বাংলা নিউজ > বায়োস্কোপ > KGF 2: ধামাকা! ৫০০ কোটি পেরোতে চলেছে রকি-অধীরা, ‘বাহুবলী’র রেকর্ড ভেঙে চুরমার

KGF 2: ধামাকা! ৫০০ কোটি পেরোতে চলেছে রকি-অধীরা, ‘বাহুবলী’র রেকর্ড ভেঙে চুরমার

রেকর্ড ব্যবসা কেজিএফ চ্যাপ্টার ২-র। 

ছবি নিয়ে উন্মাদনা সকলের মধ্যেই! এমনকী, আমেরিকাতেও ৩ মিলিয়ান ডলার ব্যবসা করে ফেলেছে এই ছবি। 

গোটা বিশ্বে সুনামি ফেলে দিয়েছে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। মাত্র দু'দিনে ছবি ওয়ার্ল্ডওয়াইড ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছে। শুধু মাত্র উত্তর ভারতেই ছবির হিন্দি ভার্সন ব্যবসা করেছে ১০০ কোটির। মনে করা হচ্ছে, শুরুর সপ্তাহেই ৫০০ কোটির ঘর ছুঁয়ে যাবে ‘রকি ভাই’।

‘বাহুবলি: দ্য কনক্লুশন’, ‘দঙ্গল’- এর মতো ছবিকে পিছনে ফেলে এগিয়ে চলেছে ‘কেজিএফ’ বলেই মত ট্রেন্ড অ্যানালিসিস্ট তরণ আদর্শের। তাঁর ধারণা ৪ দিনের লম্বা ছুটিতেই ছবি ১৮৫ কোটির বেশি ব্যবসা করে ফেলবে।

মুক্তির দিনেই ছবিকে সুপার হিট ঘোষণা করে দিয়েছে দর্শক, সকলেরই ধারণা অ্যাকশন প্যাকড এই সিনেমা খুব জলদি সব রেকর্ডস ভেঙে তরতরিয়ে এগিয়ে যাবে।

ট্রেড অ্যানালিসিস্ট মনোবালা বিজয়াবালান জানিয়েছেন ‘কেজিএফ’-এর শুরুটাই ধামাকা দিয়ে হয়েছে। ১৬৫.৩৭ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি শুরুর দিনেই। তিনি টুইট করেছেন, ‘ফ্যান্টাবুলাস!’ আরও পড়ুন: গল্প নয় সত্যি! বক্স অফিস কাঁপানো KGF চ্যাপ্টার ২ সম্পাদনা করেছে ১৯ বছরের এই তরুণ

খবর বলছে, ‘কেজিএফ’-এর হিন্দি ভার্স ব্যবসা করে ফেলেছে ১৪০ কোটির। আর রবিবারই তা ১৮০ কোটিতে পৌঁছে যাবে বলে মত। এমনকী আমেরিকাতেও এই ছবি ৩ মিলিয়ান ডলারের ঘর পেরিয়ে গিয়েছে!

এদিকে আবার স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কেআরকে (কামাল আর খান) টুইট করে জানিয়েছেন, ‘কেজিএফ২-র ৩০ মিনিট হয়ে গিয়েছে, আমি বুঝতেই পারছি না এসব কী হচ্ছে। এত ডায়লগ বাজি শুনে দিমাগের দই হয়ে গেল। এটা RRR-এর থেকে ১০ গুণ বড় C******pa।’

‘কেজিএফ: চ্যাপ্টার ২’ দেখাবে যশ অর্থাৎ রকি কোলার গোল্ড ফিল্ডের দায়িত্ব নেওয়ার পরে কী কী হয়। যশ, সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেট্টি, রবিনা ট্যান্ডন রয়েছেন মুখ্য চরিত্রে। ছবির তৃতীয় পার্টের কাজও কিন্তু শুরু হয়ে গিয়েছে!

বন্ধ করুন