বাংলা নিউজ > বায়োস্কোপ > Syed Arefin: বাস্তবে প্রেম করছে শান্টু! গার্লফ্রেন্ডের সঙ্গে প্রথমবার পরিচয় করালেন সৈয়দ আরেফিন
প্রেমিকাকে প্রকাশ্যে আনলেন সৈয়দ আরেফিন
প্রেমিকাকে প্রকাশ্যে আনলেন সৈয়দ আরেফিন

Syed Arefin: বাস্তবে প্রেম করছে শান্টু! গার্লফ্রেন্ডের সঙ্গে প্রথমবার পরিচয় করালেন সৈয়দ আরেফিন

  • পুজোর ছুটিতে প্রেমিকার সঙ্গে পাহাড়ে ঘুরতে গিয়েছেন সৈয়দ আরেফিন ওরফে শান্টু। প্রথমবার গার্লফ্রেন্ডকে সামনে আনলেন তিনি।

হাজারো মহিলা ভক্তের মন ভাঙলেন অভিনেতা সৈয়দ আরেফিন, মানে খেলাঘর ধারাবাহিকের ‘শান্টু’। এই টেলি হার্টথ্রবের উপর ফিদা বহু মেয়েই, কিন্তু পুজো মিটতেই সব্বার মন ভেঙে শান্টুর ঘোষণা বাস্তব জীবনের পূর্ণাকে খুঁজে পেয়ে গিয়েছেন তিনি। হ্যাঁ, প্রেম করছেন অভিনেতা সৈয়দ আরেফিন, আর প্রেমিকার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তিনি। 

পূর্ণার প্রেম পালটে দিয়েছে শান্টু গুণ্ডাকে, তাঁদের প্রেমপর্ব চুটিয়ে এনজয় করেছে দর্শক। অনেক বাধা পেরিয়ে পরস্পরের কাছে এসেছে তাঁরা, যদিও সেই সম্পর্ককে স্বীকৃতি দেওয়ার ল়ড়াই জারি রয়েছে দুজনের। তবে সব লড়াইয়ে পূর্ণা পাশে রয়েছে শান্টুর, তেমনই বাস্তব জীবনে সৈয়দ আরেফিনের হাতটা শক্ত করে ধরেছে তাঁর মনের মানুষ তানিয়া মুখোপাধ্যায়। রবিবার ইনস্টাগ্রামে একটি রোম্যান্টিক রিল ভিডিয়ো পোস্ট করে প্রেমিকার সঙ্গে অনুরাগীদের পরিচয় করালেন শান্টু। 

পাহাড়ি রাস্তায় সেলফি ক্যামেরায় তোলা এই ভিডিয়োয় দূর থেকে এসে আরেফিনকে জড়িয়ে ধরতে দেখা গেল তানিয়াকে, ব্যাকগ্রাউন্ডে বাজছে অরিজিত সিং-এর গলায় ‘দেখা হাজারো দফা আপকো’ গান। ভিডিয়োর ক্যাপশনে আরেফিনের স্বীকারোক্তি ‘যদি আমি জেনে থাকি ভালোবাসা কী, তা শুধু তোমার কারনেই’।

ভিডিয়োর কমেন্ট বক্সে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা, এক অনুরাগী লিখেছেন ‘অবশেষে আজ বৌদির দেখা পেলাম, অনেক অভিনন্দন দুজনকে’। অপর একজন লিখেছেন- ‘রব নে বানাদি জোড়ি, একসঙ্গে খুব ভালো থাকো তোমরা’। 

পুজোর ছুটিতে হিমাচলে ঘুরতে গিয়েছেন শান্টু, সেখান থেকেই নানান ছবি পোস্ট করছিলেন তিনি। তবে তাঁর সফরসঙ্গী কে? তা নিয়ে রহস্যদানা বেঁধেছিল। অবশেষে সব প্রশ্নের জবাব দিলেন সৈয়দ আরেফিন। 

তানিয়া মুখোপাধ্যায় ও সৈয়দ আরেফিন
তানিয়া মুখোপাধ্যায় ও সৈয়দ আরেফিন

নিজের লাভ লাইফটা এতোদিন সিক্রেট রেখেছিলেন সৈয়দ আরেফিন, প্রশ্ন করলে সটান বলতেন- ‘আমি সিঙ্গল’। জানা গিয়েছে, তানিয়া সরকারি চাকরি করেন, গ্ল্যামার জগতের সঙ্গে যুক্ত নন তিনি। তবে শরীরচর্চা করতে দারুণ ভালোবাসেন পাশাপাশি ঘুরে বেড়াতে দারুণ ভালোবাসেন। প্রেম সম্পর্কে সিলমোহর তো দিয়েদিলেন আরেফিন, তবে তানিয়ার সঙ্গে তাঁর প্রেমের কাহিনিটা জানতে এখন মুখিয়ে রয়েছে অনুরাগীরা। 

বন্ধ করুন