখন রয়েছে চিন্তাভাবনার স্তরে। আরও পড়ুন: কোহলিদের সমর্থনে মাঠে উপস্থিত টিম KGF! RCB জার্সিতে সঞ্জয় দত্ত-রাবিনা ট্যান্ডন

এই ব্যাপারে বলতে গিয়ে যশ জানান, দর্শকদের কাছ থেকে যে পরিমাণ ভালোবাসা তিনি পেয়েছেন তাতে অভিভূত। সঙ্গে এটাও ফাঁস করেন প্রথমবার কেজিএফ বানানোর সময় ভাবা হয়নি এটাকে দুটো পার্টের ছবি বানানো হবে। তারপর প্রশান্ত নীল বুঝতে পারেন এটা ফ্র্যাঞ্চায়েজি বানানোর একটা সম্ভাবনা রয়েছে। 

যশ ছাড়াও ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-তে বলিউড থেকে ছিলেন সঞ্জয় দত্ত আর রবিনা ট্যান্ডন। ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ দেখিয়েছে যশ অর্থাৎ রকি কোলার গোল্ড ফিল্ডের দায়িত্ব নেওয়ার পরে কী কী হয়।

বন্ধ করুন